বাংলা নিউজ > ছবিঘর > বউকে নিয়ে চায়ের আড্ডায় ডিঙ্কা, দেখুন সপ্তর্ষি-সোহিনী জুটির মিষ্টি মুহূর্ত

বউকে নিয়ে চায়ের আড্ডায় ডিঙ্কা, দেখুন সপ্তর্ষি-সোহিনী জুটির মিষ্টি মুহূর্ত

  • 'এক কাপ চায়ে আমি তোমাকে চাই…'। এই জুটির বয়সের ফারাক পনেরো বছরের তবে ভালোবাসা থাকলে ওটা কোনও ফ্যাক্টর নয় সবসময় চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন সোহিনী-সপ্তর্ষি। 
পুটুপিসির সঙ্গে চায়ের আড্ডায় ডিঙ্কা।হ্যাঁ, স্টার জলসার দুটি জনপ্রিয় ধারাবাহিকের অংশ সপ্তর্ষি ও সোহিনী। অনেকেই হয়ত জানেন বাস্তব জীবনে ৭ বছর ধরে সুখে সংসার করছেন এই জুটি। 
1/7পুটুপিসির সঙ্গে চায়ের আড্ডায় ডিঙ্কা।হ্যাঁ, স্টার জলসার দুটি জনপ্রিয় ধারাবাহিকের অংশ সপ্তর্ষি ও সোহিনী। অনেকেই হয়ত জানেন বাস্তব জীবনে ৭ বছর ধরে সুখে সংসার করছেন এই জুটি। 
দুর্গাপুজোর পর লক্ষ্মী পুজোর জোয়ারে ভাসছে বাঙালি। এর মাঝে দীর্ঘদিন পর বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন এই হ্যাপি কপল। ডিজাইনার অভিষেক রায়ের সঙ্গে এদিন চায়ের আড্ডায় দেখা মিলল সপ্তর্ষি-সোহিনীর। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7দুর্গাপুজোর পর লক্ষ্মী পুজোর জোয়ারে ভাসছে বাঙালি। এর মাঝে দীর্ঘদিন পর বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন এই হ্যাপি কপল। ডিজাইনার অভিষেক রায়ের সঙ্গে এদিন চায়ের আড্ডায় দেখা মিলল সপ্তর্ষি-সোহিনীর। (ছবি-ইনস্টাগ্রাম)
'এক কাপ চায়ে আমি তোমাকে চাই….ডাইনে ও বায়ে আমি তোমাকে চাই..' কবীর সুমনের লাইন ধার করে কানে কানে যেন এ কথাই বলছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7'এক কাপ চায়ে আমি তোমাকে চাই….ডাইনে ও বায়ে আমি তোমাকে চাই..' কবীর সুমনের লাইন ধার করে কানে কানে যেন এ কথাই বলছেন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্যদিকে শ্রীময়ীতে সদ্যই কিয়াকে বিয়ে করেছে ডিঙ্কা। বিয়ের পর মায়ের প্রতি স্ত্রীর আচরণে যথেষ্ট বিরক্ত সে। ডিঙ্কার পর্দার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে দিন কয়েক আগে শোরগোল ফেলে দিয়েছিল। (ছবি সৌজন্যে- স্টার জলসা)
4/7অন্যদিকে শ্রীময়ীতে সদ্যই কিয়াকে বিয়ে করেছে ডিঙ্কা। বিয়ের পর মায়ের প্রতি স্ত্রীর আচরণে যথেষ্ট বিরক্ত সে। ডিঙ্কার পর্দার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে দিন কয়েক আগে শোরগোল ফেলে দিয়েছিল। (ছবি সৌজন্যে- স্টার জলসা)
২০১৩ সালের অগস্ট মাসে রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। দুজনেই নান্দীকার নাট্যগোষ্ঠীর অংশ সেই সূত্রেই পরিচয়। 
5/7২০১৩ সালের অগস্ট মাসে রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। দুজনেই নান্দীকার নাট্যগোষ্ঠীর অংশ সেই সূত্রেই পরিচয়। 
বয়সে সপ্তর্ষি সোহিনীর চেয়ে ১৫ বছরের বড়। তবে প্রেম থাকলে ওই সব ফ্যাক্টর নয় তা বুঝিয়ে দিয়েছে তাঁদের সাত বছরের সুখী গৃহকোণ। ২০১৩ সালে ‘নাচনী’ নাটকটা করার সময় সপ্তর্ষির সঙ্গে বন্ধুত্ব সোহিনীর। মাত্র তিন মাস প্রেম করবার পরেই মালাবদল সেরে নেন তাঁরা। 
6/7বয়সে সপ্তর্ষি সোহিনীর চেয়ে ১৫ বছরের বড়। তবে প্রেম থাকলে ওই সব ফ্যাক্টর নয় তা বুঝিয়ে দিয়েছে তাঁদের সাত বছরের সুখী গৃহকোণ। ২০১৩ সালে ‘নাচনী’ নাটকটা করার সময় সপ্তর্ষির সঙ্গে বন্ধুত্ব সোহিনীর। মাত্র তিন মাস প্রেম করবার পরেই মালাবদল সেরে নেন তাঁরা। 
ট্রোলাররা অনেক সময়ই তাঁদের বয়সের পার্থক্য কিংবা অধিক হ্যান্ডসম স্বামীকে নিয়ে সোহিনীর দিকে কটাক্ষের আঙুল তোলেন ঠিকই, তবে সেই সব নিয়ে কুছ পরোয়া নেই এই জুটির। ভালোবাসার আগলে একে অপরে জাপটে রেখেছেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7ট্রোলাররা অনেক সময়ই তাঁদের বয়সের পার্থক্য কিংবা অধিক হ্যান্ডসম স্বামীকে নিয়ে সোহিনীর দিকে কটাক্ষের আঙুল তোলেন ঠিকই, তবে সেই সব নিয়ে কুছ পরোয়া নেই এই জুটির। ভালোবাসার আগলে একে অপরে জাপটে রেখেছেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি