বাংলা নিউজ > ছবিঘর > ‘কাজের অত্যাধিক চাপ’, ভারতের ৫৯% চাকরিজীবী দৈনন্দিন জীবনে স্ট্রেসে আছেন: সমীক্ষা

‘কাজের অত্যাধিক চাপ’, ভারতের ৫৯% চাকরিজীবী দৈনন্দিন জীবনে স্ট্রেসে আছেন: সমীক্ষা

  • মোট ১৩টি দেশের কর্মীদের মধ্যে ৫০% চাকরীজীবীই অত্যন্ত স্ট্রেসের কথা স্বীকার করেছেন।
কাজের অত্যাধিক চাপ। আর সেই কারণে রোজই স্ট্রেস হয়। এক সমীক্ষায় এমনটাই জানিয়েছেন ভারতের প্রায় ৫৯% চাকরিজীবী। ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
1/5কাজের অত্যাধিক চাপ। আর সেই কারণে রোজই স্ট্রেস হয়। এক সমীক্ষায় এমনটাই জানিয়েছেন ভারতের প্রায় ৫৯% চাকরিজীবী। ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
ভারতের বৃহত্তম বিমা ব্রোকার মার্স ইন্ডিয়া এই সমীক্ষা করে। তাতে বিশ্বের ১৩টি দেশের বিভিন্ন ফিল্ডের ১৪,০০০ কর্মীকে প্রশ্ন করা হয়।প্রতীকী ছবি: ইনস্টাগ্রাম ( Instagram)
2/5ভারতের বৃহত্তম বিমা ব্রোকার মার্স ইন্ডিয়া এই সমীক্ষা করে। তাতে বিশ্বের ১৩টি দেশের বিভিন্ন ফিল্ডের ১৪,০০০ কর্মীকে প্রশ্ন করা হয়।প্রতীকী ছবি: ইনস্টাগ্রাম ( Instagram)
মোট ১৩টি দেশের কর্মীদের মধ্যে ৫০% চাকরীজীবীই অত্যন্ত স্ট্রেসের কথা স্বীকার করেছেন। ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
3/5মোট ১৩টি দেশের কর্মীদের মধ্যে ৫০% চাকরীজীবীই অত্যন্ত স্ট্রেসের কথা স্বীকার করেছেন। ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
এশিয়ার ৫১% কর্মীই জানিয়েছেন তাঁরা রোজকার অফিসের কাজে প্রেশার অনুভব করেন।  ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
4/5এশিয়ার ৫১% কর্মীই জানিয়েছেন তাঁরা রোজকার অফিসের কাজে প্রেশার অনুভব করেন।  ফাইল ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
স্ট্রেসের সঙ্গে হার্ট ও অন্যান্য বহু শারীরিক অসুস্থতা সরাসরি সম্পর্কিত। ফলে বিমা সংস্থার এই রিপোর্ট বেশ তাত্পর্যপূর্ণ।(ছবি সৌজন্য পিটিআই) (PTI)
5/5স্ট্রেসের সঙ্গে হার্ট ও অন্যান্য বহু শারীরিক অসুস্থতা সরাসরি সম্পর্কিত। ফলে বিমা সংস্থার এই রিপোর্ট বেশ তাত্পর্যপূর্ণ।(ছবি সৌজন্য পিটিআই) (PTI)
অন্য গ্যালারিগুলি