বাংলা নিউজ > ছবিঘর > উত্তম কুমারের পরিবারে ফের বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়ছেন সৌরভ-ত্বরিতা

উত্তম কুমারের পরিবারে ফের বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়ছেন সৌরভ-ত্বরিতা

  • গৌরব চট্টোপাধ্যায়ের তুতো ভাই সৌরভ এবার বসছেন বিয়ের পিঁড়িতে। অভিনেত্রী ত্বরিতার সঙ্গে জানুয়ারি মাসে গাঁটছড়া বাঁধছেন সৌরভ। 
গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর বাজবে মহানায়কের পরিবারে। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি, অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মাঝেই ফের সানাইয়ের সুর বাজবে মহানায়কের পরিবারে। নতুন বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি, অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেত্রী ত্বরিতা অর্থাত্ করুণাময়ী রাণী রাসমণির সারদাময়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন সৌরভ। এই জুটির প্রেম সম্পর্ক কারুরই অজানা নয়। খুল্লমখুল্লা একে অপরকে ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকেন দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6অভিনেত্রী ত্বরিতা অর্থাত্ করুণাময়ী রাণী রাসমণির সারদাময়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন সৌরভ। এই জুটির প্রেম সম্পর্ক কারুরই অজানা নয়। খুল্লমখুল্লা একে অপরকে ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকেন দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
আগামী ১৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন সৌরভ-ত্বরিতা। এখন জমিয়ে চলেছে সঙ্গীতের মহড়া। ১৩ জানুয়ারি থাকছে এই জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6আগামী ১৫ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন সৌরভ-ত্বরিতা। এখন জমিয়ে চলেছে সঙ্গীতের মহড়া। ১৩ জানুয়ারি থাকছে এই জুটির সঙ্গীতের অনুষ্ঠান। ত্বরিতা নাচে বেশ পারদর্শিনী, সেই জায়গায় স্টেপ তুলতে বেশ বেগ হতে হচ্ছে সৌরভকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ের আগের দিন হবে মেহেন্দির অনুষ্ঠান, দুইদিন আগে সঙ্গীত। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ত্বরিতা জানিয়েছেন, তাঁর বিয়েতে থাকবে নহবত সানাইয়ের আসর। বিয়ের আগের দিন হবে মেহেন্দির অনুষ্ঠান, দুইদিন আগে সঙ্গীত। বিয়ে ও রিসেপশন, দুদিনই ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাজবেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
সৌরভ-ত্বরিতার বিয়ের নাচের জন্য নাকি পুরোদমে রিহার্স্যাল শুরু করেছেন ত্বরিতার বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেন। একফ্রেমে টলিগঞ্জে নবদম্পতি গৌরব-দেবলীনা, হবু দম্পতি সৌরভ-ত্বরিতা এবং চর্চিত প্রেমিক জুটি রাহুল-সন্দীপ্তা। 
5/6সৌরভ-ত্বরিতার বিয়ের নাচের জন্য নাকি পুরোদমে রিহার্স্যাল শুরু করেছেন ত্বরিতার বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেন। একফ্রেমে টলিগঞ্জে নবদম্পতি গৌরব-দেবলীনা, হবু দম্পতি সৌরভ-ত্বরিতা এবং চর্চিত প্রেমিক জুটি রাহুল-সন্দীপ্তা। 
বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6বিয়ের মেন্যুও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন জুটি। বিয়ের দিন, চিংড়ি মালাইকারি ও বাহারি মাটনের মতো বাঙালি পদ থাকছে, অন্যদিকে রিসেপশনের দিন তন্দুরি ও বাঙালি ফিউশনের মতো খাবার থাকবে মেন্যুতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি