বাংলা নিউজ > ছবিঘর > মা হলেন এই টেলি অভিনেত্রী, শেয়ার করলেন সন্তানের প্রথম ছবি

মা হলেন এই টেলি অভিনেত্রী, শেয়ার করলেন সন্তানের প্রথম ছবি

  • সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন অদিতি-মোহিত।
মা হলেন টেলি অভিনেত্রী অদিতি শেরওয়েকার মালিক। টেলি দম্পতি অদিতি ও মোহিত মালিকের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। (ছবি ইনস্টগ্রাম)
1/5মা হলেন টেলি অভিনেত্রী অদিতি শেরওয়েকার মালিক। টেলি দম্পতি অদিতি ও মোহিত মালিকের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। (ছবি ইনস্টগ্রাম)
ছেলের অস্পষ্ট ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দম্পতি। গত বছর নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন অদিতি। ২৭ এপ্রিল তাঁদের কোল আলো করে আসে পুত্র সন্তান।
2/5ছেলের অস্পষ্ট ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন দম্পতি। গত বছর নিজের মা হওয়ার খবর জানিয়েছিলেন অদিতি। ২৭ এপ্রিল তাঁদের কোল আলো করে আসে পুত্র সন্তান।
ছেলের হাতের ওপর হাত রেখে ছবি শেয়ার করেছেন অদিতি। ছেলের পেয়ে নিজেকে সৌভাগ্যবান বলেছেন নায়িকা। পরিবার দুই থেকে তিন হল জানিয়েছেন তিনি।
3/5ছেলের হাতের ওপর হাত রেখে ছবি শেয়ার করেছেন অদিতি। ছেলের পেয়ে নিজেকে সৌভাগ্যবান বলেছেন নায়িকা। পরিবার দুই থেকে তিন হল জানিয়েছেন তিনি।
অন্তঃসত্ত্বা অবস্থায় সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অদিতি। সঙ্গে ছিলেন স্বামী তথা অভিনেতা মোহিত মালিকও।
4/5অন্তঃসত্ত্বা অবস্থায় সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অদিতি। সঙ্গে ছিলেন স্বামী তথা অভিনেতা মোহিত মালিকও।
‘বেবি মালিক’এর ছবি শেয়ার করে পরিবারে স্বাগত জানিয়েছেন পাপা মোহিত। উচ্ছ্বসিত অনুভূতি জানিয়েছেন মোহিত।
5/5‘বেবি মালিক’এর ছবি শেয়ার করে পরিবারে স্বাগত জানিয়েছেন পাপা মোহিত। উচ্ছ্বসিত অনুভূতি জানিয়েছেন মোহিত।
অন্য গ্যালারিগুলি