বাংলা নিউজ > ছবিঘর > লাদাখ থেকে শ্রীনগরে পা, জম্মু-কাশ্মীরের উন্নতির জন্য বৈঠক 'লাল সিং চাড্ডা'-র

লাদাখ থেকে শ্রীনগরে পা, জম্মু-কাশ্মীরের উন্নতির জন্য বৈঠক 'লাল সিং চাড্ডা'-র

  • লাদাখে 'লাল সিং চাড্ডা'-র শুটিং শেষ করে শ্রীনগরে এসে পৌঁছেছেন আমির খান এবং তাঁর টিম। বলি-তারকার সঙ্গে রয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও এবং ছেলে আজাদ।
শ্রীনগরে পৌঁছে জম্মু এবং কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে দেখা করেন আমির এবং কিরণ।জম্মু কাশ্মীরের নতুন ফিল্ম পলিসি নিয়ে এই দুই বিখ্যাত বলি-ব্যক্তিত্বের সঙ্গে আলোচনা সারেন মনোজ সিনহা। সেকথা নিজেই টুইট করে জানিয়েছেন তিনি। সঙ্গে জুড়েছেন বৈঠক শেষে আমির-কিরণের সঙ্গে তাঁর একটি ছবি। (ছবি সৌজন্যে - টুইটার)
1/6শ্রীনগরে পৌঁছে জম্মু এবং কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহার সঙ্গে দেখা করেন আমির এবং কিরণ।জম্মু কাশ্মীরের নতুন ফিল্ম পলিসি নিয়ে এই দুই বিখ্যাত বলি-ব্যক্তিত্বের সঙ্গে আলোচনা সারেন মনোজ সিনহা। সেকথা নিজেই টুইট করে জানিয়েছেন তিনি। সঙ্গে জুড়েছেন বৈঠক শেষে আমির-কিরণের সঙ্গে তাঁর একটি ছবি। (ছবি সৌজন্যে - টুইটার)
এরপর শ্রীনগরের ডেপুটি কমিশনার মহম্মদ আজাদ আসাদের সঙ্গেও চা পানের আসরে আমন্ত্রণে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন আমির-কিরণ। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
2/6এরপর শ্রীনগরের ডেপুটি কমিশনার মহম্মদ আজাদ আসাদের সঙ্গেও চা পানের আসরে আমন্ত্রণে সাড়া দিয়ে হাজির হয়েছিলেন আমির-কিরণ। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
ডেপুটি কমিশনারের বাড়ির বাগানেই বসেছিল সেই চা পানের আসর। জমে উঠেছিল গল্প আড্ডা। আমির-কিরণকে সঙ্গ দিতে আসরে উপস্থিত ছিল ছোট্ট আজাদও। ছবিতে দেখা যাচ্ছে বলি তারকা এবং পুলিশ আধিকারিকের গল্প হাঁ করে একমনে শুনছে আজাদ।
3/6ডেপুটি কমিশনারের বাড়ির বাগানেই বসেছিল সেই চা পানের আসর। জমে উঠেছিল গল্প আড্ডা। আমির-কিরণকে সঙ্গ দিতে আসরে উপস্থিত ছিল ছোট্ট আজাদও। ছবিতে দেখা যাচ্ছে বলি তারকা এবং পুলিশ আধিকারিকের গল্প হাঁ করে একমনে শুনছে আজাদ।
আড্ডা চলাকালীন নানান মজাদার গল্পে মেতে উঠেছিলেন আমির। তারকার মুখে দুষ্টু মিষ্টি হাসি সে ব্যাপারেই কিন্তু ইঙ্গিত দিচ্ছে।
4/6আড্ডা চলাকালীন নানান মজাদার গল্পে মেতে উঠেছিলেন আমির। তারকার মুখে দুষ্টু মিষ্টি হাসি সে ব্যাপারেই কিন্তু ইঙ্গিত দিচ্ছে।
কার্গিলে 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ের শেষ দিনে আমির। ছোট্ট ব্রেকে অনুরাগীদের আবদারে তাঁদের সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজও দিতে দেখা গেছিল তাঁকে।
5/6কার্গিলে 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ের শেষ দিনে আমির। ছোট্ট ব্রেকে অনুরাগীদের আবদারে তাঁদের সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজও দিতে দেখা গেছিল তাঁকে।
'লাল সিং চাড্ডা' ছবির মাধ্যমেই বলিপাড়ায় পা রাখছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। নিজের অংশের শুটিং শেষ করে ফিরে যাওয়ার আগে আমির-কিরণের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন সক্খিনি ছবির এই জনপ্রিয় নায়ক।
6/6'লাল সিং চাড্ডা' ছবির মাধ্যমেই বলিপাড়ায় পা রাখছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। নিজের অংশের শুটিং শেষ করে ফিরে যাওয়ার আগে আমির-কিরণের সঙ্গে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন সক্খিনি ছবির এই জনপ্রিয় নায়ক।
অন্য গ্যালারিগুলি