বাংলা নিউজ > ছবিঘর > অঙ্কুশের হাত ধরে ৯ বছর পার…স্মৃতিমেদুর ঐন্দ্রিলা বললেন - আর কত সহ্য করবি!

অঙ্কুশের হাত ধরে ৯ বছর পার…স্মৃতিমেদুর ঐন্দ্রিলা বললেন - আর কত সহ্য করবি!

  • খুলমখুল্লা রোম্যান্সেই বিশ্বাসী অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাই লুকিয়ে চুরিয়ে নয়- প্রকাশ্যেই তাঁরা বলেন- ‘আমি তোমাকে ভালোবাসি’। 
প্রেম সম্পর্কটা কেরিয়ারের শুরুর দিকে লুকিয়ে রাখাটাই গ্ল্যামার দুনিয়ার পরিচিত ট্রেন্ড। তবে এই ক্ষেত্রে একমদ স্রোতের বিপরীতে হেঁটেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8প্রেম সম্পর্কটা কেরিয়ারের শুরুর দিকে লুকিয়ে রাখাটাই গ্ল্যামার দুনিয়ার পরিচিত ট্রেন্ড। তবে এই ক্ষেত্রে একমদ স্রোতের বিপরীতে হেঁটেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের প্রেম সম্পর্ক নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
দেখতে দেখতে একসঙ্গে পথচলার ৯ বছর অতিক্রান্ত। আর এই বিশেষ মুহূর্তে নস্ট্যালজিক ঐন্দ্রিলা শেয়ার করলেন পুরোনো ছবি- তাঁদের সম্পর্কের একদম শুরুর দিকের। তা দেখে রীতিমতো অবাক অনুরাগী ও টলিপাড়ার বন্ধুরা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8দেখতে দেখতে একসঙ্গে পথচলার ৯ বছর অতিক্রান্ত। আর এই বিশেষ মুহূর্তে নস্ট্যালজিক ঐন্দ্রিলা শেয়ার করলেন পুরোনো ছবি- তাঁদের সম্পর্কের একদম শুরুর দিকের। তা দেখে রীতিমতো অবাক অনুরাগী ও টলিপাড়ার বন্ধুরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ-ঐন্দ্রিলার খুনসুটি হামেশাই জারি থাকে সোশ্যাল মিডিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8অঙ্কুশ-ঐন্দ্রিলার খুনসুটি হামেশাই জারি থাকে সোশ্যাল মিডিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশের সঙ্গে ৯ বছর আগের ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন- অঙ্কুশ আর কত সহ্য করবি বল! এই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশ লেখেন- ‘আরিব্বাস’ । কমেন্ট বক্সে ‘ও মাই গড’ লিখে নিজের হয়রানির কথা জানান শুভশ্রী। 
4/8অঙ্কুশের সঙ্গে ৯ বছর আগের ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লেখেন- অঙ্কুশ আর কত সহ্য করবি বল! এই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশ লেখেন- ‘আরিব্বাস’ । কমেন্ট বক্সে ‘ও মাই গড’ লিখে নিজের হয়রানির কথা জানান শুভশ্রী। 
একসঙ্গে আড্ডা দিতে, ঘুরে বেড়াতে ভালোবাসেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে রোম্যান্টিক ডেট, ক্যান্ডেললাইট ডিনার সেই পথে অবশ্য হাঁটতে ভালোবাসেন না তাঁরা। বরং সকলকে নিয়ে একসঙ্গে হল্লোড় বেশি পছন্দ এই জুটির। (ছবি- টুইটার) 
5/8একসঙ্গে আড্ডা দিতে, ঘুরে বেড়াতে ভালোবাসেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তবে রোম্যান্টিক ডেট, ক্যান্ডেললাইট ডিনার সেই পথে অবশ্য হাঁটতে ভালোবাসেন না তাঁরা। বরং সকলকে নিয়ে একসঙ্গে হল্লোড় বেশি পছন্দ এই জুটির। (ছবি- টুইটার) 
নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও গুঞ্জনেই পাত্তা দেননি তাঁরা। তাই বিক্রম-ঐন্দ্রিলার সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করা হলে কিংবা অঙ্কুশের সঙ্গে তাঁর কোনও কো-স্টারের নাম জড়ানো হলে হেসে উড়িয়ে দিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও গুঞ্জনেই পাত্তা দেননি তাঁরা। তাই বিক্রম-ঐন্দ্রিলার সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করা হলে কিংবা অঙ্কুশের সঙ্গে তাঁর কোনও কো-স্টারের নাম জড়ানো হলে হেসে উড়িয়ে দিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
চলতি বছরের শুরুতে শোনা গিয়েছিল এই বছরই নাকি সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যদিও এই জুটির বিয়ের গুঞ্জন আগেও বেশ কয়েকবার শোনা গেছে। অঙ্কুশকে সরাসরি এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন- ‘আমার এখনও বিয়ের বয়স হয়নি’। তবে সূত্রের খবর করোনার জেরেই বিয়ের পরিকল্পনা বাতিল হয়েছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8চলতি বছরের শুরুতে শোনা গিয়েছিল এই বছরই নাকি সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যদিও এই জুটির বিয়ের গুঞ্জন আগেও বেশ কয়েকবার শোনা গেছে। অঙ্কুশকে সরাসরি এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন- ‘আমার এখনও বিয়ের বয়স হয়নি’। তবে সূত্রের খবর করোনার জেরেই বিয়ের পরিকল্পনা বাতিল হয়েছে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
বাস্তবজীবনে কবে সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কুশ-ঐন্দ্রিলা তা জানা নেই- তবে শীঘ্রই রূপোলি পর্দায় দেখা যাবে এই জুটিকে। রাজা চন্দর ছবিতে একসঙ্গে ‘ম্যাজিক’ ছড়াবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অপেক্ষা এখন ছবি মুক্তির। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8বাস্তবজীবনে কবে সাত পাকে বাঁধা পড়বেন অঙ্কুশ-ঐন্দ্রিলা তা জানা নেই- তবে শীঘ্রই রূপোলি পর্দায় দেখা যাবে এই জুটিকে। রাজা চন্দর ছবিতে একসঙ্গে ‘ম্যাজিক’ ছড়াবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অপেক্ষা এখন ছবি মুক্তির। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি