বাংলা নিউজ > ছবিঘর > ইনস্টাগ্রাম থেকে একগুচ্ছ উপহার পেলেন ‘মৌ বউদি’ মনামী! দিলেন খুশির খবর

ইনস্টাগ্রাম থেকে একগুচ্ছ উপহার পেলেন ‘মৌ বউদি’ মনামী! দিলেন খুশির খবর

ইনস্টাগ্রাম থেকে পাওয়া উপহার নজের ইনস্টাগ্রাম ফলোয়... more

স্যোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মনামী ঘোষ। পছন্দ করেন নিজের নানা ধরনের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে। টলিউডের মোস্ট স্টাইলিশ অভিনেত্রীর মুকুট খুব সহজেই তুলে দেওয়া সম্ভব মনামীর মাথায়। বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন এই টলি সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6স্যোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মনামী ঘোষ। পছন্দ করেন নিজের নানা ধরনের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে। টলিউডের মোস্ট স্টাইলিশ অভিনেত্রীর মুকুট খুব সহজেই তুলে দেওয়া সম্ভব মনামীর মাথায়। বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ এর মঞ্চে বিচারকের আসনে রয়েছেন এই টলি সুন্দরী। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি, ইনস্টাগ্রাম থেকে পাওয়া একগুচ্ছ উপহার নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন মনামী। ইনস্টাগ্রামের লোগো দেওয়া একটি শিল্ড ও একটি কফি মগ হাতে ছবি তুলতে দেখা গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6সম্প্রতি, ইনস্টাগ্রাম থেকে পাওয়া একগুচ্ছ উপহার নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন মনামী। ইনস্টাগ্রামের লোগো দেওয়া একটি শিল্ড ও একটি কফি মগ হাতে ছবি তুলতে দেখা গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টা রিল ভিডিয়োর ১ বছর পূর্তী উপলক্ষে এইগুলো দেওয়া হয়েছে মেমেন্টো হিসেবে। ইনস্টায় ভিউয়ার্স সংখ্যা যাদের ১ মিলিয়ানের ওপরে, তাঁদেরকেই এই উপহার দিয়েছেন ইনস্টাগ্রাম কতৃপক্ষ। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ইনস্টা রিল ভিডিয়োর ১ বছর পূর্তী উপলক্ষে এইগুলো দেওয়া হয়েছে মেমেন্টো হিসেবে। ইনস্টায় ভিউয়ার্স সংখ্যা যাদের ১ মিলিয়ানের ওপরে, তাঁদেরকেই এই উপহার দিয়েছেন ইনস্টাগ্রাম কতৃপক্ষ। (ছবি-ইনস্টাগ্রাম)
খোলা চুলে, লাল গাউনে সে খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন 'মৌচাক'-এর মৌ বউদি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6খোলা চুলে, লাল গাউনে সে খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন 'মৌচাক'-এর মৌ বউদি। (ছবি-ইনস্টাগ্রাম)
উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। এই সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল মনামীর। এর মধ্যেই হইচই-তে বেশ জনপ্রিয়তা পেয়েছে ‘মৌচাক’। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর দুপুর ঠাকুরপোদের মনে ঝড় তুলেছেন মৌ-বৌদি। এই সিরিজ দিয়েই OTT প্ল্যাটফর্মে হাতে খড়ি হল মনামীর। এর মধ্যেই হইচই-তে বেশ জনপ্রিয়তা পেয়েছে ‘মৌচাক’। (ছবি-ইনস্টাগ্রাম)
 এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/6 এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি