বাংলা নিউজ > ছবিঘর > গ্লিটারি বেগুনি পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন দেবলীনা, চোখ ফেরাতে পারছেন না ভক্তরা!

গ্লিটারি বেগুনি পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন দেবলীনা, চোখ ফেরাতে পারছেন না ভক্তরা!

  • ফের বোল্ড লুকে ক্যামেরায় ধরা দিলেন। একমুখ হাসিতে বুঝিয়ে দিলেন বিতর্কের ধার ধারেন না তিনি! 
গ্লিটারি বডি হাগ লং গাউনে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন দেবলীনা কুমার। ক্যাপশনে লিখেছেন, ‘যখন প্রথম পদক্ষেপে সফল হতে পারো না, তখন কিছু চকচকে বেছে নাও’! 
1/7গ্লিটারি বডি হাগ লং গাউনে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন দেবলীনা কুমার। ক্যাপশনে লিখেছেন, ‘যখন প্রথম পদক্ষেপে সফল হতে পারো না, তখন কিছু চকচকে বেছে নাও’! 
‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে মেন্টর হিসেবে রয়েছেন এই তারকা। শো-য়ের জন্যই এই পোশাক বেছে নিয়েছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে মেন্টর হিসেবে রয়েছেন এই তারকা। শো-য়ের জন্যই এই পোশাক বেছে নিয়েছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
দেবলীনা কুমার প্রশিক্ষণপ্রান্ত নৃত্যশিল্পী। প্রায়ই তাঁর নাচের ভিডিয়ো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ইনস্টা ফলোয়ারদের জন্য নিজের কেতাদুরস্ত ছবিও শেয়ার করতে ভোলেন না ‘রঙ্গবতী গার্ল’ দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7দেবলীনা কুমার প্রশিক্ষণপ্রান্ত নৃত্যশিল্পী। প্রায়ই তাঁর নাচের ভিডিয়ো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ইনস্টা ফলোয়ারদের জন্য নিজের কেতাদুরস্ত ছবিও শেয়ার করতে ভোলেন না ‘রঙ্গবতী গার্ল’ দেবলীনা। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় নগ্নতা নিয়ে পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন কিছুদিন আগে। এমনকী, দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যেরও প্রতিবাদ করেছেন খোলাখুলি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7সোশ্যাল মিডিয়ায় নগ্নতা নিয়ে পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন কিছুদিন আগে। এমনকী, দিলীপ ঘোষের ‘রগড়ে দেব’ মন্তব্যেরও প্রতিবাদ করেছেন খোলাখুলি। (ছবি-ইনস্টাগ্রাম) 
টলিউডের ফ্যাশনিস্তাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন খুব সহজে। ইনস্টায় এই সুন্দরীর এক ঝলক পাওয়ার জন্য মুখিয়ে থাকেন তাঁর অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7টলিউডের ফ্যাশনিস্তাদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন খুব সহজে। ইনস্টায় এই সুন্দরীর এক ঝলক পাওয়ার জন্য মুখিয়ে থাকেন তাঁর অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
পাশ্চাত্যের পাশাপাশি ভারতীয় পোশাকেও সমান সাবলীল গৌরব-পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7পাশ্চাত্যের পাশাপাশি ভারতীয় পোশাকেও সমান সাবলীল গৌরব-পত্নী। (ছবি-ইনস্টাগ্রাম)
নেট মাধ্যমে সাহসী আবতারেও দেখা মেলে দেবলীনা কুমারের। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7নেট মাধ্যমে সাহসী আবতারেও দেখা মেলে দেবলীনা কুমারের। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি