বাংলা নিউজ > ছবিঘর > সুস্পষ্ট অর্ন্তবাস,বুকচেরা শার্টে পুলের ধারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন আমির কন্যা

সুস্পষ্ট অর্ন্তবাস,বুকচেরা শার্টে পুলের ধারে উষ্ণতার পারদ চড়াচ্ছেন আমির কন্যা

  • ইরা খানের হট লুকে কুপোকাত নেটিজেনরা। ছবি দেখে বলছেন- উফ ইয়ে গরমি!
স্টারকিডরা সবসময়ই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। আর সেই স্টারের নাম যদি হয় আমির খান তাহলে তো কথাই নেই। আমির খানের মেয়ে ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ইরা সামনে এনেছেন তাঁর কিছু সাহসী ছবি। মুহুর্তেই সেগুলো ভাইরাল নেটদুনিয়ায়। 
1/6স্টারকিডরা সবসময়ই থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। আর সেই স্টারের নাম যদি হয় আমির খান তাহলে তো কথাই নেই। আমির খানের মেয়ে ইরা খান রীতিমতো ইন্সটাগ্রাম সেনশেন। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ইরা সামনে এনেছেন তাঁর কিছু সাহসী ছবি। মুহুর্তেই সেগুলো ভাইরাল নেটদুনিয়ায়। 
ছবিতে সুইমিং পুলের ধারে টুলের উপর বসে থাকছে দেখা গিয়েছে ইরাকে। বুকচেরা গোলাপি রঙা শার্টে পাওয়া গেল। ছবির ক্যাপশনে ইরা লিথেছেন, আমি সাহস করে বলছি ওটা আসল চেয়ার নয়, তবে সব চেয়ারই আসল! ওগুলো বসবার জন্যই তৈরি করা হয়েছে'। 
2/6ছবিতে সুইমিং পুলের ধারে টুলের উপর বসে থাকছে দেখা গিয়েছে ইরাকে। বুকচেরা গোলাপি রঙা শার্টে পাওয়া গেল। ছবির ক্যাপশনে ইরা লিথেছেন, আমি সাহস করে বলছি ওটা আসল চেয়ার নয়, তবে সব চেয়ারই আসল! ওগুলো বসবার জন্যই তৈরি করা হয়েছে'। 
ইরার এই ফটোশ্যুট আপতত টক অফ দ্য টাউন। হামেশাই সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে থাকেন ইরা। করোনা কালেও নিজের লকডাউন লাইফের ঝলক নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আমির কন্যা।
3/6ইরার এই ফটোশ্যুট আপতত টক অফ দ্য টাউন। হামেশাই সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়ে থাকেন ইরা। করোনা কালেও নিজের লকডাউন লাইফের ঝলক নেটিজেনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আমির কন্যা।
এই তারকা কন্যা শরীরী ভাঁজে নেটিজেনদের হৃদয়ে হিল্লোল তুলে থাকেন হামেশা। আমির খান ও প্রাক্তন স্ত্রী রিনা দত্তর সন্তান ইরা। আমির-রিনার বিচ্ছেদ হয়ে গেলেও বাবার সঙ্গে বরাবরই সুসম্পর্ক বজায় রয়েছে ইরার। সময় পেয়েই মেয়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান আমির।
4/6এই তারকা কন্যা শরীরী ভাঁজে নেটিজেনদের হৃদয়ে হিল্লোল তুলে থাকেন হামেশা। আমির খান ও প্রাক্তন স্ত্রী রিনা দত্তর সন্তান ইরা। আমির-রিনার বিচ্ছেদ হয়ে গেলেও বাবার সঙ্গে বরাবরই সুসম্পর্ক বজায় রয়েছে ইরার। সময় পেয়েই মেয়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান আমির।
করোনা কালে ইরার অধিকাংশ সময় কাটছে বয়ফ্রেন্ড নূপুর শেখরের সঙ্গে। তবে দিনের অধিকাংশ সময়ই বিভিন্ন অ্যাক্টিভিটি করে সময় কাটাচ্ছেন তাঁরা।
5/6করোনা কালে ইরার অধিকাংশ সময় কাটছে বয়ফ্রেন্ড নূপুর শেখরের সঙ্গে। তবে দিনের অধিকাংশ সময়ই বিভিন্ন অ্যাক্টিভিটি করে সময় কাটাচ্ছেন তাঁরা।
ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। গত বছর লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন। চলতি বছর ফেব্রুয়ারি মাসে এই সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন দুজনে।
6/6ইরার পাশাপাশি আমির খানের ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নূপুর শিখর। ইরার প্রায় দ্বিগুন বয়সী সে। গত বছর লকডাউনের মাঝেই একে অপরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন। চলতি বছর ফেব্রুয়ারি মাসে এই সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন দুজনে।
অন্য গ্যালারিগুলি