বাংলা নিউজ > ছবিঘর > উন্মুক্ত বক্ষ বিভাজিকা, স্বল্প পোশাকে ছবি পোস্ট করে ট্রোলের শিকার নিয়া শর্মা

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, স্বল্প পোশাকে ছবি পোস্ট করে ট্রোলের শিকার নিয়া শর্মা

সাহসী ফটোশ্যুট করে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেন ... more

সম্প্রতি কালো অন্তর্বাসের ওপর কালো জ্যাকেট পরে নতুন ফটোশ্যুটের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন টেলি অভিনেত্রী নিয়া শর্মা। ছবিতে চকচক করছে নিয়ার ত্বক। (ছবি ইনস্টাগ্রাম)
1/5সম্প্রতি কালো অন্তর্বাসের ওপর কালো জ্যাকেট পরে নতুন ফটোশ্যুটের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন টেলি অভিনেত্রী নিয়া শর্মা। ছবিতে চকচক করছে নিয়ার ত্বক। (ছবি ইনস্টাগ্রাম)
অন্তর্বাস পরে খোলা চুলে ছবি পোস্ট করতেই, নেটিজেনের একাশের ট্রোলের শিকার হন অভিনেত্রী। 
2/5অন্তর্বাস পরে খোলা চুলে ছবি পোস্ট করতেই, নেটিজেনের একাশের ট্রোলের শিকার হন অভিনেত্রী। 
নিয়ার আসল নাম নেহা শর্মা। ‘কালি এক অগ্নি পরীক্ষা’ ধারাবাহিক দিয়ে ডেবিউ করেন অভিনেত্রী। ‘বেহেনে’, ‘জামাই রাজা’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বিক্রম ভাটের হাত ধরে ওয়েব সিরিজের জগতে কাজ করেছেন অভিনেত্রী।
3/5নিয়ার আসল নাম নেহা শর্মা। ‘কালি এক অগ্নি পরীক্ষা’ ধারাবাহিক দিয়ে ডেবিউ করেন অভিনেত্রী। ‘বেহেনে’, ‘জামাই রাজা’ সহ একাধিক ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বিক্রম ভাটের হাত ধরে ওয়েব সিরিজের জগতে কাজ করেছেন অভিনেত্রী।
সামাজিক মাধ্যমে বোল্ড ছবি পোস্ট করতেই কেউ কটাক্ষ করে লেখেন, ‘দিদি লজ্জা করো, সব কিছু দেখা যাচ্ছে’। আবার কেউ কেউ অভিনেত্রীর এই সাহসী লুককে সমর্থন জানিয়ে কমেন্ট করেন। (ছবি- নিয়ার ইনস্টা স্টোরি স্ক্রিন গ্ব্রাব)
4/5সামাজিক মাধ্যমে বোল্ড ছবি পোস্ট করতেই কেউ কটাক্ষ করে লেখেন, ‘দিদি লজ্জা করো, সব কিছু দেখা যাচ্ছে’। আবার কেউ কেউ অভিনেত্রীর এই সাহসী লুককে সমর্থন জানিয়ে কমেন্ট করেন। (ছবি- নিয়ার ইনস্টা স্টোরি স্ক্রিন গ্ব্রাব)
এর আগেও সামাজিক মাধ্যমে বহুবার পোশাকের জন্য ট্রোল হতে হয়েছে নিয়াকে। যদিও সেবিষয় তোয়াক্কা করেন না অভিনেত্রী। এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।
5/5এর আগেও সামাজিক মাধ্যমে বহুবার পোশাকের জন্য ট্রোল হতে হয়েছে নিয়াকে। যদিও সেবিষয় তোয়াক্কা করেন না অভিনেত্রী। এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।
অন্য গ্যালারিগুলি