বাংলা নিউজ > ছবিঘর > বাড়িতেই জন্মদিন পালন করলেন ‘মারাদোনার জুতো’ অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য!

বাড়িতেই জন্মদিন পালন করলেন ‘মারাদোনার জুতো’ অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য!

  • বাড়িতে বাবা-মায়ের সঙ্গেই গোটা দিনটা কাটালেন তিনি। তবে, বন্ধুরা শুভেচ্ছা জানিয়েছে ভার্চুয়ালি। 
টলিউডের জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য। 'আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে হাতেখড়ি। এরপর একে একে ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে অভিনয় করছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5টলিউডের জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য। 'আমাদের বাড়ি’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে হাতেখড়ি। এরপর একে একে ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে অভিনয় করছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
আজ ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। তবে আর সব জন্মদিনের মতো নয়, এবারের জন্মদিনটা বাড়িতেই কাটালেন অভিনেত্রী। গোলাপি শাড়িতে সাজুগুজু করে মায়ের হাতের তৈরি নানা খাবার দিয়েই পালন হল জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5আজ ছিল প্রিয়াঙ্কার জন্মদিন। তবে আর সব জন্মদিনের মতো নয়, এবারের জন্মদিনটা বাড়িতেই কাটালেন অভিনেত্রী। গোলাপি শাড়িতে সাজুগুজু করে মায়ের হাতের তৈরি নানা খাবার দিয়েই পালন হল জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
কী কী ছিল প্রিয়াঙ্কার জন্মদিনের মেনুতে? ভাত, পাঁচরকম ভাজা, মাটন কষা, চিংড়ির মালাইকারি, দই, পায়েস, মিষ্টি, ফল দিয়ে সাজানো হয়েছিল বার্থ ডে গার্লের জন্মদিনের খাবারের থালা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5কী কী ছিল প্রিয়াঙ্কার জন্মদিনের মেনুতে? ভাত, পাঁচরকম ভাজা, মাটন কষা, চিংড়ির মালাইকারি, দই, পায়েস, মিষ্টি, ফল দিয়ে সাজানো হয়েছিল বার্থ ডে গার্লের জন্মদিনের খাবারের থালা। (ছবি-ইনস্টাগ্রাম)
ওটিটি প্ল্যাটফর্মেরও জনপ্রিয় মুখ তিনি। ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন। মুক্তির অপেক্ষায় ‘মারাদোনার জুতো’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5ওটিটি প্ল্যাটফর্মেরও জনপ্রিয় মুখ তিনি। ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন। মুক্তির অপেক্ষায় ‘মারাদোনার জুতো’। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, বাবার হাঁপানির সমস্যা আছে। বাবা-মায়ের কথা ভেবেই এখন বাড়ি থেকে বেরিয়ে শুটিং করতে চাইছি না। একটা ওয়েব সিরিজের কথা হয়ে রয়েছে। প্রায় ফাইনাল। তবে, মাসখানেক পরেই শুটিং করব। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছেন, বাবার হাঁপানির সমস্যা আছে। বাবা-মায়ের কথা ভেবেই এখন বাড়ি থেকে বেরিয়ে শুটিং করতে চাইছি না। একটা ওয়েব সিরিজের কথা হয়ে রয়েছে। প্রায় ফাইনাল। তবে, মাসখানেক পরেই শুটিং করব। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি