বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের একমাস পূর্তি আর প্রেমদিবস, ডবল সেলিব্রেশনে মাতলেন সৌরভ-ত্বরিতা

বিয়ের একমাস পূর্তি আর প্রেমদিবস, ডবল সেলিব্রেশনে মাতলেন সৌরভ-ত্বরিতা

  • টেলি পর্দার দুই জনপ্রিয় মুখ সৌরভ-ত্বরিতা। গত মাসে আজকের দিনেই সাত পাকে বাঁধা পড়েছেন এই টেলি জুটি। 
বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন ত্বরিতা চট্টোপাধ্যায় ও সৌরভ বন্দ্যোপাধ্যায়। গত ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন এই জুটি। (ছবি ইনস্টাগ্রাম)
1/7বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন ত্বরিতা চট্টোপাধ্যায় ও সৌরভ বন্দ্যোপাধ্যায়। গত ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন এই জুটি। (ছবি ইনস্টাগ্রাম)
বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইনস ডে-কে স্মরণীয় করে রাখলেন সৌরভ-ত্বরিতা। সামাজিক মাধ্যমে বিশেষ দিনটির ছবি পোস্ট করে উদযাপনের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।
2/7বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইনস ডে-কে স্মরণীয় করে রাখলেন সৌরভ-ত্বরিতা। সামাজিক মাধ্যমে বিশেষ দিনটির ছবি পোস্ট করে উদযাপনের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।
এদিন ত্বরিতাকে গোলাপি টপের সঙ্গে কালো স্কার্ট করে দেখা যায়। অন্যদিকে স্ত্রীর সঙ্গে ম্যাচিং করে গোলাপি ফর্মাল টি-শার্ট এবং বিস্কুট রঙা ফর্মাল প্যান্টে ধরা দেন সৌরভ।
3/7এদিন ত্বরিতাকে গোলাপি টপের সঙ্গে কালো স্কার্ট করে দেখা যায়। অন্যদিকে স্ত্রীর সঙ্গে ম্যাচিং করে গোলাপি ফর্মাল টি-শার্ট এবং বিস্কুট রঙা ফর্মাল প্যান্টে ধরা দেন সৌরভ।
লাল ব্যাকগ্রাউন্ডে নব দম্পতি সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করেন। দুজনের ভালবাসা মাখা মুহূর্ত উঠে আসে প্রত্যেকটি ছবিতে।
4/7লাল ব্যাকগ্রাউন্ডে নব দম্পতি সামাজিক মাধ্যমে একাধিক ছবি পোস্ট করেন। দুজনের ভালবাসা মাখা মুহূর্ত উঠে আসে প্রত্যেকটি ছবিতে।
নিজেরও একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন ত্বরিতা।
5/7নিজেরও একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন ত্বরিতা।
 অভিনেত্রীর পোস্ট করা ছবিতে উঠে আসে সুন্দর ব্যাকগ্রাউন্ড। ১৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছেন সৌরভ-ত্বরিতা। ১৭ জানুয়ারি ছিল তাঁদের রাজকীয় রিসেপশনের ব্যবস্থা।
6/7 অভিনেত্রীর পোস্ট করা ছবিতে উঠে আসে সুন্দর ব্যাকগ্রাউন্ড। ১৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছেন সৌরভ-ত্বরিতা। ১৭ জানুয়ারি ছিল তাঁদের রাজকীয় রিসেপশনের ব্যবস্থা।
এই বছরের শেষে দুজনের লম্বা মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন ত্বরিতা।
7/7এই বছরের শেষে দুজনের লম্বা মধুচন্দ্রিমায় যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন ত্বরিতা।
অন্য গ্যালারিগুলি