নির্ভয়া কাণ্ডের সাত বছর- ফাঁসুড়ে হতে চেয়ে বিদেশ থেকে চিঠি তিহাড়ে

সাত বছর হয়ে গিয়েছে নির্ভয়া ধর্ষণ ও হত্যাকাণ্ডের... more

তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে এমন ১৫টি চিঠি এসেছে, তার মধ্যে দুটি বিদেশ থেকে। দিল্লি, মুম্বই, গুরুগ্রাম, তামিলনাড়ু ছাড়া ব্রিটেন ও আমেরিকা থেকে ফাঁসি দেওয়ার ইচ্ছা প্রকাশ করার চিঠি এসেছে। মোট ১৫টি চিঠি এসেছে তিহাড়ের কাছে। একজন বয়স্ক নাগিরকও ফাঁসুড়ে হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। (PTI)
1/4তিহাড় জেল কর্তৃপক্ষের কাছে এমন ১৫টি চিঠি এসেছে, তার মধ্যে দুটি বিদেশ থেকে। দিল্লি, মুম্বই, গুরুগ্রাম, তামিলনাড়ু ছাড়া ব্রিটেন ও আমেরিকা থেকে ফাঁসি দেওয়ার ইচ্ছা প্রকাশ করার চিঠি এসেছে। মোট ১৫টি চিঠি এসেছে তিহাড়ের কাছে। একজন বয়স্ক নাগিরকও ফাঁসুড়ে হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। (PTI)
যারা ফাঁসুড়ে হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন, তাদের মধ্য চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ও উকিলও আছেন। তিহাড় জেলের তিন নম্বর শাখায় উঠোনে ফাঁসি দেওয়া হবে। এর আগে মকবুল ভাট ও আফজল গুরুরও এখানে ফাঁসি হয়েছিল।  (PTI)
2/4যারা ফাঁসুড়ে হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন, তাদের মধ্য চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ও উকিলও আছেন। তিহাড় জেলের তিন নম্বর শাখায় উঠোনে ফাঁসি দেওয়া হবে। এর আগে মকবুল ভাট ও আফজল গুরুরও এখানে ফাঁসি হয়েছিল। (PTI)
যত দিন গড়িয়ে আসছে, যেখানে অপরাধীদের পরিবাররা থাকেন, তাদের মনেও দোলাচল। চার দোষী পবন গুপ্তা, অক্ষয় ঠাকুর, বিনয় শর্মা ও মুকেশ সিংকে ফাঁসি দেওয়া হবে।  (PTI)
3/4যত দিন গড়িয়ে আসছে, যেখানে অপরাধীদের পরিবাররা থাকেন, তাদের মনেও দোলাচল। চার দোষী পবন গুপ্তা, অক্ষয় ঠাকুর, বিনয় শর্মা ও মুকেশ সিংকে ফাঁসি দেওয়া হবে। (PTI)
সময়মতো অভিযুক্তদের শুনানি করে বিচার সম্পুর্ণ করা উচিত বলে জানিয়েছেন নির্ভয়ার মা। হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে দ্রুত বিচার হওয়া উচিত বলেই জানিয়েছেন তিনি।
4/4সময়মতো অভিযুক্তদের শুনানি করে বিচার সম্পুর্ণ করা উচিত বলে জানিয়েছেন নির্ভয়ার মা। হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে দ্রুত বিচার হওয়া উচিত বলেই জানিয়েছেন তিনি।
অন্য গ্যালারিগুলি