'আবার দেখা হবে',প্রয়াত অভিনেতা কুশল পঞ্জাবির জন্মদিনে আবেগঘন অপূর্ব অগ্নিহোত্রী

  • গত বছর ডিসেম্বরে আত্মহত্যা করেন টেলিভিশন তারকা কুশল পঞ্জাবি। কুশলের জন্মদিনে তাঁকে স্মরণ করে ইমোশ্যানাল পোস্ট অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রীর।
গত বছর ডিসেম্বরে টেলিভিশন তারকা কুশল পঞ্জাবির আত্মহত্যার খবর সকলকে চমকে দিয়েছিল। আজ, ২৩ এপ্রিল কুশলের জন্মদিন। অভিনেতার বার্থ ডে'তে তাঁকে স্মরণ করে নিলেন তাঁর কাছের বন্ধু অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী। (ছবিঃইনস্টাগ্রাম)
1/9গত বছর ডিসেম্বরে টেলিভিশন তারকা কুশল পঞ্জাবির আত্মহত্যার খবর সকলকে চমকে দিয়েছিল। আজ, ২৩ এপ্রিল কুশলের জন্মদিন। অভিনেতার বার্থ ডে'তে তাঁকে স্মরণ করে নিলেন তাঁর কাছের বন্ধু অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী। (ছবিঃইনস্টাগ্রাম)
এদিন ইনস্টাগ্রামে কুশলের জন্য একটি আবেগঘন বার্তা পোস্ট করেন অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9এদিন ইনস্টাগ্রামে কুশলের জন্য একটি আবেগঘন বার্তা পোস্ট করেন অভিনেতা অপূর্ব অগ্নিহোত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
দুই অভিনেতারই বাইক ভীষণ পছন্দের। হামেশাই বাইক চেপে অ্যাডভেঞ্চার ট্রিপে বেরিয়ে পড়তেন কুশল ও অপূর্ব। সেইসব কথাই আজ সবচেয়ে বেশি মনে পড়ছে অপূর্বর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9দুই অভিনেতারই বাইক ভীষণ পছন্দের। হামেশাই বাইক চেপে অ্যাডভেঞ্চার ট্রিপে বেরিয়ে পড়তেন কুশল ও অপূর্ব। সেইসব কথাই আজ সবচেয়ে বেশি মনে পড়ছে অপূর্বর। (ছবি-ইনস্টাগ্রাম)
অপূর্ব এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন,'আমি দাঁড়িয়ে দেখলাম, আমার ভাই চলে গেল, এমনটা হওয়ার ছিল না, কিন্তু এই ভাই চলে যাওয়ায় বিশ্বাস করুন আমি একফোঁটা চোখের জল ফেলিনি। কারণ আমি জানি জীবনটা ও বাঁচতে জানত। তাই ভাই তুই চলতে থাক, আবার দেখা হবে... ততক্ষণ পর্যন্ত আজকের এই স্পেশ্যাল দিনটা এনজয় কর। শুভ জন্মদিন কুশল... মনে পড়ছে তোকে'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9অপূর্ব এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন,'আমি দাঁড়িয়ে দেখলাম, আমার ভাই চলে গেল, এমনটা হওয়ার ছিল না, কিন্তু এই ভাই চলে যাওয়ায় বিশ্বাস করুন আমি একফোঁটা চোখের জল ফেলিনি। কারণ আমি জানি জীবনটা ও বাঁচতে জানত। তাই ভাই তুই চলতে থাক, আবার দেখা হবে... ততক্ষণ পর্যন্ত আজকের এই স্পেশ্যাল দিনটা এনজয় কর। শুভ জন্মদিন কুশল... মনে পড়ছে তোকে'। (ছবি-ইনস্টাগ্রাম)
কুশলের স্মৃতি আজও আঁকড়ে ধরে রেখেছেন তাঁর সহকর্মী ও বন্ধুরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9কুশলের স্মৃতি আজও আঁকড়ে ধরে রেখেছেন তাঁর সহকর্মী ও বন্ধুরা। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছর ২৭ ডিসেম্বর কুশলের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে।  মাত্র ৩৭ বছর বয়সেই মৃত্যু হল ইশক মে মরযাওয়াঁ খ্যাত অভিনেতার।২৬ ডিসেম্বর, বৃহস্পতিবার রাতে  বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় কুশলের দেহ। তাঁর সুইসাইড নোট উদ্ধার করা হয়েছিল। যেখানে কুশল নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ি করেননি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9গত বছর ২৭ ডিসেম্বর কুশলের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। মাত্র ৩৭ বছর বয়সেই মৃত্যু হল ইশক মে মরযাওয়াঁ খ্যাত অভিনেতার।২৬ ডিসেম্বর, বৃহস্পতিবার রাতে বাড়ি থেকেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় কুশলের দেহ। তাঁর সুইসাইড নোট উদ্ধার করা হয়েছিল। যেখানে কুশল নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ি করেননি। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা যায়,'বিবাহ বিচ্ছেদের কথাবার্তা চলছিল' কুশলের। সেই ধাক্কাই নাকি সামলে উঠতে পারেননি অভিনেতা। ২০১৫ সালে ব্রিটিশ নাগরিক অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9জানা যায়,'বিবাহ বিচ্ছেদের কথাবার্তা চলছিল' কুশলের। সেই ধাক্কাই নাকি সামলে উঠতে পারেননি অভিনেতা। ২০১৫ সালে ব্রিটিশ নাগরিক অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান। (ছবি-ইনস্টাগ্রাম)
কুশালকে শেষবার দেখা গিয়েছিল ইশক মে মরজাওয়াঁ সিরিয়ালে। রিয়ালিটি শো জোর কা ঝাটকা জেতার পর লাইমলাইটে এসেছিলেন কুশল পাঞ্জাবি। দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল। ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পঞ্জাবিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9কুশালকে শেষবার দেখা গিয়েছিল ইশক মে মরজাওয়াঁ সিরিয়ালে। রিয়ালিটি শো জোর কা ঝাটকা জেতার পর লাইমলাইটে এসেছিলেন কুশল পাঞ্জাবি। দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল। ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পঞ্জাবিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/9ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি