মা আর সন্তানদের নিয়ে হোলির রঙে রঙিন মিমি, অবলাদের গায়ে রঙ না দেওয়ার আর্জি

  • রঙের আমেজে ভাসছে গোটা বাংলা। বাদ নেই সেলেবরাও। মা,তাপসী চক্রবর্তী ও নিজের দুই চারপেয়ে সন্তান-ম্যাক্স আর চিকোকে নিয়ে বসন্ত উত্সবের জোয়ারে গা ভাসালেন মিমি চক্রবর্তী।
অনান্য দিন হাজারো কাজের ব্যস্ততা-তবে উত্সবের এই দিনটা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন অভিনেত্রী তথা যাদপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
1/6অনান্য দিন হাজারো কাজের ব্যস্ততা-তবে উত্সবের এই দিনটা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন অভিনেত্রী তথা যাদপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন মিমির সঙ্গে বসন্তের উত্সবে শামিল হয়েছে তাঁর দুই চারপেয়ে সন্তানও। ম্যাক্স আর চিকোও এদিন সেলিব্রেট করে নিল দোল (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন মিমির সঙ্গে বসন্তের উত্সবে শামিল হয়েছে তাঁর দুই চারপেয়ে সন্তানও। ম্যাক্স আর চিকোও এদিন সেলিব্রেট করে নিল দোল (ছবি-ইনস্টাগ্রাম)
মিমির আদরের চিকোর সঙ্গে রঙ খেলার ছবি (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/6মিমির আদরের চিকোর সঙ্গে রঙ খেলার ছবি (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ম্যাক্সের সঙ্গে মিমির দুষ্টুমি (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ম্যাক্সের সঙ্গে মিমির দুষ্টুমি (ছবি-ইনস্টাগ্রাম)
তবে রঙের উত্সবে বেশ কিছু সর্তকতা নেওয়ার আর্জি জানিয়েছেন মিমি। ইনস্টাগ্রামের দেওয়ালে মিমি লেখেন, 'প্রাকৃতিক রঙ ব্যবহার করুন, আমি ফুলের নির্যাস দিয়ে তৈরি রঙ ব্যবহার করেছি,কোনও কেমিক্যাল রঙ নয়। সুরক্ষা বজায় রেখে খেলুন এবং সুরক্ষিত থাকুন। ভালোবাসা আর আনন্দের রঙ ছড়িয়ে দিন'।
5/6তবে রঙের উত্সবে বেশ কিছু সর্তকতা নেওয়ার আর্জি জানিয়েছেন মিমি। ইনস্টাগ্রামের দেওয়ালে মিমি লেখেন, 'প্রাকৃতিক রঙ ব্যবহার করুন, আমি ফুলের নির্যাস দিয়ে তৈরি রঙ ব্যবহার করেছি,কোনও কেমিক্যাল রঙ নয়। সুরক্ষা বজায় রেখে খেলুন এবং সুরক্ষিত থাকুন। ভালোবাসা আর আনন্দের রঙ ছড়িয়ে দিন'।
অবলা পশুরা যাতে সুরক্ষিত থাকে তাঁর আর্জি জানিয়েছেন মিমি। তিনি ফেসবুক পোস্টে লেখেন, 'ওদের ভালোবাসা দাও, রঙ নয়' (সৌজন্যে-ফেসবুক)
6/6অবলা পশুরা যাতে সুরক্ষিত থাকে তাঁর আর্জি জানিয়েছেন মিমি। তিনি ফেসবুক পোস্টে লেখেন, 'ওদের ভালোবাসা দাও, রঙ নয়' (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি