বাংলা নিউজ > ছবিঘর > প্রেম সাগরে ডুব, গার্লফ্রেন্ড দিয়াকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাল 'গঙ্গারাম'

প্রেম সাগরে ডুব, গার্লফ্রেন্ড দিয়াকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাল 'গঙ্গারাম'

  • রিল লাইফের ‘গঙ্গারাম’ ওরফে অভিষেক বসু ও ‘শ্রীতমা’ ওরফে দিয়া মুখোপাধ্যায়। অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছেন দু'জনেই। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভালবাসা মাখা ছবি। 
পর্দায় ‘নেতাজী’ ধারাবাহিকে সুভাষচন্দ্র বসুর ভূমিকায় অভিনয় করে দর্শকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা অভিষেক বোস। টেলি পাড়ার জনপ্রিয় জুটি দিয়া-অভিষেক। (ছবি ইনস্টাগ্রাম)
1/5পর্দায় ‘নেতাজী’ ধারাবাহিকে সুভাষচন্দ্র বসুর ভূমিকায় অভিনয় করে দর্শকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা অভিষেক বোস। টেলি পাড়ার জনপ্রিয় জুটি দিয়া-অভিষেক। (ছবি ইনস্টাগ্রাম)
গত ১৭ মে ছিল অভিনেতার গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী দিয়া মুখোপাধ্য়ায়ের জন্মদিন। লকডাউনের জন্য বাড়ির বাইরে বেরিয়ে পার্টি করতে না পারলেও দিয়ার সঙ্গে নিজের এই সুন্দর ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক।
2/5গত ১৭ মে ছিল অভিনেতার গার্লফ্রেন্ড তথা অভিনেত্রী দিয়া মুখোপাধ্য়ায়ের জন্মদিন। লকডাউনের জন্য বাড়ির বাইরে বেরিয়ে পার্টি করতে না পারলেও দিয়ার সঙ্গে নিজের এই সুন্দর ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক।
গার্লফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, দিয়ার জন্মদিন যেন দিয়ার হাসির মতোই উজ্জ্বল এবং সুন্দর হয়।
3/5গার্লফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, দিয়ার জন্মদিন যেন দিয়ার হাসির মতোই উজ্জ্বল এবং সুন্দর হয়।
অভিনয়ের সূত্রে আলাপ দিয়া-অভিষেকের। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’তে অভিনয় করতে গিয়ে দুজনের পরিচয়। বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। ‘নেতাজী’ ধারাবাহিকেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা।
4/5অভিনয়ের সূত্রে আলাপ দিয়া-অভিষেকের। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’তে অভিনয় করতে গিয়ে দুজনের পরিচয়। বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। ‘নেতাজী’ ধারাবাহিকেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা।
বর্তমানে ‘মিঠাই’-এ ‘শ্রীতমা’-র চরিত্রে অভিনয় করছেন দিয়া মুখোপাধ্য়ায়। স্টার জলসায় ‘গঙ্গারাম’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন অভিষেক বোস।
5/5বর্তমানে ‘মিঠাই’-এ ‘শ্রীতমা’-র চরিত্রে অভিনয় করছেন দিয়া মুখোপাধ্য়ায়। স্টার জলসায় ‘গঙ্গারাম’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন অভিষেক বোস।
অন্য গ্যালারিগুলি