বাংলা নিউজ > ছবিঘর > নীলম নাকি সমকামী! এই গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

নীলম নাকি সমকামী! এই গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

  • নিজের বিরুদ্ধে ওঠা সবচেয়ে উদ্ভট গুজব নিয়ে সপাট জবাব দিলেন নীলম কোঠারি সোনি। 
একটা সময় দাপটের সঙ্গে বলিউডে অভিনয় করেছেন নীলম কোঠারি। এখন তিনি অভিনয় ছেড়ে মন দিয়েছেন ব্যবসায়। পরিবারের জুয়েলারির বিজনেসকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছেন অভিনেতা সমীর সোনির স্ত্রী। তবে এর মাঝেই রটনা নীলম নাকি সমকামী! (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7একটা সময় দাপটের সঙ্গে বলিউডে অভিনয় করেছেন নীলম কোঠারি। এখন তিনি অভিনয় ছেড়ে মন দিয়েছেন ব্যবসায়। পরিবারের জুয়েলারির বিজনেসকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছেন অভিনেতা সমীর সোনির স্ত্রী। তবে এর মাঝেই রটনা নীলম নাকি সমকামী! (ছবি-ইনস্টাগ্রাম) 
নিজের বিরুদ্ধে ওঠা সবচেয়ে ভয়ঙ্কর এবং মাথামুন্ডুহীন গুজব নিয়ে অবশেষে মুখ খুললেন প্রাক্তন বলি নায়িকা। সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবুলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’-এ দেখা মিলেছে নীলমের।  (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7নিজের বিরুদ্ধে ওঠা সবচেয়ে ভয়ঙ্কর এবং মাথামুন্ডুহীন গুজব নিয়ে অবশেষে মুখ খুললেন প্রাক্তন বলি নায়িকা। সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবুলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’-এ দেখা মিলেছে নীলমের।  (ছবি-ইনস্টাগ্রাম) 
মাশাবলে ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে বলিউডের এই এভারগ্রিন বিউটি জানান, আমি নাকি গে (সমকামী), যখন আমি এটা শুনেছিলাম প্রচুর হেসেছি। আমার মনে হয়েছিল, এইভাবেই বোধহয় গুজব শুরু হয়। কোনও অর্থ ছাড়া। এই নিয়ে লেখালেখি হয়নি। তবে কানাঘুষো শুরু হয়েছিল। আমাকে কথাটা সরাসরি একজন জিজ্ঞেস করে। যা পুরো চমকে দিয়েছিল'। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7মাশাবলে ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে বলিউডের এই এভারগ্রিন বিউটি জানান, আমি নাকি গে (সমকামী), যখন আমি এটা শুনেছিলাম প্রচুর হেসেছি। আমার মনে হয়েছিল, এইভাবেই বোধহয় গুজব শুরু হয়। কোনও অর্থ ছাড়া। এই নিয়ে লেখালেখি হয়নি। তবে কানাঘুষো শুরু হয়েছিল। আমাকে কথাটা সরাসরি একজন জিজ্ঞেস করে। যা পুরো চমকে দিয়েছিল'। (ছবি-ইনস্টাগ্রাম) 
আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী নীলম। শীঘ্রই হয়ত অভিনয়ের দুনিয়ায় ফিরবেন নীলম, ফ্যাবুলাস লাইফস অফ বলিউড ওয়াইভসে অংশ নেওয়ার আগেও একটু শঙ্কিত ছিলেন তিনি। তবে বলিউডের বন্ধুরা তাঁর মনোবল বাড়ায়। অভিনেত্রীর শঙ্কা- ‘এতদিনে হয়ত আমি অভিনয় করতেই ভুলে গেছি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী নীলম। শীঘ্রই হয়ত অভিনয়ের দুনিয়ায় ফিরবেন নীলম, ফ্যাবুলাস লাইফস অফ বলিউড ওয়াইভসে অংশ নেওয়ার আগেও একটু শঙ্কিত ছিলেন তিনি। তবে বলিউডের বন্ধুরা তাঁর মনোবল বাড়ায়। অভিনেত্রীর শঙ্কা- ‘এতদিনে হয়ত আমি অভিনয় করতেই ভুলে গেছি’। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০১১ সালে অভিনেতা সমীর সোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নীলম। স্বামী-মেয়েকে নিয়ে সুখী গৃহকোণ নীলমের। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7২০১১ সালে অভিনেতা সমীর সোনির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নীলম। স্বামী-মেয়েকে নিয়ে সুখী গৃহকোণ নীলমের। (ছবি-ইনস্টাগ্রাম) 
সমীর সোনির আগে ঋষি শেঠিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নীলম। বিয়ে ভাঙার পর সমীর সোনিকে নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন নীলাম। তাঁদের একমাত্র কন্যা অহনা সোনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/7সমীর সোনির আগে ঋষি শেঠিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নীলম। বিয়ে ভাঙার পর সমীর সোনিকে নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নেন নীলাম। তাঁদের একমাত্র কন্যা অহনা সোনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০০১ সালে কসম ছবিতে শেষ বার দেখা গিয়েছিল নীলমকে। এরপর নেটফ্লিক্সের রিয়ালিটি সিরিজ দীর্ঘ ১৯ বছর পর অংশ নিলেন নীলম। আগামিদিনে বলিউডি ছবিতে নীলমকে ফের দেখা গেলে অবাক হওয়ার কিছু নেই। দ্বিতীয় ইনিংসের জন্য তৈরি নীলম। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/7২০০১ সালে কসম ছবিতে শেষ বার দেখা গিয়েছিল নীলমকে। এরপর নেটফ্লিক্সের রিয়ালিটি সিরিজ দীর্ঘ ১৯ বছর পর অংশ নিলেন নীলম। আগামিদিনে বলিউডি ছবিতে নীলমকে ফের দেখা গেলে অবাক হওয়ার কিছু নেই। দ্বিতীয় ইনিংসের জন্য তৈরি নীলম। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি