করোনা রুখতে মাস্ক বিতরণ করলেন নুসরত জাহান

  • মহামারী করোনার বিরুদ্ধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা তৈরি করতে এবার প্রকাশ্যে রাস্তায় মাস্ক বিলি করলেন অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।
করোনার বিরুদ্ধে সচেতনতা তৈরিতে কোনও খামতি রাখতে চাইছেন না নুসরত জাহান। 'সেফ হ্যান্ড' এর বার্তা দিতে গিয়ে জল অপচয় করে ট্রোলড হয়েছিলেন নায়িকা। তবে এবার কলকাতার প্রকাশ্য রাস্তায় মাস্ক বিতরণ করতে দেখা গেল নুসরত জাহানকে (ছবি-ইনস্টাগ্রাম)
1/6করোনার বিরুদ্ধে সচেতনতা তৈরিতে কোনও খামতি রাখতে চাইছেন না নুসরত জাহান। 'সেফ হ্যান্ড' এর বার্তা দিতে গিয়ে জল অপচয় করে ট্রোলড হয়েছিলেন নায়িকা। তবে এবার কলকাতার প্রকাশ্য রাস্তায় মাস্ক বিতরণ করতে দেখা গেল নুসরত জাহানকে (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নুসরত প্রকাশ্য রাস্তায় মাস্ক বিতরণ করলেন। নিজেকেও মাস্ক এবং গ্লাভসে ঢেকে রেখেছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন নুসরত প্রকাশ্য রাস্তায় মাস্ক বিতরণ করলেন। নিজেকেও মাস্ক এবং গ্লাভসে ঢেকে রেখেছিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, 'প্রয়োজনীয় সতর্কতা নেওয়ার পাশাপাশি যে সব মানুষের দরকার রয়েছে তাদেরও সাহায্য করতে আমাদের এগিয়ে আসা উচিত। সবজি বিক্রেতা এবং তাঁদের মতো আরও মানুষদের জন্য আমাদের ঘর এখানো চলছে,তাদেরও সুরক্ষিত রাখতে হবে'। ( ছবি-ইনস্টাগ্রাম)
3/6নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, 'প্রয়োজনীয় সতর্কতা নেওয়ার পাশাপাশি যে সব মানুষের দরকার রয়েছে তাদেরও সাহায্য করতে আমাদের এগিয়ে আসা উচিত। সবজি বিক্রেতা এবং তাঁদের মতো আরও মানুষদের জন্য আমাদের ঘর এখানো চলছে,তাদেরও সুরক্ষিত রাখতে হবে'। ( ছবি-ইনস্টাগ্রাম)
মহামারী করোনার প্রকোপ থেকে সকলে যাতে সুরক্ষিত থাকে তার জন্য নিজের সাধ্যমতো সকলকেই চেষ্টা করতে হবে জানান অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মহামারী করোনার প্রকোপ থেকে সকলে যাতে সুরক্ষিত থাকে তার জন্য নিজের সাধ্যমতো সকলকেই চেষ্টা করতে হবে জানান অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও নেটিজেনদের অনেকেই নুসরকতে মনে করিয়ে দিয়েছেন-সকলের মাস্ক পরবার প্রয়োজনীয়তা নেই। কারণ বিশেষজ্ঞদের মতে কেবলমাত্র করোনা সংক্রমিত বা অন্য কোনও সংক্রমণে ভুগছেন-সাধারণ ফ্লু বা জ্বর-সর্দি তাঁরা মাস্ক ব্যবহার করতে পারেন (ছবি-ইনস্টাগ্রাম)
5/6যদিও নেটিজেনদের অনেকেই নুসরকতে মনে করিয়ে দিয়েছেন-সকলের মাস্ক পরবার প্রয়োজনীয়তা নেই। কারণ বিশেষজ্ঞদের মতে কেবলমাত্র করোনা সংক্রমিত বা অন্য কোনও সংক্রমণে ভুগছেন-সাধারণ ফ্লু বা জ্বর-সর্দি তাঁরা মাস্ক ব্যবহার করতে পারেন (ছবি-ইনস্টাগ্রাম)
কেউ কেউ বা আবার সাধুবাদ জানিয়েছেন  অভিনেত্রীর এই প্রয়াসকে (ছবি-ইনস্টাগ্রাম)
6/6কেউ কেউ বা আবার সাধুবাদ জানিয়েছেন অভিনেত্রীর এই প্রয়াসকে (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি