বাংলা নিউজ > ছবিঘর > সম্পর্ক ভাঙার জল্পনা নিয়ে মুখ খুললেন অদ্রিজা,দাবি 'ক্রুশল শুধুই ভালো বন্ধু'

সম্পর্ক ভাঙার জল্পনা নিয়ে মুখ খুললেন অদ্রিজা,দাবি 'ক্রুশল শুধুই ভালো বন্ধু'

  • কোনওদিন ক্রুশলের সঙ্গে প্রেম সম্পর্কে ছিলেন না, বিচ্ছেদের প্রশ্নই নেই। জানালেন অদ্রিজা রায়। 
গত ৪ মাসে নেটমাধ্যমে পরস্পরের কোনও ছবি নেই ক্রুশল-অদ্রিজার। সেই দেখেই চর্চিত প্রেমিক জুটির একসঙ্গে খাকা নিয়ে মনে প্রশ্ন জাগছিল অনুরাগীদের মনে। এরপর রবিবার অদ্রিজার জন্মদিনে ক্রুশের শুভেচ্ছা বার্তা না দেখে খটকা আরও বেড়ে যায়। তবে কি মাস কয়েকেই প্রেম-কাহিনিতে ইতি টানলেন দুজনে? 
1/6গত ৪ মাসে নেটমাধ্যমে পরস্পরের কোনও ছবি নেই ক্রুশল-অদ্রিজার। সেই দেখেই চর্চিত প্রেমিক জুটির একসঙ্গে খাকা নিয়ে মনে প্রশ্ন জাগছিল অনুরাগীদের মনে। এরপর রবিবার অদ্রিজার জন্মদিনে ক্রুশের শুভেচ্ছা বার্তা না দেখে খটকা আরও বেড়ে যায়। তবে কি মাস কয়েকেই প্রেম-কাহিনিতে ইতি টানলেন দুজনে? 
প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দেননি দুজনেই,কিন্তু ক্রুশল-অদ্রিজার প্রেম টেলিপাড়ার ওপেন সিক্রেট ছিল। গত বছর দিওয়ালিটা একসঙ্গে উদযাপন করেছিলেন দুজনে। সেই ছবি ভাইরাল হতেই দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে। 
2/6প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দেননি দুজনেই,কিন্তু ক্রুশল-অদ্রিজার প্রেম টেলিপাড়ার ওপেন সিক্রেট ছিল। গত বছর দিওয়ালিটা একসঙ্গে উদযাপন করেছিলেন দুজনে। সেই ছবি ভাইরাল হতেই দুজনের প্রেম সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে। 
ক্রুশল-অদ্রিজার চর্চিত প্রেম ও বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন স্বয়ং অদ্রিজা রায়। ছোট পর্দার পরিচিত মুখ অদ্রিজা।‘বেদিনী মলুয়ার কথা’,‘মঙ্গলচণ্ডী’,‘পটল কুমার গানওয়ালা’,‘সন্ন্যাসী রাজা’ সহ বহু মেগা সিরিয়ালে অভিনয় করেছেন অদ্রিজা। অন্যদিকে ক্রুশকে একডাকে সকলে চেনে ‘কি করে বলব তোমায়’-এর কর্ণ হিসাবে। 
3/6ক্রুশল-অদ্রিজার চর্চিত প্রেম ও বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন স্বয়ং অদ্রিজা রায়। ছোট পর্দার পরিচিত মুখ অদ্রিজা।‘বেদিনী মলুয়ার কথা’,‘মঙ্গলচণ্ডী’,‘পটল কুমার গানওয়ালা’,‘সন্ন্যাসী রাজা’ সহ বহু মেগা সিরিয়ালে অভিনয় করেছেন অদ্রিজা। অন্যদিকে ক্রুশকে একডাকে সকলে চেনে ‘কি করে বলব তোমায়’-এর কর্ণ হিসাবে। 
ক্রুশলের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে অদ্রিজা দাবি করেছেন তাঁরা ‘শুধুই ভালো বন্ধু’।সুতরাং বিচ্ছেদের প্রশ্নই নেই। পাশাপাশি সংবাদমাধ্যমে তাঁদের চর্চিত প্রেম নিয়ে লেখালেখি হওয়ায় বেশ বিরক্ত তিনি, এমনটাই জানিয়েছেন। অদ্রিজার আরও দাবি, ক্রুশল সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা না জানালেও ব্যক্তিগতভাবে তাঁকে শুভ কামনা জানিয়েছেন।ছবি সৌজন্য ইনস্টাগ্রামl)
4/6ক্রুশলের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে অদ্রিজা দাবি করেছেন তাঁরা ‘শুধুই ভালো বন্ধু’।সুতরাং বিচ্ছেদের প্রশ্নই নেই। পাশাপাশি সংবাদমাধ্যমে তাঁদের চর্চিত প্রেম নিয়ে লেখালেখি হওয়ায় বেশ বিরক্ত তিনি, এমনটাই জানিয়েছেন। অদ্রিজার আরও দাবি, ক্রুশল সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা না জানালেও ব্যক্তিগতভাবে তাঁকে শুভ কামনা জানিয়েছেন।ছবি সৌজন্য ইনস্টাগ্রামl)
অদ্রিজা এদিন ক্রুশলকে ভালো বন্ধু বলে দাবি করলেও দুজনের ঘনিষ্ঠতা গত কয়েক মাসে কারুর নজর এড়ায়নি। শান্তিনিকেতনে বন্ধুদের সঙ্গে দোলের উত্সবের মুহূর্ত থেকে শুরু করে নীল-তৃণার বিয়ে, সর্বত্রই হাতে হাত ধরে হাজির হয়েছেন দুজনে। 
5/6অদ্রিজা এদিন ক্রুশলকে ভালো বন্ধু বলে দাবি করলেও দুজনের ঘনিষ্ঠতা গত কয়েক মাসে কারুর নজর এড়ায়নি। শান্তিনিকেতনে বন্ধুদের সঙ্গে দোলের উত্সবের মুহূর্ত থেকে শুরু করে নীল-তৃণার বিয়ে, সর্বত্রই হাতে হাত ধরে হাজির হয়েছেন দুজনে। 
নীল-তৃণার বিয়ের অন্যতম মধ্যমণি ছিলেন ক্রুশল-অদ্রিজা। ব্রেক-আপ অদ্রিজা মুখ খুললেও ক্রুশল কিন্তু এখনও নিশ্চুপ। 
6/6নীল-তৃণার বিয়ের অন্যতম মধ্যমণি ছিলেন ক্রুশল-অদ্রিজা। ব্রেক-আপ অদ্রিজা মুখ খুললেও ক্রুশল কিন্তু এখনও নিশ্চুপ। 
অন্য গ্যালারিগুলি