বাংলা নিউজ > ছবিঘর > লিস্টে নেই কাঞ্চন, লেহ-লাদাখ ট্যুরে শ্রীময়ী চট্টরাজ! সঙ্গী কে জানেন?

লিস্টে নেই কাঞ্চন, লেহ-লাদাখ ট্যুরে শ্রীময়ী চট্টরাজ! সঙ্গী কে জানেন?

  • লেহ-লাদাখে বেড়াতে গিয়েছে শ্রীময়ী চট্টরাজ। আবহাওয়াকে দারুণ উপভোগ করছেন ‘রাধারানি’। শেয়ার করছেন একের পর এক ছবি।
বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কৃষ্ণকলি ধারাবাহিকের খলনায়িকা হিসেবে দর্শক দেখতে পাচ্ছে তাঁকে। যদিও কাঞ্চন বিতর্কের পর নেটমাধ্যম থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন ‘রাধারানি’। আপাতত তিনি ঘুরে বেড়ানোর মেজাজে। (ছবি ইনস্টাগ্রাম)
1/8বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কৃষ্ণকলি ধারাবাহিকের খলনায়িকা হিসেবে দর্শক দেখতে পাচ্ছে তাঁকে। যদিও কাঞ্চন বিতর্কের পর নেটমাধ্যম থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন ‘রাধারানি’। আপাতত তিনি ঘুরে বেড়ানোর মেজাজে। (ছবি ইনস্টাগ্রাম)
লেহ-লাদাখে বেড়াতে গিয়েছেন শ্রীময়ী। সেখান থেকেই সামাজিক মাধ্যমে শেয়ার করছেন একের পর এক ছবি। 
2/8লেহ-লাদাখে বেড়াতে গিয়েছেন শ্রীময়ী। সেখান থেকেই সামাজিক মাধ্যমে শেয়ার করছেন একের পর এক ছবি। 
একেবারে ক্লাসি লুকে লাদাখ সফরের ছবি শেয়ার করছেন টলি পাড়ার এই জনপ্রিয় নায়িকা।
3/8একেবারে ক্লাসি লুকে লাদাখ সফরের ছবি শেয়ার করছেন টলি পাড়ার এই জনপ্রিয় নায়িকা।
চলতি বছরের ১৫ অগস্ট লাদাখে ছিলেন তিনি। সেখানেই স্বাধীনতা দিবস পালন করতে দেখা গেল তাঁকে। ছবি পোস্ট করে অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।
4/8চলতি বছরের ১৫ অগস্ট লাদাখে ছিলেন তিনি। সেখানেই স্বাধীনতা দিবস পালন করতে দেখা গেল তাঁকে। ছবি পোস্ট করে অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।
কখনো বিমানবন্দর, আবার কখনও হোটেলের রুম আবার ফাঁকা লাদাখের রাস্তায় দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘পারলে আমাকে ধরো’। অভিনেত্রী ধরা দিয়েছেন সুপার কুল লুকে।
5/8কখনো বিমানবন্দর, আবার কখনও হোটেলের রুম আবার ফাঁকা লাদাখের রাস্তায় দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘পারলে আমাকে ধরো’। অভিনেত্রী ধরা দিয়েছেন সুপার কুল লুকে।
গত মাসেই প্রকাশ্যে এসেছে কাঞ্চন মল্লিকের দাম্পত্য সম্পর্কের তিক্ততার কথা। তৃণমূলের তারকা বিধায়ক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে শ্রীময়ী চট্টরাজের নাম। তবে ছোটপর্দার ‘রাধারানি’ প্রথম থেকেই এই গুঞ্জনকে মিথ্যা রটনা বলে উড়িয়ে দিয়েছেন।
6/8গত মাসেই প্রকাশ্যে এসেছে কাঞ্চন মল্লিকের দাম্পত্য সম্পর্কের তিক্ততার কথা। তৃণমূলের তারকা বিধায়ক ও তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসে শ্রীময়ী চট্টরাজের নাম। তবে ছোটপর্দার ‘রাধারানি’ প্রথম থেকেই এই গুঞ্জনকে মিথ্যা রটনা বলে উড়িয়ে দিয়েছেন।
আপাতত পরিবারের সঙ্গে লেহ-লাদাখের মনোরম আবহাওয়াকে উপভোগ করছেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া দেওয়াল জুড়ে রয়েছে ট্রাভেল গোলসের ছবি।
7/8আপাতত পরিবারের সঙ্গে লেহ-লাদাখের মনোরম আবহাওয়াকে উপভোগ করছেন নায়িকা। তাঁর সোশ্যাল মিডিয়া দেওয়াল জুড়ে রয়েছে ট্রাভেল গোলসের ছবি।
উল্লেখ্য, কাঞ্চন মল্লিককে নিজের মেন্টর বলে দাবি করলেও প্রেম সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী। একই সুর কাঞ্চনের গলাতেও, শ্রীময়ী তাঁর দীর্ঘদিনের পরিচিত তবে প্রেম সম্পর্কের কোনও প্রশ্নই উঠে না স্পষ্ট জানিয়েছেন তারকা বিধায়ক।
8/8উল্লেখ্য, কাঞ্চন মল্লিককে নিজের মেন্টর বলে দাবি করলেও প্রেম সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছেন শ্রীময়ী। একই সুর কাঞ্চনের গলাতেও, শ্রীময়ী তাঁর দীর্ঘদিনের পরিচিত তবে প্রেম সম্পর্কের কোনও প্রশ্নই উঠে না স্পষ্ট জানিয়েছেন তারকা বিধায়ক।
অন্য গ্যালারিগুলি