বাংলা নিউজ > ছবিঘর > দীপাবলির সন্ধ্যায় গোটা পরিবারের সঙ্গে আনন্দে মশগুল হৃতিক, দূরে সরে রইলেন সুজান

দীপাবলির সন্ধ্যায় গোটা পরিবারের সঙ্গে আনন্দে মশগুল হৃতিক, দূরে সরে রইলেন সুজান

  • গোটা রোশন পরিবারের সঙ্গে এবারের দীপাবলি পালন করলেন হৃতিক রোশন।অন্যদিকে, দুই ছেলে হৃদান এবং রেহানকে নিয়ে আলাদাভাবে এই আলোর উৎসবে মেতে উঠলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান।
গোটা রোশন পরিবারের সঙ্গে এবারের দীপাবলি পালন করলেন হৃতিক রোশন। বাবা, মা, কাকা, দিদি, খুড়তুতো ভাই বোন সবার সঙ্গে এই আলোর উৎসব পালনে মেতে উঠলেন বলি-তারকা। কালো পাঞ্জাবীর সঙ্গে ডেনিম জিনস এবং এক গাল হালকা দাড়িতে ছবিতে পুরো পার্টি মুডে ধরা দিলেন হৃতিক। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
1/6গোটা রোশন পরিবারের সঙ্গে এবারের দীপাবলি পালন করলেন হৃতিক রোশন। বাবা, মা, কাকা, দিদি, খুড়তুতো ভাই বোন সবার সঙ্গে এই আলোর উৎসব পালনে মেতে উঠলেন বলি-তারকা। কালো পাঞ্জাবীর সঙ্গে ডেনিম জিনস এবং এক গাল হালকা দাড়িতে ছবিতে পুরো পার্টি মুডে ধরা দিলেন হৃতিক। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে জমিয়ে দীপাবলি পালন করার একগুচ্ছ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন 'ধুম ২'-এর নায়ক। বাড়ির সিঁড়িতে মা পিঙ্কি রোশনকে নরমভাবে জড়িয়ে রয়েছেন হৃতিক। পাল্টা ছেলের কোলে মাথা রেখেছেন তিনি। এক গাল হাসি নিয়ে ছবিতে রয়েছেন রাকেশ রোশনও।
2/6ইনস্টাগ্রামে পরিবারের সঙ্গে জমিয়ে দীপাবলি পালন করার একগুচ্ছ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন 'ধুম ২'-এর নায়ক। বাড়ির সিঁড়িতে মা পিঙ্কি রোশনকে নরমভাবে জড়িয়ে রয়েছেন হৃতিক। পাল্টা ছেলের কোলে মাথা রেখেছেন তিনি। এক গাল হাসি নিয়ে ছবিতে রয়েছেন রাকেশ রোশনও।
খুড়তুতো ভাই-বোনদের সঙ্গে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন হৃতিক। এখানে নেই সদাসতর্ক হৃতিকের কোনও পোজ, স্রেফ এলোমেলোভাবে গল্প-আড্ডার মজলিসের ফাঁকে ভাইকে বুকে জড়িয়ে ছবি তুলছেন 'কৃষ'। পাশে রয়েছে বোনেরাও।
3/6খুড়তুতো ভাই-বোনদের সঙ্গে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন হৃতিক। এখানে নেই সদাসতর্ক হৃতিকের কোনও পোজ, স্রেফ এলোমেলোভাবে গল্প-আড্ডার মজলিসের ফাঁকে ভাইকে বুকে জড়িয়ে ছবি তুলছেন 'কৃষ'। পাশে রয়েছে বোনেরাও।
ছবির সঙ্গে ক্যাপশনে বলি-তারকা জুড়েছেন, ' ভালোবাসায় পরিপূর্ণ সব হৃদয়। চোখ জুড়ে রয়েছে আসার আলো'। জাঁকজমক, বাহুল্য বিহীন পরিবারের সঙ্গে হৃতিকের সব ছবি মন ছুঁয়েছে নেটিজেনদের। তারিফ করেছেন তারকার প্রাক্তন স্ত্রী সুজান খানের ভাই তথা অভিনেতা জায়েদ খান।
4/6ছবির সঙ্গে ক্যাপশনে বলি-তারকা জুড়েছেন, ' ভালোবাসায় পরিপূর্ণ সব হৃদয়। চোখ জুড়ে রয়েছে আসার আলো'। জাঁকজমক, বাহুল্য বিহীন পরিবারের সঙ্গে হৃতিকের সব ছবি মন ছুঁয়েছে নেটিজেনদের। তারিফ করেছেন তারকার প্রাক্তন স্ত্রী সুজান খানের ভাই তথা অভিনেতা জায়েদ খান।
দিদি সুনয়নাকে পাশে নিয়ে দীপাবলির শুভ মহরতে ঠাকুমার সঙ্গে ক্যামেরার সামনে হাজির 'ডুগ্গু'।
5/6দিদি সুনয়নাকে পাশে নিয়ে দীপাবলির শুভ মহরতে ঠাকুমার সঙ্গে ক্যামেরার সামনে হাজির 'ডুগ্গু'।
তবে দীপাবলিতে রোশন পরিবারের এই ঘরোয়া পার্টিতে দেখা যায়নি হৃতিকের দুই ছেলে রেহান এবং হৃধান-কে। তাঁরা তখন ছিল তাঁদের মা তথা হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে। কপালে লাল টিপ এবং হলুদ রঙা পোশাকে মাটিতে বসে থাকতে দেখা যাচ্ছে সুজনকে। তাঁর দু'পাশে চেয়ার বসে রয়েছে রেহান এবং হৃধান। হৃধান পরে রয়েছে হলুদ রঙের কুর্তা। অন্যদিকে তাঁর ছোট ভাই ছবিতে হাজির হয়েছে কালো রঙের শার্টে।(ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
6/6তবে দীপাবলিতে রোশন পরিবারের এই ঘরোয়া পার্টিতে দেখা যায়নি হৃতিকের দুই ছেলে রেহান এবং হৃধান-কে। তাঁরা তখন ছিল তাঁদের মা তথা হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে। কপালে লাল টিপ এবং হলুদ রঙা পোশাকে মাটিতে বসে থাকতে দেখা যাচ্ছে সুজনকে। তাঁর দু'পাশে চেয়ার বসে রয়েছে রেহান এবং হৃধান। হৃধান পরে রয়েছে হলুদ রঙের কুর্তা। অন্যদিকে তাঁর ছোট ভাই ছবিতে হাজির হয়েছে কালো রঙের শার্টে।(ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি