বাংলা নিউজ > ছবিঘর > বলিউডে দু'দশক পূরণ দিয়া মির্জার, দেখে নিন অভিনেত্রীর সেরা ৫ সিনেমা

বলিউডে দু'দশক পূরণ দিয়া মির্জার, দেখে নিন অভিনেত্রীর সেরা ৫ সিনেমা

দীর্ঘ ২০ বছরের বলিউড কেরিয়াকে দর্শকদের একগুচ্ছ ছবি... more

বলিউডে দু'দশক কাটিয়ে ফেললেন অভিনেত্রী দিয়া মির্জা। ২০০১ সালে আজকের দিনেই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ডেবিউ ছবি 'রেহনা হ্যায় তেরে দিল মে'। এক ত্রিকোণ প্রেমের গল্প উঠে এসেছিল এই ছবিতে। তিন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন দিয়া মির্জা, সইফ আলি খান এবং আর মাধবন। (ছবি ইনস্টাগ্রাম)
1/5বলিউডে দু'দশক কাটিয়ে ফেললেন অভিনেত্রী দিয়া মির্জা। ২০০১ সালে আজকের দিনেই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ডেবিউ ছবি 'রেহনা হ্যায় তেরে দিল মে'। এক ত্রিকোণ প্রেমের গল্প উঠে এসেছিল এই ছবিতে। তিন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন দিয়া মির্জা, সইফ আলি খান এবং আর মাধবন। (ছবি ইনস্টাগ্রাম)
২০০০ সালে Miss Asia Pacific হয়েছিলেন দিয়া। এরপর পরই বলিউডে পা রাখেন তিনি। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ছবি ‘প্রাণ যায় পার শান না যায়’ (Praan Jaye Par Shaan Na Jaye)। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অমন যোশি।
2/5২০০০ সালে Miss Asia Pacific হয়েছিলেন দিয়া। এরপর পরই বলিউডে পা রাখেন তিনি। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ছবি ‘প্রাণ যায় পার শান না যায়’ (Praan Jaye Par Shaan Na Jaye)। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অমন যোশি।
২০১১ সালে মুক্তি পেয়েছিল দিয়ার ছবি ‘লাভ ব্রেকআপ জিন্দেগি’ (Love Breakups Zindagi)। 
3/5২০১১ সালে মুক্তি পেয়েছিল দিয়ার ছবি ‘লাভ ব্রেকআপ জিন্দেগি’ (Love Breakups Zindagi)। 
২০০৭ সালে মুক্তি পেয়েছিল দিয়ার ছবি ‘শ্যুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ (Shootout at Lokhandwala)। দিয়ার অন্যতম সেরা ছবি।
4/5২০০৭ সালে মুক্তি পেয়েছিল দিয়ার ছবি ‘শ্যুটআউট অ্যাট লোখান্ডওয়ালা’ (Shootout at Lokhandwala)। দিয়ার অন্যতম সেরা ছবি।
২০১২ সালে মুক্তি পেয়েছে দিয়া অভিনীত ছবি ‘পাঁচ অধ্যায়’ (Paanch Adhyay)।
5/5২০১২ সালে মুক্তি পেয়েছে দিয়া অভিনীত ছবি ‘পাঁচ অধ্যায়’ (Paanch Adhyay)।
অন্য গ্যালারিগুলি