বাংলা নিউজ > ছবিঘর > হিমালয়ের কোল থেকে ছবি শেয়ার করলেন বিক্রম চট্টোপাধ্যায়, অঙ্কুশ দিলেন হুশিয়ারি

হিমালয়ের কোল থেকে ছবি শেয়ার করলেন বিক্রম চট্টোপাধ্যায়, অঙ্কুশ দিলেন হুশিয়ারি

ছুটির মেজাজে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। সবুজে ঘে... more

কাজের ফাঁকে সময় মিলতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। পাহাড়ের কোলে নিজের ছুটি কাটানোর ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত তা দেখে বেশ আপ্লুত নেট-নাগরিকরা। 
1/6কাজের ফাঁকে সময় মিলতেই ঘুরতে বেরিয়ে পড়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। পাহাড়ের কোলে নিজের ছুটি কাটানোর ছবি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত তা দেখে বেশ আপ্লুত নেট-নাগরিকরা। 
গাড়ির বোনেটের ওপর বসে হলুদ টি-শার্ট আর লাল টুপিতে এই ছবিটি শেয়ার করেছেন বিক্রম। হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছে, তিনি কতটা খুশি। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘Travel more, stress less’!
2/6গাড়ির বোনেটের ওপর বসে হলুদ টি-শার্ট আর লাল টুপিতে এই ছবিটি শেয়ার করেছেন বিক্রম। হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছে, তিনি কতটা খুশি। অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘Travel more, stress less’!
তবে, বিক্রমের এই পোস্টে সব থেকে বেশি নজর টেনেছে অভিনেতা অঙ্কুশ হাজরার কমেন্ট। ‘বনেট যদি তুবড়েছে’, বলে তিনি সাবধান করে দিয়েছেন বিক্রমকে। সঙ্গে কতগুলো রাগী চেহারার স্মাইলি। যার জবাবে হেসে চোখে জল এসে যাওয়ার স্মাইলি দিয়েছেন বিক্রম। 
3/6তবে, বিক্রমের এই পোস্টে সব থেকে বেশি নজর টেনেছে অভিনেতা অঙ্কুশ হাজরার কমেন্ট। ‘বনেট যদি তুবড়েছে’, বলে তিনি সাবধান করে দিয়েছেন বিক্রমকে। সঙ্গে কতগুলো রাগী চেহারার স্মাইলি। যার জবাবে হেসে চোখে জল এসে যাওয়ার স্মাইলি দিয়েছেন বিক্রম। 
পরিচালক সায়ন্তন ঘোষালের হাত ধরে খুব শীঘ্রই বড় পরদায় ফিরছেন বিক্রম। সিকিমেই হবে ছবির শ্যুটিং। মনে করা হচ্ছে, সেই ছবির কোনও কাজেই পড়শি রাজ্যে গিয়েছেন তিনি। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি।। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6পরিচালক সায়ন্তন ঘোষালের হাত ধরে খুব শীঘ্রই বড় পরদায় ফিরছেন বিক্রম। সিকিমেই হবে ছবির শ্যুটিং। মনে করা হচ্ছে, সেই ছবির কোনও কাজেই পড়শি রাজ্যে গিয়েছেন তিনি। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি।। (ছবি-ইনস্টাগ্রাম)
শেষবার বড় পর্দায় বিক্রমকে দেখা গিয়েছিল 'মেঘনাদ বধ রহস্য' ছবিতে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ওয়েব সিরিজ 'তান সেনের তানপুরা'। রাসবিহারীর কাছে গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রী সনিকা চৌহানের মৃত্যুর পর বেশ ক্ষতি হয়েছিল অভিনেতার কেরিয়ারে। নিজেও দীর্ঘদিন ভর্তি ছিলেন হাসপাতালে। বোঝা যাচ্ছে, সব বিতর্ক কাটিয়ে আবারও ট্র্যাকে ফিরছে তাঁর কেরিয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শেষবার বড় পর্দায় বিক্রমকে দেখা গিয়েছিল 'মেঘনাদ বধ রহস্য' ছবিতে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর অভিনীত ওয়েব সিরিজ 'তান সেনের তানপুরা'। রাসবিহারীর কাছে গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রী সনিকা চৌহানের মৃত্যুর পর বেশ ক্ষতি হয়েছিল অভিনেতার কেরিয়ারে। নিজেও দীর্ঘদিন ভর্তি ছিলেন হাসপাতালে। বোঝা যাচ্ছে, সব বিতর্ক কাটিয়ে আবারও ট্র্যাকে ফিরছে তাঁর কেরিয়ার। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র  হোস্টিং করছেন বিক্রম চট্টোপাধ্যায়, তাও আবার অঙ্কুশ হাজরা-র সঙ্গে জুটি বেঁধে। রিয়েল লাইফেও BBF তাঁরা। তাই তো, সোশ্যাল মিডিয়াতেও একে-অপরের পিছনে লাগার সুযোগ ছাড়েন না। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6আপাতত ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র  হোস্টিং করছেন বিক্রম চট্টোপাধ্যায়, তাও আবার অঙ্কুশ হাজরা-র সঙ্গে জুটি বেঁধে। রিয়েল লাইফেও BBF তাঁরা। তাই তো, সোশ্যাল মিডিয়াতেও একে-অপরের পিছনে লাগার সুযোগ ছাড়েন না। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি