বাংলা নিউজ > ছবিঘর > ক্রপ টপের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে কোমরের ভাঁজ, জয়ার লাস্যে কুপোকাত দুই বাংলা

ক্রপ টপের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে কোমরের ভাঁজ, জয়ার লাস্যে কুপোকাত দুই বাংলা

  • হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী জয়া আহসানের এই ফটোশ্যুট।
রূপের পাশাপাশি পদ্মাপাড়ের অভিনেত্রী জয়া আহসানের অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের মুগ্ধ করেছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন জয়া। (ছবি ইনস্টাগ্রাম)
1/5রূপের পাশাপাশি পদ্মাপাড়ের অভিনেত্রী জয়া আহসানের অভিনয় দক্ষতা বাংলার দর্শকদের মুগ্ধ করেছে। সম্প্রতি সামাজিক মাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন জয়া। (ছবি ইনস্টাগ্রাম)
কালো অন্তর্বাসের সঙ্গে টাইট ফিট প্যান্ট এবং নীল জ্যাকেটে বোল্ড লুকে ধরা দেন জয়া আহসান। তাঁর নয়া ফটোশ্যুটে মুগ্ধ নেটিজেনরা।
2/5কালো অন্তর্বাসের সঙ্গে টাইট ফিট প্যান্ট এবং নীল জ্যাকেটে বোল্ড লুকে ধরা দেন জয়া আহসান। তাঁর নয়া ফটোশ্যুটে মুগ্ধ নেটিজেনরা।
২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবি দিয়ে অভিষেক হয় জয়ার। এরপর বাংলাদেশী সহ ভারতীয় একধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ-এর মতো ছবিতে অভিনয় করেছেন।
3/5২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবি দিয়ে অভিষেক হয় জয়ার। এরপর বাংলাদেশী সহ ভারতীয় একধিক জনপ্রিয় ছবিতে কাজ করেছেন তিনি। ঈগলের চোখ, রাজকাহিনী, বিসর্জন, দেবী, বিজয়া, কণ্ঠ-এর মতো ছবিতে অভিনয় করেছেন।
বয়স তার ৫০ ছুঁই ছুঁই। তবুও যেকেনো অষ্টাদশী অভিনেত্রীকে হার মানাবেন তিনি। নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টলি ইন্ডাস্ট্রি।
4/5বয়স তার ৫০ ছুঁই ছুঁই। তবুও যেকেনো অষ্টাদশী অভিনেত্রীকে হার মানাবেন তিনি। নিজের রুপে ঘায়েল করেছেন পুরো টলি ইন্ডাস্ট্রি।
সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। যে কোনো পুরুষ হৃদয় ঝড় তুলতে জয়া আহসান নামটাই যথেষ্ঠ।
5/5সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। যে কোনো পুরুষ হৃদয় ঝড় তুলতে জয়া আহসান নামটাই যথেষ্ঠ।
অন্য গ্যালারিগুলি