JNU হামলা- আইনে আস্থা আছে, কিন্তু দিল্লি পুলিশ পক্ষপাতদুষ্ট: ঐশী ঘোষ

দিল্লি পুলিশের খাতায় জেএনইউ কাণ্ডে অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের ছা্ত্র সংগঠনের সভাপতি ঐশী ঘোষ। কিন্তু নিজেকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করে পুলিশ পক্ষপাতদুষ্ট, এই অভিযোগ করলেন ছাত্রনেত্রী।গত রবিবার, জেএনইউতে মুখোশধারীদের হামলায় আহত হন ঐশী সহ অন্যান্যরা। কিন্তু এবার ঐশী সহ আরও আট ছাত্রের বিরুদ্ধে হামলার অভিযোগ আনল দিল্লি পুলিশ।

ঐশী ঘোষ জানান যে তাঁর কাছে প্রমাণ আছে, যে পাঁচ তারিখ তিনি আক্রান্ত হয়েছেন। ঐশী বলেন যে তাঁর আইনে আস্থা আছে, কিন্তু সঠিক তদন্ত হওয়া উচিত। (PTI)
1/6ঐশী ঘোষ জানান যে তাঁর কাছে প্রমাণ আছে, যে পাঁচ তারিখ তিনি আক্রান্ত হয়েছেন। ঐশী বলেন যে তাঁর আইনে আস্থা আছে, কিন্তু সঠিক তদন্ত হওয়া উচিত। (PTI)
এদিন দিল্লি পুলিশ ঐশী সহ নয় অভিযুক্তের ছবি প্রকাশ করেছে। সিসিটিভি ফুটেজ থেকে এদের ছবি পাওয়া গিয়েছ। খুব দ্রুত শুরু হবে জিজ্ঞাসাবাদ।
2/6এদিন দিল্লি পুলিশ ঐশী সহ নয় অভিযুক্তের ছবি প্রকাশ করেছে। সিসিটিভি ফুটেজ থেকে এদের ছবি পাওয়া গিয়েছ। খুব দ্রুত শুরু হবে জিজ্ঞাসাবাদ।
যাদের চিহ্নিত করা হয়েছে তাদের মধ্যে ঐশী সহ সাতজন বামপন্থী ছাত্র সংগঠনের সঙ্গে যুক্ত। বাকি দুইজন ডানপন্থী। এদের বিরুদ্ধে ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের হামলা করার অভিযোগ করেছে দিল্লি পুলিশ।
3/6যাদের চিহ্নিত করা হয়েছে তাদের মধ্যে ঐশী সহ সাতজন বামপন্থী ছাত্র সংগঠনের সঙ্গে যুক্ত। বাকি দুইজন ডানপন্থী। এদের বিরুদ্ধে ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের হামলা করার অভিযোগ করেছে দিল্লি পুলিশ।
এদিন মানবসম্পদ বিকাশ মন্ত্রকের সচিব অমিত খারের সঙ্গে দেখা করেন জেএনইউ ছাত্র সংগঠনের প্রতিনিধরা। ঐশী বলেন যে সচিব তাদের বলেছেন যে জেএনইউ বিষয়ে তাঁরা হস্তক্ষেপ করবেন ও শীঘ্রই সার্কুলার জারি করা হবে।  (PTI)
4/6এদিন মানবসম্পদ বিকাশ মন্ত্রকের সচিব অমিত খারের সঙ্গে দেখা করেন জেএনইউ ছাত্র সংগঠনের প্রতিনিধরা। ঐশী বলেন যে সচিব তাদের বলেছেন যে জেএনইউ বিষয়ে তাঁরা হস্তক্ষেপ করবেন ও শীঘ্রই সার্কুলার জারি করা হবে। (PTI)
ঐশী বলেন যে দিল্লি পুলিশ পক্ষপাতদুষ্ট। তাঁর অভিযোগের ভিত্তিতে কোনও এফআইআর দায়ের করা হয়নি বলেও অভিযোগ করেন তিনি।  (PTI)
5/6ঐশী বলেন যে দিল্লি পুলিশ পক্ষপাতদুষ্ট। তাঁর অভিযোগের ভিত্তিতে কোনও এফআইআর দায়ের করা হয়নি বলেও অভিযোগ করেন তিনি। (PTI)
দিল্লি পুলিশের দাবি ৩ ও ৪ তারিখ ছাত্রদের রেজিস্ট্রেশন রোখার জন্য সার্ভার রুমে ভাঙচুর করে ইউনিয়নের সদস্যরা।  (PTI)
6/6দিল্লি পুলিশের দাবি ৩ ও ৪ তারিখ ছাত্রদের রেজিস্ট্রেশন রোখার জন্য সার্ভার রুমে ভাঙচুর করে ইউনিয়নের সদস্যরা। (PTI)
অন্য গ্যালারিগুলি