বাংলা নিউজ > ছবিঘর > ‘গদাই ঠাকুর’-এর বাড়িতে জোড়া সেলিব্রেশন, রইল সৌরভ সাহার বিবাহবার্ষিকী ও ছেলের জন্মদিনের ঝলক

‘গদাই ঠাকুর’-এর বাড়িতে জোড়া সেলিব্রেশন, রইল সৌরভ সাহার বিবাহবার্ষিকী ও ছেলের জন্মদিনের ঝলক

  • সপরিবারে খুদে ছেলের জন্মদিন ও বিবাহবার্ষিকীকে জমিয়ে মজা করলেন টেলি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় অভিনেতা সৌরভ সাহা।
‘করুণাময়ী রাণী রাসমণি’-র গদাই ঠাকুরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে।গদাইয়ের ভূমিকায় দর্শক মন আগেই জয় করে নিয়েছেন অভিনেতা সৌরভ সাহা। দেখতে দেখবে বৈবাহিক জীবনের ৭টা বছর পার করে ফেললেন সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7‘করুণাময়ী রাণী রাসমণি’-র গদাই ঠাকুরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলে।গদাইয়ের ভূমিকায় দর্শক মন আগেই জয় করে নিয়েছেন অভিনেতা সৌরভ সাহা। দেখতে দেখবে বৈবাহিক জীবনের ৭টা বছর পার করে ফেললেন সৌরভ। (ছবি-ইনস্টাগ্রাম) 
তবে শুধু বিবাহবার্ষিকী নয়, পালিত হল তাঁর ছেলের জন্মদিনও। সপরিবারে ধুমধাম করে চলল ডবল সেলিব্রেশন পর্ব। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
2/7তবে শুধু বিবাহবার্ষিকী নয়, পালিত হল তাঁর ছেলের জন্মদিনও। সপরিবারে ধুমধাম করে চলল ডবল সেলিব্রেশন পর্ব। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
উদযাপনের একাধিক ছবি পোস্ট করলেন অভিনেতার স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায় সাহা। পরিবারের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা মিলল গদাই ঠাকুরের। সৌরভের স্ত্রীও টলিগঞ্জের পরিচিত মুখ।বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন সুস্মিতা। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
3/7উদযাপনের একাধিক ছবি পোস্ট করলেন অভিনেতার স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায় সাহা। পরিবারের সঙ্গে বেশ খোশমেজাজেই দেখা মিলল গদাই ঠাকুরের। সৌরভের স্ত্রীও টলিগঞ্জের পরিচিত মুখ।বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন সুস্মিতা। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
সঙ্গে উদযাপন করলেন খুদে ছেলের তিন বছরের জন্মদিন। পর্দার গদাই ঠাকুরের দেখা মিলল একদম অন্য রকম লুকসে। ধুতি থেকে ক্যাজুয়াল, রিল লাইফের বাইরে রিয়াল লাইফে তিনি স্মার্ট লুকে ধরা দেন তিনি। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
4/7সঙ্গে উদযাপন করলেন খুদে ছেলের তিন বছরের জন্মদিন। পর্দার গদাই ঠাকুরের দেখা মিলল একদম অন্য রকম লুকসে। ধুতি থেকে ক্যাজুয়াল, রিল লাইফের বাইরে রিয়াল লাইফে তিনি স্মার্ট লুকে ধরা দেন তিনি। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায় সাহা এবং ছেলেকে নিয়ে একাধিক কেক কাটতে দেখা যায় টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতাকে। ছবি অভিনেতার সুখী গৃহকোণের টুকরো ছবি ধরা পড়ে। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
5/7স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায় সাহা এবং ছেলেকে নিয়ে একাধিক কেক কাটতে দেখা যায় টেলি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতাকে। ছবি অভিনেতার সুখী গৃহকোণের টুকরো ছবি ধরা পড়ে। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
রিয়েল লাইফে ঘোর সংসারী তিনি। মুহূর্তগুলো সম্পূর্ণ উপভোগ করেন। পরিবারই যে সব অভিনেতার কাছে তা প্রতিটা ছবিতে ধরা পড়ে। ছবির কমেন্টে বয়ে গিয়েছে অভিনেতার ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসার বন্যা। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
6/7রিয়েল লাইফে ঘোর সংসারী তিনি। মুহূর্তগুলো সম্পূর্ণ উপভোগ করেন। পরিবারই যে সব অভিনেতার কাছে তা প্রতিটা ছবিতে ধরা পড়ে। ছবির কমেন্টে বয়ে গিয়েছে অভিনেতার ভক্তদের শুভেচ্ছা ও ভালোবাসার বন্যা। (ছবি-ফেসবুক Susmita Mukherjee Saha)
‘করুণাময়ী রাণী রাসমণি’-র গদাই ঠাকুরের চরিত্রে সৌরভের অভিনয় দর্শককুলের মন জয় করে নিয়েছে। ইতিমধ্যেই তিনি ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র গদাই ঠাকুরকে নিজের অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছে। (ছবি-ইনস্টাগ্রাম Sourav Saha)
7/7‘করুণাময়ী রাণী রাসমণি’-র গদাই ঠাকুরের চরিত্রে সৌরভের অভিনয় দর্শককুলের মন জয় করে নিয়েছে। ইতিমধ্যেই তিনি ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র গদাই ঠাকুরকে নিজের অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছে। (ছবি-ইনস্টাগ্রাম Sourav Saha)
অন্য গ্যালারিগুলি