বাংলা নিউজ > ছবিঘর > স্মৃতিতে ইরফান: স্ত্রী সুতপা আর ছেলে বাবিলের সঙ্গে কাটানো কিছু ব্যক্তিগত মুহূর্ত

স্মৃতিতে ইরফান: স্ত্রী সুতপা আর ছেলে বাবিলের সঙ্গে কাটানো কিছু ব্যক্তিগত মুহূর্ত

  • ইরফানের স্মৃতি আজও রয়ে গিয়েছে মনের এক কোনে। চলে গিয়েও, ছাপ রেখে  গিয়েছেন সকলের স্মৃতিতে। 
চলে গিয়েছেন বছর খানেক আগেই। শো-বিজের দুনিয়াকে পিছনে রেখে আজ তিনি না ফেরার দেশে। সিনেপ্রেমীদের মনের অন্তরে এখনও তাঁর স্মৃতি উজ্জ্বল। দুই ছেলে ও স্ত্রী সুতপাও শোক হয়তো কিছুটা সামলে উঠেছেন, কিন্তু হারিয়ে যাওয়া মানুষটার স্মৃতি আকড়ে ধরে আছেন!
1/10চলে গিয়েছেন বছর খানেক আগেই। শো-বিজের দুনিয়াকে পিছনে রেখে আজ তিনি না ফেরার দেশে। সিনেপ্রেমীদের মনের অন্তরে এখনও তাঁর স্মৃতি উজ্জ্বল। দুই ছেলে ও স্ত্রী সুতপাও শোক হয়তো কিছুটা সামলে উঠেছেন, কিন্তু হারিয়ে যাওয়া মানুষটার স্মৃতি আকড়ে ধরে আছেন!
বাবার মৃত্যুবার্ষিকীতে এই ছবিটি শেয়ার করেছেন ছেলে বাবিল। যেখানে দেখা যাচ্ছে, নিজের হাতেই টেবিল বানাচ্ছেন ইরফান। বাবার স্মৃতিতে বাবিল লিখেছেন, ‘কেমো তোমায় ভিতর থেকে শেষ করে দিয়েছিল। কিন্তু নিজের জন্য টেবিল বানানো, জার্নাল লেখার মতো ছোট ছোট কাজে খুশি পেতে তুমি। এটাই বোঝায় তুমি কতটা খাঁটি! এখনও সে রহস্য খুঁজে চলেছি আমি…’ 
2/10বাবার মৃত্যুবার্ষিকীতে এই ছবিটি শেয়ার করেছেন ছেলে বাবিল। যেখানে দেখা যাচ্ছে, নিজের হাতেই টেবিল বানাচ্ছেন ইরফান। বাবার স্মৃতিতে বাবিল লিখেছেন, ‘কেমো তোমায় ভিতর থেকে শেষ করে দিয়েছিল। কিন্তু নিজের জন্য টেবিল বানানো, জার্নাল লেখার মতো ছোট ছোট কাজে খুশি পেতে তুমি। এটাই বোঝায় তুমি কতটা খাঁটি! এখনও সে রহস্য খুঁজে চলেছি আমি…’ 
নিজের পোস্টে বাবিল আরও লিখেছেন, ‘তোমার জায়গা কোনও দিন কেউ নিতে পারবে না। তুমিই আমার প্রিয় বন্ধু, ভাই, সঙ্গী, বাবা। তোমায় সারাজীবন এভাবেই ভালোবেসে যাব। তোমায় খুব মনে পড়ে!’
3/10নিজের পোস্টে বাবিল আরও লিখেছেন, ‘তোমার জায়গা কোনও দিন কেউ নিতে পারবে না। তুমিই আমার প্রিয় বন্ধু, ভাই, সঙ্গী, বাবা। তোমায় সারাজীবন এভাবেই ভালোবেসে যাব। তোমায় খুব মনে পড়ে!’
বাবিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই শেয়ার করা হয়েছিল ইরফান খান আর সুতপা শিকদারের এই ভালোবাসা ভরা মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10বাবিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই শেয়ার করা হয়েছিল ইরফান খান আর সুতপা শিকদারের এই ভালোবাসা ভরা মুহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
সুতপা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের হাতে বাবিলকে খাইয়ে দিচ্ছেন বাবা ইরফান। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10সুতপা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের হাতে বাবিলকে খাইয়ে দিচ্ছেন বাবা ইরফান। (ছবি-ইনস্টাগ্রাম)
বাবিলের ব্যক্তিগত অ্যালবাম থেকে ইরফানের আরও একটি অদেখা ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/10বাবিলের ব্যক্তিগত অ্যালবাম থেকে ইরফানের আরও একটি অদেখা ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
বাবা নেই একবছর হয়ে গিয়েছে। শুধু থেকে গিয়েছে ইরফানের সঙ্গে কাটানো মুহূর্ত গুলো! (ছবি-ইনস্টাগ্রাম) 
7/10বাবা নেই একবছর হয়ে গিয়েছে। শুধু থেকে গিয়েছে ইরফানের সঙ্গে কাটানো মুহূর্ত গুলো! (ছবি-ইনস্টাগ্রাম) 
ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে বাবিল লিখেছিলেন, ‘২০১৬ সালে আমি তোমার মতো দেখতে হওয়ার চেষ্টা করছিলাম, আর ২০১৭-তে তুমি আমার মতো’! (ছবি-ইনস্টাগ্রাম)
8/10ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করে বাবিল লিখেছিলেন, ‘২০১৬ সালে আমি তোমার মতো দেখতে হওয়ার চেষ্টা করছিলাম, আর ২০১৭-তে তুমি আমার মতো’! (ছবি-ইনস্টাগ্রাম)
ইরফানের হাতের লেখা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10ইরফানের হাতের লেখা। (ছবি-ইনস্টাগ্রাম)
বাবা ইরফান খানের সঙ্গে বাবিল খান। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10বাবা ইরফান খানের সঙ্গে বাবিল খান। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি