বাংলা নিউজ > ছবিঘর > শুভেচ্ছা জানিয়ে বাজিহীন দূষণমুক্ত দীপাবলির বার্তা মিমির

শুভেচ্ছা জানিয়ে বাজিহীন দূষণমুক্ত দীপাবলির বার্তা মিমির

  • ‘বাজি পোড়াবেন না, পোষ্যদের কষ্ট হয়’, সকলকে অনুরোধ করলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।
এবছর শুধুমাত্র আলোর উৎসব। বাজি পোড়ানো নিষেধ। সকলকে আলের উৎসকে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী। 
1/5এবছর শুধুমাত্র আলোর উৎসব। বাজি পোড়ানো নিষেধ। সকলকে আলের উৎসকে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী। 
হাতে প্রদীপ নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সাজগোজের পাশাপাশি সকলকে মাস্ক পরার বার্তা দিয়েছেন মিমি। পরিবারের সঙ্গে বাড়িতেই দিওয়ালি কাটাচ্ছেন অভিনেত্রী-সাংসদ।
2/5হাতে প্রদীপ নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সাজগোজের পাশাপাশি সকলকে মাস্ক পরার বার্তা দিয়েছেন মিমি। পরিবারের সঙ্গে বাড়িতেই দিওয়ালি কাটাচ্ছেন অভিনেত্রী-সাংসদ।
বাড়িতে সারমেয় রয়েছে মিমির। তাঁদের বাজির শব্দে খুব সমস্যা হয়। পোষ্য থাকার জন্য প্রতি বছর বাজি ফাটাতে মানা করেন তিনি। তবে এবছর করোনার জন্য বিশেষ আবেদন জানিয়েছেন। 
3/5বাড়িতে সারমেয় রয়েছে মিমির। তাঁদের বাজির শব্দে খুব সমস্যা হয়। পোষ্য থাকার জন্য প্রতি বছর বাজি ফাটাতে মানা করেন তিনি। তবে এবছর করোনার জন্য বিশেষ আবেদন জানিয়েছেন। 
সকলকে দূষণ মুক্ত দিওয়ালি উদযাপন করতে বলেছেন অভিনেত্রী। মিমি ভিডিও বার্তার মাধ্যমে নবলেন, 'এবছর হাইকোর্টের নির্দেশে ও মাননীয়া মুখ্যমন্ত্রীর নির্দেশে আমাদের এবছর শব্দবাজি ফাটানো ও দূষণ করা নিষেধ। মিমির কথায় কোভিড ১৯ এর এই সময়ে পরিবেশকে যতটা দূষণ মুক্ত রাখব, ততটা আমাদের পক্ষে ভালো।'
4/5সকলকে দূষণ মুক্ত দিওয়ালি উদযাপন করতে বলেছেন অভিনেত্রী। মিমি ভিডিও বার্তার মাধ্যমে নবলেন, 'এবছর হাইকোর্টের নির্দেশে ও মাননীয়া মুখ্যমন্ত্রীর নির্দেশে আমাদের এবছর শব্দবাজি ফাটানো ও দূষণ করা নিষেধ। মিমির কথায় কোভিড ১৯ এর এই সময়ে পরিবেশকে যতটা দূষণ মুক্ত রাখব, ততটা আমাদের পক্ষে ভালো।'
দীপাবলিতেও কেউ যাতে মাস্ক পরতে, হাত স্যানিটাইজ করতে না ভোলেন, সেকথা মনে করিয়ে দেন সাংসদ-অভিনেত্রী। নিয়মবিধি মেনে চললে করোনাকে হারাতে পারব বার্তা অভিনেত্রী। 
5/5দীপাবলিতেও কেউ যাতে মাস্ক পরতে, হাত স্যানিটাইজ করতে না ভোলেন, সেকথা মনে করিয়ে দেন সাংসদ-অভিনেত্রী। নিয়মবিধি মেনে চললে করোনাকে হারাতে পারব বার্তা অভিনেত্রী। 
অন্য গ্যালারিগুলি