বাড়ি > ছবিঘর > জেপি দত্তর মেয়ের বাগদানের অনুষ্ঠানে শামিল অভিষেক বচ্চন, হাজির দীপিকা-শোয়েবও

জেপি দত্তর মেয়ের বাগদানের অনুষ্ঠানে শামিল অভিষেক বচ্চন, হাজির দীপিকা-শোয়েবও

  • এনগেজমেন্ট পর্ব সারলেন পরিচালক জেপি দত্তর কন্যা নিধি। পাতানো বোনের বাগদানের অনুষ্ঠানে হাজির অভিষেক বচ্চন। 
এনগেজমেন্ট পর্ব সারলেন পরিচালক জেপি দত্তর কন্যা নিধি। পাতানো বোনের বাগদানের অনুষ্ঠানে হাজির অভিষেক বচ্চন। জেপি দত্তর রিফিউজির সঙ্গে বলিউড কেরিয়ার শুরু করেছিলেন জুনিয়ার বি। দু-দশকেরও বেশি সময় ধরে এই পরিবারের সঙ্গে জড়িয়ে রয়েছেন অভিষেক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7এনগেজমেন্ট পর্ব সারলেন পরিচালক জেপি দত্তর কন্যা নিধি। পাতানো বোনের বাগদানের অনুষ্ঠানে হাজির অভিষেক বচ্চন। জেপি দত্তর রিফিউজির সঙ্গে বলিউড কেরিয়ার শুরু করেছিলেন জুনিয়ার বি। দু-দশকেরও বেশি সময় ধরে এই পরিবারের সঙ্গে জড়িয়ে রয়েছেন অভিষেক। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা মুক্তির পর এই প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন অভিষেক। এই কঠিন পরিস্থিতিতেও বোনের বাগদানের অনুষ্ঠানে হাজির না থেকে পারলেন না জুনিয়র বি। হাসিমুখে হবু কনে নিধির পাশে বসে ছবিও তুললেন অভিষেক। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7করোনা মুক্তির পর এই প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন অভিষেক। এই কঠিন পরিস্থিতিতেও বোনের বাগদানের অনুষ্ঠানে হাজির না থেকে পারলেন না জুনিয়র বি। হাসিমুখে হবু কনে নিধির পাশে বসে ছবিও তুললেন অভিষেক। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন অফ হোয়াইট কুর্তা-পাজামায় পাওয়া গেল অভিষেককে। এদিন অভিষেকের হেয়ার স্টাইল সবচেয়ে নজর কাড়ল অনুরাগীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন অফ হোয়াইট কুর্তা-পাজামায় পাওয়া গেল অভিষেককে। এদিন অভিষেকের হেয়ার স্টাইল সবচেয়ে নজর কাড়ল অনুরাগীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
নিধি দত্ত ও বিনয় গান্ধীর বাগদানের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টেলিভিশনের পর্দার রিয়েল লাইফ কপল দীপিকা কক্কর এবং শোয়েব ইব্রাহিম। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7নিধি দত্ত ও বিনয় গান্ধীর বাগদানের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টেলিভিশনের পর্দার রিয়েল লাইফ কপল দীপিকা কক্কর এবং শোয়েব ইব্রাহিম। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচালক জেপি দত্তর সঙ্গে নিধি ও তাঁর হবু স্বামী বিনয় গান্ধী এবং পরিবারের অন্য সদস্যরা (ছবি-ইনস্টাগ্রাম)
5/7পরিচালক জেপি দত্তর সঙ্গে নিধি ও তাঁর হবু স্বামী বিনয় গান্ধী এবং পরিবারের অন্য সদস্যরা (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নিধি দত্তর দেখা মিলল গোলাপি লেহেঙ্গায়। অন্যদিকে বিনয় গান্ধীর দেখা মিলল সাদার উপর সোনালি জরির কাজের কুর্তা ও পাজামায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7এদিন নিধি দত্তর দেখা মিলল গোলাপি লেহেঙ্গায়। অন্যদিকে বিনয় গান্ধীর দেখা মিলল সাদার উপর সোনালি জরির কাজের কুর্তা ও পাজামায়। (ছবি-ইনস্টাগ্রাম)
নিধির মেহেন্দির অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান এবং তাঁর মা তথা অভিনেত্রী অমৃতা সিং। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7নিধির মেহেন্দির অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন অভিনেত্রী সারা আলি খান এবং তাঁর মা তথা অভিনেত্রী অমৃতা সিং। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি