কালো বিকিনিতে জলকেলিতে ব্যস্ত 'ঝুমা বৌদি' মোনালিসা, ভাইরাল হল ছবি

  • হাজারো বুকে ঝড় তোলেন তিনি। কথা হচ্ছে অভিনেত্রী মোনালিসা মানে দুপুর ঠাকুরপোদের ঝুমা বৌদির। শরীর থেকে ছুঁইয়ে পড়ছে জল, ভিজে বিকিনিতে সুইমিং পুলে স্বামীর সঙ্গে জলকেলিতে ব্যস্ত এই বাঙালি বম্বশেল। ভাইরাল হল ছবি।
দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি। কথা হচ্ছে অভিনেত্রী মোনালিসার। রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন মোনালিসা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6দুপুর ঠাকুরপোদের মনে এখনও ঝড় তুলে চলেছেন তাঁদের প্রিয় ঝুমা বৌদি। কথা হচ্ছে অভিনেত্রী মোনালিসার। রবিবার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু হট ছবি পোস্ট করেছেন মোনালিসা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছবিতে সুইমিং পুলে ধরা পড়ল মিঁয়া-বিবির জলকেলি। হ্যাঁ, স্বামী বিক্রান্ত সিংয়ের সঙ্গেই বসন্তের রোদেলা দুপুরের আনন্দ উপভোগ করছেন মোনালিসা। ছবিতে কালো ববি প্রিন্ট বিকিনিতে পাওয়া গেল অভিনেত্রীকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/6ছবিতে সুইমিং পুলে ধরা পড়ল মিঁয়া-বিবির জলকেলি। হ্যাঁ, স্বামী বিক্রান্ত সিংয়ের সঙ্গেই বসন্তের রোদেলা দুপুরের আনন্দ উপভোগ করছেন মোনালিসা। ছবিতে কালো ববি প্রিন্ট বিকিনিতে পাওয়া গেল অভিনেত্রীকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নিজের বিকিনি লুক হামেশাই ফ্লন্ট করে থাকেন এই বঙ্গ তনয়া। ভোজপুরী ছবির জনপ্রিয় নাম হলেও, মোনালিসার আসল নাম অন্তরা। তিনি কলকাতারই মেয়ে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/6নিজের বিকিনি লুক হামেশাই ফ্লন্ট করে থাকেন এই বঙ্গ তনয়া। ভোজপুরী ছবির জনপ্রিয় নাম হলেও, মোনালিসার আসল নাম অন্তরা। তিনি কলকাতারই মেয়ে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ইটিভি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ঋতুর মেলা ঝুম তারা রারা-র প্রতিযোগী হিসেবে দেখা মিলেছিল অন্তরার। এরপর ভোজপুরী ছবির পরিচিত নাম হয়ে উঠেন এই বম্বশেল।  নিজের বোল্ড অবতারের জন্য সবসময়ই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6ইটিভি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ঋতুর মেলা ঝুম তারা রারা-র প্রতিযোগী হিসেবে দেখা মিলেছিল অন্তরার। এরপর ভোজপুরী ছবির পরিচিত নাম হয়ে উঠেন এই বম্বশেল। নিজের বোল্ড অবতারের জন্য সবসময়ই তিনি থাকেন চর্চার কেন্দ্রবিন্দুিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
হইচইয়ের ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো-সিজন টু-তে দেখা মিলেছিল মোনালিসার। ঝুমা বৌদির ভূমিকায় বাঙালি দর্শক মনে হইচই ফেলেছিলেন মোনালিসা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6হইচইয়ের ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো-সিজন টু-তে দেখা মিলেছিল মোনালিসার। ঝুমা বৌদির ভূমিকায় বাঙালি দর্শক মনে হইচই ফেলেছিলেন মোনালিসা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক নজর-টু-তে ডাইনির চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।
6/6স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক নজর-টু-তে ডাইনির চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।
অন্য গ্যালারিগুলি