বাংলা নিউজ > ছবিঘর > পাহাড়ে পা পড়ল 'রানিমা'-র, কীভাবে নিজেকে খুঁজে পাওয়া যাবে, জানালেন দিতিপ্রিয়া

পাহাড়ে পা পড়ল 'রানিমা'-র, কীভাবে নিজেকে খুঁজে পাওয়া যাবে, জানালেন দিতিপ্রিয়া

দার্জিলিংয়ের চা বাগানে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী দ... more

শ্যুটিং থেকে সময় বের করে দার্জিলিংয়ে পাহাড়ের কোলে দিতিপ্রিয়া। 'করুণাময়ী রানি রাসমণি'-র রানিমা'কে দেখা গেল অন্য মেজাজে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
1/5শ্যুটিং থেকে সময় বের করে দার্জিলিংয়ে পাহাড়ের কোলে দিতিপ্রিয়া। 'করুণাময়ী রানি রাসমণি'-র রানিমা'কে দেখা গেল অন্য মেজাজে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
সাদা জ্যাকেট এবং ডেনিম জিন্সে নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
2/5সাদা জ্যাকেট এবং ডেনিম জিন্সে নয়া লুকে ধরা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
চা বাগানে ঘুরে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়। দেখলে প্রথমে চিনতেই পারবেন না। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
3/5চা বাগানে ঘুরে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়। দেখলে প্রথমে চিনতেই পারবেন না। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
ক্রিনের বাইরে রাসমণির এই লুককে দারুণ পছন্দ করেছে সকলে। শ্যুটিং থেকে সময় বের করে বেড়াতে গেলেন দিতিপ্রিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
4/5ক্রিনের বাইরে রাসমণির এই লুককে দারুণ পছন্দ করেছে সকলে। শ্যুটিং থেকে সময় বের করে বেড়াতে গেলেন দিতিপ্রিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই সেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
পাহাড়ের কোলে রানিমা। দিন কয়েক আগেও ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, 'দূরে ঘুরতে যাও, তুমি নিজেকে খুঁজে পাবে।' (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
5/5পাহাড়ের কোলে রানিমা। দিন কয়েক আগেও ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, 'দূরে ঘুরতে যাও, তুমি নিজেকে খুঁজে পাবে।' (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম roy_ditipriya)
অন্য গ্যালারিগুলি