বাড়ি > ছবিঘর > সুন্দর চোখ,আর সুন্দর ঠোঁটের গোপন রহস্য ফাঁস করলেন নুসরত জাহান

সুন্দর চোখ,আর সুন্দর ঠোঁটের গোপন রহস্য ফাঁস করলেন নুসরত জাহান

  • টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা নুসরত জাহান। তবে নুসরতের এই সৌন্দর্যের চাবিকাঠি জানা আছে কি?
টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা নুসরত জাহান। তবে নুসরতের এই সৌন্দর্যের চাবিকাঠি জানা আছে কি? নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে সেই গোপন রহস্যই ফাঁস করলেন এই তারকা সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা নুসরত জাহান। তবে নুসরতের এই সৌন্দর্যের চাবিকাঠি জানা আছে কি? নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে সেই গোপন রহস্যই ফাঁস করলেন এই তারকা সাংসদ (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে একগুচ্ছ ছবি পোস্ট করে লেখেন,'সুন্দর চোখের জন্য অন্যের মধ্যে সৌন্দর্যের খোঁজ কর, সুন্দর ঠোঁটের জন্য দয়ায় ভরপুর শব্দ উচ্চারণ কর, এবং সুস্থির ব্যক্তিত্বের জন্য জ্ঞানের পথে হাঁটো-তাহলেই দেখবে তুমি এক নও!' (ছবি-ইনস্টাগ্রাম)
2/6নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে একগুচ্ছ ছবি পোস্ট করে লেখেন,'সুন্দর চোখের জন্য অন্যের মধ্যে সৌন্দর্যের খোঁজ কর, সুন্দর ঠোঁটের জন্য দয়ায় ভরপুর শব্দ উচ্চারণ কর, এবং সুস্থির ব্যক্তিত্বের জন্য জ্ঞানের পথে হাঁটো-তাহলেই দেখবে তুমি এক নও!' (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরতের পোস্ট করা ছবিতে নীল ফ্লোরাল প্রিন্টেট পোশাকে পাওয়া গেল নায়িকাকে। হালকা ঢেউ খেলানো খোলা চুল, হালকা মেক-আপে মিষ্টি লাগল নুসরতকে। হাতে একগুচ্ছ ফুল হাতেও পাওয়া গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6নুসরতের পোস্ট করা ছবিতে নীল ফ্লোরাল প্রিন্টেট পোশাকে পাওয়া গেল নায়িকাকে। হালকা ঢেউ খেলানো খোলা চুল, হালকা মেক-আপে মিষ্টি লাগল নুসরতকে। হাতে একগুচ্ছ ফুল হাতেও পাওয়া গেল তাঁকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট 
4/6নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট 
এক রাশ মন খারাপের মাঝে, প্রায়ই সেজেগুছে ইনস্টাগ্রামে সুন্দর ছবি পোস্ট করতেও ভুলছেন না নুসরত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ কটাক্ষ করলে ট্রোলারদের পাত্তা দিতে না রাজ এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6এক রাশ মন খারাপের মাঝে, প্রায়ই সেজেগুছে ইনস্টাগ্রামে সুন্দর ছবি পোস্ট করতেও ভুলছেন না নুসরত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ কটাক্ষ করলে ট্রোলারদের পাত্তা দিতে না রাজ এই তারকা সাংসদ। (ছবি-ইনস্টাগ্রাম)
শুক্রবার ইনস্টা স্টোরি একগুচ্ছ সফট টয়েজের মাঝে পাওয়া গিয়েছিল নুসরতকে। ডোরেমন থেকে বিশালাকার টেডি-সবই রয়েছে নায়িকার সংগ্রহে। ক্যাপশনে তিনি লিখেছিলেন 'আমার বন্ধুরা'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6শুক্রবার ইনস্টা স্টোরি একগুচ্ছ সফট টয়েজের মাঝে পাওয়া গিয়েছিল নুসরতকে। ডোরেমন থেকে বিশালাকার টেডি-সবই রয়েছে নায়িকার সংগ্রহে। ক্যাপশনে তিনি লিখেছিলেন 'আমার বন্ধুরা'। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি