বাংলা নিউজ > ছবিঘর > জামাইবাবুকে জড়িয়ে ছবি পোস্ট ঋতাভরীর, বাগদান সারলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা

জামাইবাবুকে জড়িয়ে ছবি পোস্ট ঋতাভরীর, বাগদান সারলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা

  • টলি পাড়ায় বিয়ের মরশুম। প্রেমিক সম্বিতের সঙ্গে বাগদান পর্ব সারলেন শতরূপা সন্যালের বড় মেয়ে চিত্রাঙ্গদা। 
প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। পরিবারের উপস্থিতিতে আংটি বদল পর্ব সারেন তাঁরা।
1/10প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। পরিবারের উপস্থিতিতে আংটি বদল পর্ব সারেন তাঁরা।
হবু জামাইবাবু ও দিদিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পরিবারে স্বাগত জানিয়েছেন তাঁকে। 
2/10হবু জামাইবাবু ও দিদিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পরিবারে স্বাগত জানিয়েছেন তাঁকে। 
দুই পরিবারের উপস্থিতিতে কেক কেটে আংটি বদল করে বাগদান পর্ব সারেন এই লাভ বার্ড। 
3/10দুই পরিবারের উপস্থিতিতে কেক কেটে আংটি বদল করে বাগদান পর্ব সারেন এই লাভ বার্ড। 
অভিনেত্রী চিত্রাঙ্গদার হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।
4/10অভিনেত্রী চিত্রাঙ্গদার হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।
হবু জামাইবাবুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, ‘পরিবারে তোমাকে স্বাগত সম্বিত জামাইবাবু।’
5/10হবু জামাইবাবুকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, ‘পরিবারে তোমাকে স্বাগত সম্বিত জামাইবাবু।’
চিত্রাঙ্গদার সঙ্গে বাগদানের ছবি পোস্ট করে নিজের প্রাক্তন প্রেমিকাদের ধন্যবাদ জানিয়েছেন সম্বিত। লিখেছেন, তাঁরা ছেড়ে না গেলে নিজের মনের মানুষ চিত্রাঙ্গদাকে পেতেন না তিনি।
6/10চিত্রাঙ্গদার সঙ্গে বাগদানের ছবি পোস্ট করে নিজের প্রাক্তন প্রেমিকাদের ধন্যবাদ জানিয়েছেন সম্বিত। লিখেছেন, তাঁরা ছেড়ে না গেলে নিজের মনের মানুষ চিত্রাঙ্গদাকে পেতেন না তিনি।
ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সেরেছেন তাঁরা। তবে বিয়ের দিনক্ষণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। বড় মেয়ের জীবনের এই নয়া ইনিংস নিয়ে উচ্ছ্বসিত পরিচালক-প্রযোজক শতরূপা সান্যাল। 
7/10ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সেরেছেন তাঁরা। তবে বিয়ের দিনক্ষণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। বড় মেয়ের জীবনের এই নয়া ইনিংস নিয়ে উচ্ছ্বসিত পরিচালক-প্রযোজক শতরূপা সান্যাল। 
বাগদানের ছবি পোস্ট করে অভিনেত্রী চিত্রাঙ্গদা লিখেছেন, ‘আমাদের বম্বে ব্রোকারদের আর কোনও মিথ্যে কথা বলতে হবে না। এখন তো অফিশিয়ালি এনগেজড। বাহ! আমার প্রাণের বন্ধু সম্বিত। তোমাকে খুব ভালবাসি।’
8/10বাগদানের ছবি পোস্ট করে অভিনেত্রী চিত্রাঙ্গদা লিখেছেন, ‘আমাদের বম্বে ব্রোকারদের আর কোনও মিথ্যে কথা বলতে হবে না। এখন তো অফিশিয়ালি এনগেজড। বাহ! আমার প্রাণের বন্ধু সম্বিত। তোমাকে খুব ভালবাসি।’
বাগদানের পর পূর্বপুররুষদের স্মরণ করে পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেন হবু দম্পতি। 
9/10বাগদানের পর পূর্বপুররুষদের স্মরণ করে পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেন হবু দম্পতি। 
এনগেজমেন্টের দিন লাল বেনারসিতে সেজেছিলেন চিত্রাঙ্গদা, অন্যদিকে লাল-সোনালি লেহেঙ্গা চোলিতে ভারি মিষ্টি লাগত ঋতাভরীকে। এখন নিজের লাভ লাইফে অফিসিয়্যাল স্বীকৃতি নায়িকা কবে দেন সেটাই দেখার। 
10/10এনগেজমেন্টের দিন লাল বেনারসিতে সেজেছিলেন চিত্রাঙ্গদা, অন্যদিকে লাল-সোনালি লেহেঙ্গা চোলিতে ভারি মিষ্টি লাগত ঋতাভরীকে। এখন নিজের লাভ লাইফে অফিসিয়্যাল স্বীকৃতি নায়িকা কবে দেন সেটাই দেখার। 
অন্য গ্যালারিগুলি