বাড়ি > ছবিঘর > আগামিকাল বিয়ের পিঁড়িতে 'ভাল্লালদেব',রাণা দগ্গুবতির হবু কনের মেহেন্দির সাজ দেখুন

আগামিকাল বিয়ের পিঁড়িতে 'ভাল্লালদেব',রাণা দগ্গুবতির হবু কনের মেহেন্দির সাজ দেখুন

  • মেহেন্দির উত্সব শেষ। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। শনিবার হায়দরাবাদে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাণা দগ্গুবতি ও মিহিকা বজাজ। 
করোনা সংকটের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা রাণা দগ্গুবতি। শুক্রবার ছিল এই জুটির মেহেন্দি সেরেমানি। (ছবি-ইনস্টাগ্রামে)
1/6করোনা সংকটের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা রাণা দগ্গুবতি। শুক্রবার ছিল এই জুটির মেহেন্দি সেরেমানি। (ছবি-ইনস্টাগ্রামে)
মেহেন্দির অনুষ্ঠানে গোলাপি লেহেঙ্গায় পাওয়া গেল ভল্লালদেবের হবু কনে মিহিকা বজাজকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6মেহেন্দির অনুষ্ঠানে গোলাপি লেহেঙ্গায় পাওয়া গেল ভল্লালদেবের হবু কনে মিহিকা বজাজকে। (ছবি-ইনস্টাগ্রাম)
হাতভর্তি মেহেন্দি., সঙ্গে মাথায় ভারি মাঙ্গটিকা, কানে কুন্দনের দুল-স্টাইল স্টেটমেন্ট বজায় রেখেই গলা ছিল একদম খালি। হাতে ফুলের বাহুবন্ধও পরে থাকতে দেখা গেল মিহিকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6হাতভর্তি মেহেন্দি., সঙ্গে মাথায় ভারি মাঙ্গটিকা, কানে কুন্দনের দুল-স্টাইল স্টেটমেন্ট বজায় রেখেই গলা ছিল একদম খালি। হাতে ফুলের বাহুবন্ধও পরে থাকতে দেখা গেল মিহিকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
চলতি বছর মে মাসেই লকডাউনের মধ্যেই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেন রাণা। এই ছবি পোস্ট করে লেখেন, ‘এবং সে হ্যাঁ বলেছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6চলতি বছর মে মাসেই লকডাউনের মধ্যেই নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দেন রাণা। এই ছবি পোস্ট করে লেখেন, ‘এবং সে হ্যাঁ বলেছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার হায়দরাবাদে বসছে রাণা-মিহিকার বিয়ের আসর। পরিস্থিতির কথা মাথায় রেখেই কোনও গ্র্যান্ড আয়োজন নয় একদম পরিবার ও হাতে গোনা বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়ছেন এই জুটি। জানা গিয়েছে বিয়েতে উপস্থিত থাকবেন মাত্র ৩০ জন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শনিবার হায়দরাবাদে বসছে রাণা-মিহিকার বিয়ের আসর। পরিস্থিতির কথা মাথায় রেখেই কোনও গ্র্যান্ড আয়োজন নয় একদম পরিবার ও হাতে গোনা বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়ছেন এই জুটি। জানা গিয়েছে বিয়েতে উপস্থিত থাকবেন মাত্র ৩০ জন। (ছবি-ইনস্টাগ্রাম)
মিহিকা বজাজ হায়দরাবাদের নামী জুয়েলারি ব্যবসায়ী বান্টি বজাজের কন্যা।মিহিকা নিজেও সফল উদ্যোগপতি। তাঁর একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানি রয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6মিহিকা বজাজ হায়দরাবাদের নামী জুয়েলারি ব্যবসায়ী বান্টি বজাজের কন্যা।মিহিকা নিজেও সফল উদ্যোগপতি। তাঁর একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানি রয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি