লকডাউনে বোনের হাতে জব্দ দেব, বাড়িতে স্যাঁলো খুলে দাদার চুল ছাঁটলেন দীপালি

লকডাউনে বাইরে স্যাঁলো যাওয়ার রাস্তা বন্ধ, তাই বাড়িতেই দাদার জন্য স্যাঁলো খুলে বসলেন অভিনেতা-সাংসদ দেবের বোন দীপালি। দাদার চুল কেটে এক্কেবারে চমকে দিলেন তিনি!

করোনায় গত একমাস ধরে গৃহবন্দি তারকারা। স্বাভাবিকভাবে রূপচর্চার কোনও সুযোগ নেই।চুল-দাড়িও বেড়ে যাচ্ছে। উপায় না পেয়ে বোনের হাতেই নিজেই ভয়ে ভয়ে সঁপে দিলেন টলি তারকা দেব। (ছবি-ফেসবুক)
1/5করোনায় গত একমাস ধরে গৃহবন্দি তারকারা। স্বাভাবিকভাবে রূপচর্চার কোনও সুযোগ নেই।চুল-দাড়িও বেড়ে যাচ্ছে। উপায় না পেয়ে বোনের হাতেই নিজেই ভয়ে ভয়ে সঁপে দিলেন টলি তারকা দেব। (ছবি-ফেসবুক)
বেশ ভয়ে ভয়েই এদিন বোনের কাছে চুল কাটতে বসেছিলেন দেব। তবে বোন কিন্তু শুরু থেকেই আত্মবিশ্বাসী। (ছবি-ফেসবুক)
2/5বেশ ভয়ে ভয়েই এদিন বোনের কাছে চুল কাটতে বসেছিলেন দেব। তবে বোন কিন্তু শুরু থেকেই আত্মবিশ্বাসী। (ছবি-ফেসবুক)
বাড়িতেই একদম পেশাদার ভঙ্গিতে কাজ সারলেন দীপালি। পুরোদস্তুর প্রফেশ্যানাল স্যাঁলোই এদিন দাদার জন্য খুলে ফেললেন তিনি। (ছবি-ফেসবুক)
3/5বাড়িতেই একদম পেশাদার ভঙ্গিতে কাজ সারলেন দীপালি। পুরোদস্তুর প্রফেশ্যানাল স্যাঁলোই এদিন দাদার জন্য খুলে ফেললেন তিনি। (ছবি-ফেসবুক)
যদিও বোনের হাতের কাজে খুশি দাদা। সে কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেব লিখেছেন, 'খুব ভালো কাজ। আমি এবার একজন গর্বিত দাদা'। (ছবি-ফেসবুক)
4/5যদিও বোনের হাতের কাজে খুশি দাদা। সে কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেব লিখেছেন, 'খুব ভালো কাজ। আমি এবার একজন গর্বিত দাদা'। (ছবি-ফেসবুক)
এ কথা হয়ত দেব ভক্তদের কাছে অজানা নয়, দেবের বোন দীপালির প্রফেশ্যানাল ট্রেনিং রয়েছে বিউটিশিয়ান হিসাবে। পাশাপাশি দীপালির একটি বিউটি স্যালোঁ রয়েছে। দু বছর আগে দেব রাখিতে বোনকে সেই স্যাঁলো উপহার দিয়েছিলেন। (ছবি-ফেসবুক)
5/5এ কথা হয়ত দেব ভক্তদের কাছে অজানা নয়, দেবের বোন দীপালির প্রফেশ্যানাল ট্রেনিং রয়েছে বিউটিশিয়ান হিসাবে। পাশাপাশি দীপালির একটি বিউটি স্যালোঁ রয়েছে। দু বছর আগে দেব রাখিতে বোনকে সেই স্যাঁলো উপহার দিয়েছিলেন। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি