বাংলা নিউজ > ছবিঘর > ওয়েস্টার্ন পোশাকে জামাই ‘মথুর'-এর বিয়ের পার্টিতে 'রানিমা', হাজির রাসমণি পরিবার

ওয়েস্টার্ন পোশাকে জামাই ‘মথুর'-এর বিয়ের পার্টিতে 'রানিমা', হাজির রাসমণি পরিবার

  • অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের গ্র্যান্ড পার্টিতে সবচেয়ে বেশি হুল্লোড় করল টিম 'করুণাময়ী রাণী রাসমণি'। সকলকে ছাপিয়ে গেলেন 'রানিমা' দিতিপ্রিয়া রায়।
মথুর বাবাজীবনের বিয়ের পার্টি বলে কথা, সেখানে রানিমা হাজির থাকবেন না তাও কী সম্ভব! না একেবারেই নয়, মঙ্গলবার অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ের পার্টিতে মা'কে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/10মথুর বাবাজীবনের বিয়ের পার্টি বলে কথা, সেখানে রানিমা হাজির থাকবেন না তাও কী সম্ভব! না একেবারেই নয়, মঙ্গলবার অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ের পার্টিতে মা'কে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
রানি রাসমণির গোটা টিম এদিন শ্যুটিংয়ের কাজ ফেলে হাজির হয়েছিল গৌরব-দেবলীনাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/10রানি রাসমণির গোটা টিম এদিন শ্যুটিংয়ের কাজ ফেলে হাজির হয়েছিল গৌরব-দেবলীনাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাতে। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন পায়ে হাই হিল জুতো, শর্ট ভেলভেট গাউনে ঝলসে উঠলেন দিতিপ্রিয়া রায়। নব দম্পতির পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গেল ‘করুণাময়ী রাণী রাসমণি’কে। 
3/10এদিন পায়ে হাই হিল জুতো, শর্ট ভেলভেট গাউনে ঝলসে উঠলেন দিতিপ্রিয়া রায়। নব দম্পতির পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গেল ‘করুণাময়ী রাণী রাসমণি’কে। 
এদিন মথুরের প্রথম স্ত্রী জগদম্বা অর্থাত্ অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল হাজির হয়েছিল কালো-সোনালি লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10এদিন মথুরের প্রথম স্ত্রী জগদম্বা অর্থাত্ অভিনেত্রী সম্পূর্ণা মন্ডল হাজির হয়েছিল কালো-সোনালি লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরবের অন স্ক্রিন দ্বিতীয় স্ত্রী, রাণী রাসমণির ছোট খুকি অর্থাত্ অভিনেত্রী রসনি ভট্টাচার্য এবং প্রসন্নময়ী সোমাশ্রী ভট্টাচার্য চমকে দিলে কালো পোশাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/10গৌরবের অন স্ক্রিন দ্বিতীয় স্ত্রী, রাণী রাসমণির ছোট খুকি অর্থাত্ অভিনেত্রী রসনি ভট্টাচার্য এবং প্রসন্নময়ী সোমাশ্রী ভট্টাচার্য চমকে দিলে কালো পোশাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন রসনি সেজেছিলেন ইন্দো-ওয়েস্টার্ন ফিউসন পোশাকে। সঙ্গে লাল রঙের হাই হিলে তাক লাগালেন বর্তমানে জগদম্বার চরিত্রে অভিনয় করা রসনি। 
6/10এদিন রসনি সেজেছিলেন ইন্দো-ওয়েস্টার্ন ফিউসন পোশাকে। সঙ্গে লাল রঙের হাই হিলে তাক লাগালেন বর্তমানে জগদম্বার চরিত্রে অভিনয় করা রসনি। 
রাসমণি পরিবারের খুদে সদস্যা অশমি ঘোষও হাজির ছিলে্ন এদিন অনুষ্ঠানে। 
7/10রাসমণি পরিবারের খুদে সদস্যা অশমি ঘোষও হাজির ছিলে্ন এদিন অনুষ্ঠানে। 
রানিমার মর্ডান অবতার। 
8/10রানিমার মর্ডান অবতার। 
রাসমণী পরিবারের যদুনাথ, অভিনেতা শুভ্রজিতের সঙ্গে গৌরব-দেবলীনা। 
9/10রাসমণী পরিবারের যদুনাথ, অভিনেতা শুভ্রজিতের সঙ্গে গৌরব-দেবলীনা। 
জমজমাট আড্ডায় টিম করুণাময়ী রাণী রাসমণি। 
10/10জমজমাট আড্ডায় টিম করুণাময়ী রাণী রাসমণি। 
অন্য গ্যালারিগুলি