বাংলা নিউজ > ছবিঘর > মাত্র ১০ টাকার বিনিময়ে মিলবে নুসরতের ব্র্যান্ড নিউ ডিজাইনার পোশাক!

মাত্র ১০ টাকার বিনিময়ে মিলবে নুসরতের ব্র্যান্ড নিউ ডিজাইনার পোশাক!

  • দান নয়, ইদ-উল- আজহায় উপহার হিসাবে নিজের ব্যক্তিগত কালেকশনের একদম নতুন বা এক-দুবার ব্যবহার করা ডিজাইনার পোশাক দিচ্ছেন নুসরত ফারিয়া। 
দুই বাংলার শোবিজ দুনিয়ার পরিচিত মুখ নুসরত ফারিয়া। ঢালিউডের এই তারকা চুটিয়ে কাজ করেছেন ইন্দো-বাংলা যৌথ প্রযোজনায় নির্মিত একগুচ্ছ ছবিতে। ‘বিবাহ অভিযান’ ছবিতে অঙ্কুশের নায়িকা হিসাবে দর্শক দেখেছে ফারিয়াকে। বাংলাদেশের অন্যতম ফ্যাশনিস্তা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে তাঁর। এবার চমকে দেওয়ার মতো খবর দিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5দুই বাংলার শোবিজ দুনিয়ার পরিচিত মুখ নুসরত ফারিয়া। ঢালিউডের এই তারকা চুটিয়ে কাজ করেছেন ইন্দো-বাংলা যৌথ প্রযোজনায় নির্মিত একগুচ্ছ ছবিতে। ‘বিবাহ অভিযান’ ছবিতে অঙ্কুশের নায়িকা হিসাবে দর্শক দেখেছে ফারিয়াকে। বাংলাদেশের অন্যতম ফ্যাশনিস্তা হিসাবে যথেষ্ট নামডাক রয়েছে তাঁর। এবার চমকে দেওয়ার মতো খবর দিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত ফারিয়ার ক্লোসেটে রয়েছে দেশ-বিদেশের নামীদামী ব্র্যান্ডের পোশাক। সেখান থেকেই নতুন ও পুরোনো মিশিয়ে প্রায় ২০০-র বেশি পোশাক দুঃস্থ মানুষদের কাছে পৌঁছে দেবেন নুসরত। তবে না, বিনা মূল্যে নয়, দশ টাকার বিনিময়ে আগামী ইদ-উল- আজহায় মিলবে এই পোশাক। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5নুসরত ফারিয়ার ক্লোসেটে রয়েছে দেশ-বিদেশের নামীদামী ব্র্যান্ডের পোশাক। সেখান থেকেই নতুন ও পুরোনো মিশিয়ে প্রায় ২০০-র বেশি পোশাক দুঃস্থ মানুষদের কাছে পৌঁছে দেবেন নুসরত। তবে না, বিনা মূল্যে নয়, দশ টাকার বিনিময়ে আগামী ইদ-উল- আজহায় মিলবে এই পোশাক। (ছবি-ইনস্টাগ্রাম)
ঢাকার এক এনজিও ‘সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন’-এর মাধ্যমে দুঃস্থদের হাতে এই পোশাক তুলে দেবেন নুসরত ফারিয়া। নুসরত ফারিয়া এই নিয়ে প্রথম আলো-কে জানিয়েছেন, ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা পছন্দ হয়েছে তাঁর। সে কারণেই গত ৩১ মে ফাউন্ডেশনের হাতে নিজে পোশাকগুলো তুলে দিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ঢাকার এক এনজিও ‘সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন’-এর মাধ্যমে দুঃস্থদের হাতে এই পোশাক তুলে দেবেন নুসরত ফারিয়া। নুসরত ফারিয়া এই নিয়ে প্রথম আলো-কে জানিয়েছেন, ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা পছন্দ হয়েছে তাঁর। সে কারণেই গত ৩১ মে ফাউন্ডেশনের হাতে নিজে পোশাকগুলো তুলে দিয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
একেবার নতুন কিংবা দুই–একবার ব্যবহার করা শাড়ি,সালোয়ার কামিজ থেকে জিনস,কুর্তা সবই রয়েছে তালিকায়। অভিনেত্রী বলেন,‘ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় দুঃস্থদের সহযোগিতা করে, সেটা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন মানুষ, তাঁরা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকা হলেও কিনে নিয়ে পরছেন। এটা তাঁদের কাছে অন্য রকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না। বলছি উপহার'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5একেবার নতুন কিংবা দুই–একবার ব্যবহার করা শাড়ি,সালোয়ার কামিজ থেকে জিনস,কুর্তা সবই রয়েছে তালিকায়। অভিনেত্রী বলেন,‘ফাউন্ডেশন যে প্রক্রিয়ায় দুঃস্থদের সহযোগিতা করে, সেটা আমার ভালো লেগেছে। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন মানুষ, তাঁরা ফ্রিতে নিচ্ছেন না। কম টাকা হলেও কিনে নিয়ে পরছেন। এটা তাঁদের কাছে অন্য রকম আনন্দের ব্যাপার হবে। আর এটাকে আমি দান বলছি না। বলছি উপহার'। (ছবি-ইনস্টাগ্রাম)
ইনসপেক্টর নটি-কে সিনেমার জন্য কেনা পোশাকও এই তালিকায় রয়েছে। সিনেমার জন্য কিংবা নিজের পরা পোশাকের তালিকা থেকেই দুঃস্থদের মুখে হাসি ফোটাতে এই সকল পোশাক উপহার হিসাবে দিলেন নুসরত ফারিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5ইনসপেক্টর নটি-কে সিনেমার জন্য কেনা পোশাকও এই তালিকায় রয়েছে। সিনেমার জন্য কিংবা নিজের পরা পোশাকের তালিকা থেকেই দুঃস্থদের মুখে হাসি ফোটাতে এই সকল পোশাক উপহার হিসাবে দিলেন নুসরত ফারিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি