বাংলা নিউজ > ছবিঘর > লকডাউন হবে? মোদীর ভাষণের সময় মুদিখানার সামগ্রী কিনতে গ্রোফার্সে ৬ লাখ কার্ট তৈরি

লকডাউন হবে? মোদীর ভাষণের সময় মুদিখানার সামগ্রী কিনতে গ্রোফার্সে ৬ লাখ কার্ট তৈরি

  • লকডাউন হবে না তো? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভাষণের সময় সেই আশঙ্কা তৈরি হয়েছিল। সেজন্য মুদিখানার সামগ্রী কিনতে গ্রোফার্সে ছ'লাখ কার্ট তৈরি করা হয়েছিল। যাঁরা লকডাউন ঘোষণা হলেই অর্ডার দিতেন তাঁরা। এমনটাই জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা অলবিন্দর ধিন্দসা। কী বলেছেন তিনি, দেখে নিন - 
লকডাউন হবে? মোদীর ভাষণের সময় মুদিখানার সামগ্রী কিনতে গ্রোফার্সে ৬ লাখ কার্ট তৈরি
1/6লকডাউন হবে? মোদীর ভাষণের সময় মুদিখানার সামগ্রী কিনতে গ্রোফার্সে ৬ লাখ কার্ট তৈরি
আবারও কি তাহলে লকডাউন হতে চলেছে? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার খবরটা ছড়ানোর পর থেকেই সেই জল্পনাই ঘুরপাক খাচ্ছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/6আবারও কি তাহলে লকডাউন হতে চলেছে? প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার খবরটা ছড়ানোর পর থেকেই সেই জল্পনাই ঘুরপাক খাচ্ছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
সেই জল্পনার জেরে অনেকেই মুদিখানা সামগ্রী কেনার জন্য তৈরি হয়ে বসেছিলেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
3/6সেই জল্পনার জেরে অনেকেই মুদিখানা সামগ্রী কেনার জন্য তৈরি হয়ে বসেছিলেন। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
অনলাইন ডেলিভারি সংস্থা গ্রোফার্সের প্রতিষ্ঠাতা অলবিন্দর ধিন্দসা টুইটারে বলেন, 'গ্রোফার্সে ৬০০,০০০ কার্ট তৈরি করা হয়েছিল এবং প্রধানমন্ত্রী যদি লকডাউনের ঘোষণা করেন তাহলে চূড়ান্ত অর্ডার দেওয়ার জন্য অপেক্ষা করা হচ্ছিল।' (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
4/6অনলাইন ডেলিভারি সংস্থা গ্রোফার্সের প্রতিষ্ঠাতা অলবিন্দর ধিন্দসা টুইটারে বলেন, 'গ্রোফার্সে ৬০০,০০০ কার্ট তৈরি করা হয়েছিল এবং প্রধানমন্ত্রী যদি লকডাউনের ঘোষণা করেন তাহলে চূড়ান্ত অর্ডার দেওয়ার জন্য অপেক্ষা করা হচ্ছিল।' (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
তবে লকডাউনের ঘোষণা করেননি মোদী। বরং তিনি জানিয়ে দেন, এখনই লকডাউনের পথে হাঁটছে না দেশ। (ছবি সৌজন্য পিটিআই)
5/6তবে লকডাউনের ঘোষণা করেননি মোদী। বরং তিনি জানিয়ে দেন, এখনই লকডাউনের পথে হাঁটছে না দেশ। (ছবি সৌজন্য পিটিআই)
বরং মোদী জানান, ছোটো ছোটো কনটেনমেন্ট জোন, করোনাভাইরাস বিধি পালনের উপর জোর দেওয়া হবে। সেইসঙ্গে রাজ্যগুলিকে আর্জি জানান, করোনা রোখার সর্বশেষ অস্ত্র হিসেবে যেন লকডাউনকে ব্যবহার করা হয়। (ছবি সৌজন্য পিটিআই)
6/6বরং মোদী জানান, ছোটো ছোটো কনটেনমেন্ট জোন, করোনাভাইরাস বিধি পালনের উপর জোর দেওয়া হবে। সেইসঙ্গে রাজ্যগুলিকে আর্জি জানান, করোনা রোখার সর্বশেষ অস্ত্র হিসেবে যেন লকডাউনকে ব্যবহার করা হয়। (ছবি সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি