বাংলা নিউজ > ছবিঘর > বনির হাত ধরে এবার রুপোলি পর্দায় ‘হিয়া’ অনামিকা, আসছে ‘জতুগৃহ’

বনির হাত ধরে এবার রুপোলি পর্দায় ‘হিয়া’ অনামিকা, আসছে ‘জতুগৃহ’

  • টলি ইন্ডাস্ট্রি পাচ্ছে এক নতুন জুটি। পর্দায় জুটি বাঁধছেন বনি সেনগুপ্ত এবং অনামিকা চক্রবর্তী। সৌজন্য ‘জতুগৃহ’।
সপ্তাশ্ব বসুর পরিচালনায় আসছে ‘জতুগৃহ’। ইতিমধ্যে পয়লা বৈশাখ প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক। ২০২১-এ পর্দায় আসছে নতুন রূপে ‘জতুগৃহ’।
1/5সপ্তাশ্ব বসুর পরিচালনায় আসছে ‘জতুগৃহ’। ইতিমধ্যে পয়লা বৈশাখ প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক। ২০২১-এ পর্দায় আসছে নতুন রূপে ‘জতুগৃহ’।
ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত ও ধারাবাহিকের ‘এখানে আকাশ নীল’-এর ‘হিয়া’ অর্থাৎ অনামিকা চক্রবর্তী। এছাড়াও ছবিতে অভিনয়ের জন্য কথা চলছে অভিনেতা টোটা রায়চৌধুরীর সঙ্গেও।
2/5ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত ও ধারাবাহিকের ‘এখানে আকাশ নীল’-এর ‘হিয়া’ অর্থাৎ অনামিকা চক্রবর্তী। এছাড়াও ছবিতে অভিনয়ের জন্য কথা চলছে অভিনেতা টোটা রায়চৌধুরীর সঙ্গেও।
ছবির গল্প অনুযায়ী পাহাড়ি এলাকায় হোটেল ম্যানেজার হিসেবে চাকরি পেয়েছেন বনি সেনগুপ্ত তথা রেহান। কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর 'ঠিকানা' নামের এক হোটেলে ম্যানেজারের কাজ করতে শুরু করে। 
3/5ছবির গল্প অনুযায়ী পাহাড়ি এলাকায় হোটেল ম্যানেজার হিসেবে চাকরি পেয়েছেন বনি সেনগুপ্ত তথা রেহান। কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর 'ঠিকানা' নামের এক হোটেলে ম্যানেজারের কাজ করতে শুরু করে। 
সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে একলা থাকতে ভালবাসে একটি ম্যানসনে। জায়গাটা ভুতুড়ে বলেই সবাই জানে। রেহানের লড়াই অলৌকিক শক্তির সঙ্গে! সে কি লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম? নাকি সেও হারিয়ে যাবে?
4/5সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে একলা থাকতে ভালবাসে একটি ম্যানসনে। জায়গাটা ভুতুড়ে বলেই সবাই জানে। রেহানের লড়াই অলৌকিক শক্তির সঙ্গে! সে কি লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম? নাকি সেও হারিয়ে যাবে?
হরর ড্রামা এই গল্প ও চিত্রনাট্যের লেখক অর্ণব ভৌমিক। প্রযোজনায় রয়েছেন নেক্সজেন ভেঞ্চারের রক্তিম চট্টোপাধ্য়ায়। সহ প্রযোজক নিও স্টুডিয়ো, এসএসজি এন্টারটেনমেন্ট। আবহ সংগীত পরিচালনায় ডাব্বু। এই নতুন গল্প জুড়ে থাকবে সাইকোলজিক্যাল, ইমোশনাল এলিমেন্ট এবং তার সঙ্গে থাকবে হরর। 
5/5হরর ড্রামা এই গল্প ও চিত্রনাট্যের লেখক অর্ণব ভৌমিক। প্রযোজনায় রয়েছেন নেক্সজেন ভেঞ্চারের রক্তিম চট্টোপাধ্য়ায়। সহ প্রযোজক নিও স্টুডিয়ো, এসএসজি এন্টারটেনমেন্ট। আবহ সংগীত পরিচালনায় ডাব্বু। এই নতুন গল্প জুড়ে থাকবে সাইকোলজিক্যাল, ইমোশনাল এলিমেন্ট এবং তার সঙ্গে থাকবে হরর। 
অন্য গ্যালারিগুলি