বাংলা নিউজ > ছবিঘর > তাউটে মৃত ১৩, ঝড়ে উপরে যাওয়া গাছের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড দীপিকা সিং গোয়েল!

তাউটে মৃত ১৩, ঝড়ে উপরে যাওয়া গাছের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড দীপিকা সিং গোয়েল!

  • ঝড়ের পর জলে ডুবে আছে দেশের একটা অংশ। আর সেই সেই ঝড়ের পরই ‘প্রকৃতি উপভোগ’ করার কথা বলছে এই অভিনেত্রী!
ঘূর্ণিঝড় তাউটের প্রভাবে তছনছ গুজরাট ও মহারাষ্ট্র উপকূল, বাণভাসি বহু এলাকা। করোনা আর অতি বৃষ্টির প্রকোপে যখন বিপর্যস্ত জনজীবন, তখন ঝড়ে উপড়ে যাওয়া গাছের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন ‘দিয়া অর বাতি হাম’ খ্যাত অভিনেত্রী দীপিকা সিং গোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ঘূর্ণিঝড় তাউটের প্রভাবে তছনছ গুজরাট ও মহারাষ্ট্র উপকূল, বাণভাসি বহু এলাকা। করোনা আর অতি বৃষ্টির প্রকোপে যখন বিপর্যস্ত জনজীবন, তখন ঝড়ে উপড়ে যাওয়া গাছের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের রোষের মুখে পড়লেন ‘দিয়া অর বাতি হাম’ খ্যাত অভিনেত্রী দীপিকা সিং গোয়েল। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবি শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘যখন তোমার পক্ষে ঝড়কে শান্ত করা সম্ভব নয়, তখন নিজেকে শান্ত করো। প্রকৃতিকে উপভোগ করো। কারণ, ঝড় ঠিক কেটে যাবে। আমার বাড়ির সামনে এই গাছ পড়ে গিয়েছিল। সরিয়ে ফেলার আগেই আমি আর দীপক তাউটের স্মৃতি রক্ষার জন্য কিছু ছবি তুলে নিয়েছি।’ (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/6ছবি শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘যখন তোমার পক্ষে ঝড়কে শান্ত করা সম্ভব নয়, তখন নিজেকে শান্ত করো। প্রকৃতিকে উপভোগ করো। কারণ, ঝড় ঠিক কেটে যাবে। আমার বাড়ির সামনে এই গাছ পড়ে গিয়েছিল। সরিয়ে ফেলার আগেই আমি আর দীপক তাউটের স্মৃতি রক্ষার জন্য কিছু ছবি তুলে নিয়েছি।’ (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
যেখানে ১৩ জন মানুষ মারা গিয়েছে, সেখানে ঘূর্ণিঝড় নিয়ে অভিনেত্রীর এই উচ্ছ্বাস ভালো মনে নেননি নেটাগরিকরা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পর থেকেই চলেছে কড়া নিন্দা। অমানবিক ব্যবহারের জন্য অনেকে দীপিকাকে ক্ষমা চাইতেও বলেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/6যেখানে ১৩ জন মানুষ মারা গিয়েছে, সেখানে ঘূর্ণিঝড় নিয়ে অভিনেত্রীর এই উচ্ছ্বাস ভালো মনে নেননি নেটাগরিকরা। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পর থেকেই চলেছে কড়া নিন্দা। অমানবিক ব্যবহারের জন্য অনেকে দীপিকাকে ক্ষমা চাইতেও বলেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
শুধু ছবি তুলেই ক্ষান্ত হননি ছোট পরদার এই অভিনেত্রী। পড়ে যাওয়া গাছের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় নাচও করেছেন। আর তা ‘ঘূর্ণিঝড় উপভোগ করছি’ ক্যাপশনে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/6শুধু ছবি তুলেই ক্ষান্ত হননি ছোট পরদার এই অভিনেত্রী। পড়ে যাওয়া গাছের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় নাচও করেছেন। আর তা ‘ঘূর্ণিঝড় উপভোগ করছি’ ক্যাপশনে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
দক্ষিণ কোরিয়ার অস্কার-প্রাপ্ত সিনেমা ‘প্যারাসাইট’-এর একটি দৃশ্য তারপর ভাইরাল হয়েছে টুইটারে। যেখানে বৃষ্টির পর নীল আকাশের প্রশংসা করছেন গৃহকর্তী। আর বন্যের জলে ভেসে গিয়েছে আশেপাশের গরীব বস্তবাসি মানুষের সঙ্গে তাঁর গাড়ির চালকের ঘরও। (সৌজন্যে-টুইটার)
5/6দক্ষিণ কোরিয়ার অস্কার-প্রাপ্ত সিনেমা ‘প্যারাসাইট’-এর একটি দৃশ্য তারপর ভাইরাল হয়েছে টুইটারে। যেখানে বৃষ্টির পর নীল আকাশের প্রশংসা করছেন গৃহকর্তী। আর বন্যের জলে ভেসে গিয়েছে আশেপাশের গরীব বস্তবাসি মানুষের সঙ্গে তাঁর গাড়ির চালকের ঘরও। (সৌজন্যে-টুইটার)
নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেও নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট সরিয়ে ফেলেননি দীপিকা। বরং, সেখানে অভিনেত্রীর অনুরাগীরা তাঁর রূপের প্রশংসা করেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
6/6নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেও নিজের ইনস্টাগ্রাম থেকে পোস্ট সরিয়ে ফেলেননি দীপিকা। বরং, সেখানে অভিনেত্রীর অনুরাগীরা তাঁর রূপের প্রশংসা করেছেন। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি