পুরোপুরি বিধ্বস্ত- কোবে ব্রায়েন্টের মৃত্যুতে শোকস্তব্ধ বিরাট, রোহিত, রবি শাস্ত্রী

রবিবার লস অ্যাঞ্জেলেসের কাছে হেলিকপ্টার দুর্ঘটনায়মারা গিয়েছেন কিংবদন্তী বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়েন্ট। তাঁর মেয়ে সহ মোট নয়জন মারা গিয়েছেন হেলিকপ্টার ক্র্যাশে।শোকস্তবদ্ধ শুধু বাস্কেটবল ভক্তরা, সারা বিশ্বজুড়ে ক্রীড়া অনুরাগীরা নিজেদের দুঃখের কথা জানাচ্ছেন। ভারতীয় ক্রিকেটাররাও সোশ্যাল মিডিয়ায় এই ঘটনায় শোক প্রকাশ করেছেন।

যেখানে ব্রায়েন্ট খেলতেন, সেখানে শোকপ্রকাশ করছেন তাঁর অনুরাগীরা।  (REUTERS)
1/5যেখানে ব্রায়েন্ট খেলতেন, সেখানে শোকপ্রকাশ করছেন তাঁর অনুরাগীরা। (REUTERS)
এই খবর শুনে আমি মর্মাহত। কত ভোরে উঠেছি কোবে ব্রায়েন্টের কোর্টে জাদু দেখতে। জীবন এতটা আনপ্রেডিক্টেবল। রেস্ট ইন পিস। কোবের মেয়েও মারা গিয়েছে এই দুর্ঘটনায়। এই কঠিন সময় পেরোনোর ক্ষমতা পান কোবের পরিবার, এই কামনা রইল- বিরাট কোহলি।
2/5এই খবর শুনে আমি মর্মাহত। কত ভোরে উঠেছি কোবে ব্রায়েন্টের কোর্টে জাদু দেখতে। জীবন এতটা আনপ্রেডিক্টেবল। রেস্ট ইন পিস। কোবের মেয়েও মারা গিয়েছে এই দুর্ঘটনায়। এই কঠিন সময় পেরোনোর ক্ষমতা পান কোবের পরিবার, এই কামনা রইল- বিরাট কোহলি।
খেলার দুনিয়ার জন্য খুব খারাপ দিন। একজন স্তম্ভ আজ চলে গেল। কোবে ব্রায়েন্ট, ওর কন্যা জিয়ানা আর অন্য হতদের আত্মার শান্তি কামনা করি।- রোহিত শর্মা।
3/5খেলার দুনিয়ার জন্য খুব খারাপ দিন। একজন স্তম্ভ আজ চলে গেল। কোবে ব্রায়েন্ট, ওর কন্যা জিয়ানা আর অন্য হতদের আত্মার শান্তি কামনা করি।- রোহিত শর্মা।
বিসিসাই-এর পক্ষ থেকে সমবেদনা জানান হয়েছে।
4/5বিসিসাই-এর পক্ষ থেকে সমবেদনা জানান হয়েছে।
এই খবর শুনে তিনি একেবারে মর্মাহত বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী।
5/5এই খবর শুনে তিনি একেবারে মর্মাহত বলে জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী।
অন্য গ্যালারিগুলি