বাংলা নিউজ > ছবিঘর > ৪৮-এ পা, দুঃস্থ শিশুদের সঙ্গে দিনটি উদযাপন করলেন রুদ্রনীল ঘোষ

৪৮-এ পা, দুঃস্থ শিশুদের সঙ্গে দিনটি উদযাপন করলেন রুদ্রনীল ঘোষ

  • এবছরের জন্মদিন উদযাপন একটু অন্য রকমের রুদ্রনীলের কাছে। কেমন করে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেতা? 
৪৮-এ পা দিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। টলিপাড়ার অন্যতম ভার্সাটাইল অভিনেতা রুদ্রনীল। জীবনে বিশেষ দিনটি কচিকাঁচাদের সঙ্গে উদযাপন করলেন তিনি।
1/6৪৮-এ পা দিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। টলিপাড়ার অন্যতম ভার্সাটাইল অভিনেতা রুদ্রনীল। জীবনে বিশেষ দিনটি কচিকাঁচাদের সঙ্গে উদযাপন করলেন তিনি।
এদিন গল্ফগ্রিন এলাকায় দুঃস্থ শিশুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন রুদ্র। অসংখ্য খুদে বন্ধুদের নিয়ে করলেন জন্মদিনের সেলিব্রেশন। অভিনেতা হোক কিংবা লেখনীর ধার, সবটাই তার নখদর্পণে।
2/6এদিন গল্ফগ্রিন এলাকায় দুঃস্থ শিশুদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মাতলেন রুদ্র। অসংখ্য খুদে বন্ধুদের নিয়ে করলেন জন্মদিনের সেলিব্রেশন। অভিনেতা হোক কিংবা লেখনীর ধার, সবটাই তার নখদর্পণে।
এবছরের জন্মদিন অভিনেতা সেলিব্রেট করলেন অন্যভাবে। গল্ফগ্রীনের অভিনেতার নিজের অফিসের আশেপাশের এলাকার দুঃস্থ বাচ্চাদের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করতে দেখা যায় তাঁকে।  
3/6এবছরের জন্মদিন অভিনেতা সেলিব্রেট করলেন অন্যভাবে। গল্ফগ্রীনের অভিনেতার নিজের অফিসের আশেপাশের এলাকার দুঃস্থ বাচ্চাদের সঙ্গে কেক কেটে সেলিব্রেট করতে দেখা যায় তাঁকে।  
নিজের সাধ্যমতো নতুন জামা-কাপড় এবং কিছু উপহারও তুলে দিলেন তাঁদের হাতে। প্রতি বছরের থেকে একটু অন্যভাবেই দিনটি উদযাপন করেছেন অভিনেতা। 
4/6নিজের সাধ্যমতো নতুন জামা-কাপড় এবং কিছু উপহারও তুলে দিলেন তাঁদের হাতে। প্রতি বছরের থেকে একটু অন্যভাবেই দিনটি উদযাপন করেছেন অভিনেতা। 
সামাজিক মাধ্যমে বার্থ ডে সেলিব্রেশনের ভিডিও পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার জন্মদিন।এবার সেটা একটু অন্য বন্ধুদের সাথে কাটালাম। যাঁরা আজ শুভেচ্ছা পাঠিয়েছেন তাদের সবাইকে ভালবাসা’।
5/6সামাজিক মাধ্যমে বার্থ ডে সেলিব্রেশনের ভিডিও পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আজ আমার জন্মদিন।এবার সেটা একটু অন্য বন্ধুদের সাথে কাটালাম। যাঁরা আজ শুভেচ্ছা পাঠিয়েছেন তাদের সবাইকে ভালবাসা’।
এদিন নিজের হাতে কেক কেটে খুদে দুঃস্থ শিশুদের খাইয়ে দিয়েছেন অভিনেতা। সাধ্যমতো মধ্যাহ্নভোজেরও আয়োজন করেছিলেন এই টলিউড অভিনেতা। 
6/6এদিন নিজের হাতে কেক কেটে খুদে দুঃস্থ শিশুদের খাইয়ে দিয়েছেন অভিনেতা। সাধ্যমতো মধ্যাহ্নভোজেরও আয়োজন করেছিলেন এই টলিউড অভিনেতা। 
অন্য গ্যালারিগুলি