বাংলা নিউজ > ছবিঘর > পাহাড়ের কোলে বেড়ু বেড়ু করতে গেছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দেখুন মন ভালো করা ছবি

পাহাড়ের কোলে বেড়ু বেড়ু করতে গেছেন ভাস্বর চট্টোপাধ্যায়, দেখুন মন ভালো করা ছবি

  • সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভ্রমণের ছবি শেয়ার করেছেন অভিনেতা।
মন ভালো রাখতে ঘুরতে ভালবাসেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। সম্প্রতি পাড়ি দিয়েছেন কাশ্মীরে। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঁকি দিলে দেখা মিলছে একাধিক ঘুরে বেড়ানোর ছবির। (ছবি ফেসবুক)
1/8মন ভালো রাখতে ঘুরতে ভালবাসেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। সম্প্রতি পাড়ি দিয়েছেন কাশ্মীরে। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঁকি দিলে দেখা মিলছে একাধিক ঘুরে বেড়ানোর ছবির। (ছবি ফেসবুক)
সদ্য কাশ্মীর বেড়ালেন তিনি। পরিবারকে সঙ্গে নিয়ে কয়েকটা দিন পাহাড়ের কোলে কাটতে দেখা গেল অভিনেতাকে। কার্যত মন ভালো রাখতে ভূস্বর্গের পাড়ি দিয়েছেন অভিনেতা।
2/8সদ্য কাশ্মীর বেড়ালেন তিনি। পরিবারকে সঙ্গে নিয়ে কয়েকটা দিন পাহাড়ের কোলে কাটতে দেখা গেল অভিনেতাকে। কার্যত মন ভালো রাখতে ভূস্বর্গের পাড়ি দিয়েছেন অভিনেতা।
কাশ্মীর সফরে সঙ্গী ছিলেন অভিনেতার বাবা। কখনও পহেলগাঁও, কখনও বা ডাল লেকে শিকারায় চড়ে ঘুরে বেড়াতে দেখা গেছে তাঁকে।
3/8কাশ্মীর সফরে সঙ্গী ছিলেন অভিনেতার বাবা। কখনও পহেলগাঁও, কখনও বা ডাল লেকে শিকারায় চড়ে ঘুরে বেড়াতে দেখা গেছে তাঁকে।
কাশ্মীর থেকে একের পর এক ছবি সামাজিক মাধ্যমে বাবার সঙ্গে শেয়ার করেছেন তিনি।
4/8কাশ্মীর থেকে একের পর এক ছবি সামাজিক মাধ্যমে বাবার সঙ্গে শেয়ার করেছেন তিনি।
বরফের দেশে ঘুরতে গিয়ে জনৈক রিয়ান মনজুরের সঙ্গে বন্ধুত্ব হয়েছে ভাস্বরের। প্রতি বছর তিন মাসের জন্য কাশ্মীরি শাল নিয়ে কলকাতা বিক্রি করতে আসেন রিয়ান। বন্ধু রিয়ানের বেজায় প্রশংসা করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেতা।
5/8বরফের দেশে ঘুরতে গিয়ে জনৈক রিয়ান মনজুরের সঙ্গে বন্ধুত্ব হয়েছে ভাস্বরের। প্রতি বছর তিন মাসের জন্য কাশ্মীরি শাল নিয়ে কলকাতা বিক্রি করতে আসেন রিয়ান। বন্ধু রিয়ানের বেজায় প্রশংসা করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেতা।
রিয়ানের সঙ্গে কাশ্মীরি গান গেয়ে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা। তিনি আরো জানিয়েছেন, ‘রিয়ান এত বন্ধু হয়ে গেল যে পহেলগাঁও ছাড়াও শ্রীনগর সব কিছু নিজের গাড়িতে ঘুরিয়ে দিল। তার জন্য আমার থেকে কোনও পয়সা নেয়নি। এমনকি আসার দিন এয়ারপোর্টেও ড্রপ করে দিল। চারিদিকে এত নেগেটিভিটির মধ্যে এমন মানুষ দেখলে এদের সম্পর্কে না লিখে থাকা যায় না। সুকরিয়া রিয়ান ভাই।’
6/8রিয়ানের সঙ্গে কাশ্মীরি গান গেয়ে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেতা। তিনি আরো জানিয়েছেন, ‘রিয়ান এত বন্ধু হয়ে গেল যে পহেলগাঁও ছাড়াও শ্রীনগর সব কিছু নিজের গাড়িতে ঘুরিয়ে দিল। তার জন্য আমার থেকে কোনও পয়সা নেয়নি। এমনকি আসার দিন এয়ারপোর্টেও ড্রপ করে দিল। চারিদিকে এত নেগেটিভিটির মধ্যে এমন মানুষ দেখলে এদের সম্পর্কে না লিখে থাকা যায় না। সুকরিয়া রিয়ান ভাই।’
 বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। ইতিমধ্যে হইচই-এর ওয়েব সিরিজ ‘পাপ’-এর দ্বিতীয় সিজনের শুটিংও শেষ করেছেন।
7/8 বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। ইতিমধ্যে হইচই-এর ওয়েব সিরিজ ‘পাপ’-এর দ্বিতীয় সিজনের শুটিংও শেষ করেছেন।
কাশ্মীরে দারুণ সময় কেটেছে ভাস্করের। অভিনেতার সোশ্যাল মিডিয়ার ওয়াল জুড়ে রয়েছে একাধিক কাশ্মীরের প্রাকৃতিক দৃশ্যের ছবি।
8/8কাশ্মীরে দারুণ সময় কেটেছে ভাস্করের। অভিনেতার সোশ্যাল মিডিয়ার ওয়াল জুড়ে রয়েছে একাধিক কাশ্মীরের প্রাকৃতিক দৃশ্যের ছবি।
অন্য গ্যালারিগুলি