বাংলা নিউজ > ছবিঘর > মা হলেন পূজা বন্দ্যোপাধ্যায়, করোনাকালেই কুণালের সঙ্গে আইনি বিয়ের পর্ব সারেন নায়িকা

মা হলেন পূজা বন্দ্যোপাধ্যায়, করোনাকালেই কুণালের সঙ্গে আইনি বিয়ের পর্ব সারেন নায়িকা

  • গুড নিউজ দিলেন পূজা-কুণাল। শুক্রবার ফুটফুটে পুত্র সন্তানের মা হলেন ‘হইচই আনলিমিটেড’ নায়িকা। 
পুত্র সন্তানের জননী হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নায়িকা। এই সুখবর ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তাঁর স্বামী অভিনেতা কুণাল বর্মা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7পুত্র সন্তানের জননী হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন নায়িকা। এই সুখবর ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তাঁর স্বামী অভিনেতা কুণাল বর্মা। (ছবি-ইনস্টাগ্রাম)
বাংলা ছবির পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়। জগত জননী মা বৈষ্ণদেবী সিরিয়ালে লিড রোলে অভিনয় করছিলেন পূজা, তবে মে মাসে ব্যক্তিগত কারণের জন্য শো ছেড়ে বেরিয়ে আসেন তিনি। সপ্তাহখানেকের মধ্যেই মা হতে চলার সুখবর জানান অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7বাংলা ছবির পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়। জগত জননী মা বৈষ্ণদেবী সিরিয়ালে লিড রোলে অভিনয় করছিলেন পূজা, তবে মে মাসে ব্যক্তিগত কারণের জন্য শো ছেড়ে বেরিয়ে আসেন তিনি। সপ্তাহখানেকের মধ্যেই মা হতে চলার সুখবর জানান অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
মা ও ছেলে এক্কেবার সুস্থ রয়েছেন, জানিয়েছেন কুণাল। তিনি ET টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানান- ‘পূজা এবং আমি দুজনেই দারুণ খুশি। পূজা যখন ছেলের জন্ম দেয়, আমি অপারেশন থিয়েটারে ওর পাশেই ছিলাম। ওরা দুজনে সুস্থ আছে। আমি ভগবানের কাছে কৃতজ্ঞ’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7মা ও ছেলে এক্কেবার সুস্থ রয়েছেন, জানিয়েছেন কুণাল। তিনি ET টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানান- ‘পূজা এবং আমি দুজনেই দারুণ খুশি। পূজা যখন ছেলের জন্ম দেয়, আমি অপারেশন থিয়েটারে ওর পাশেই ছিলাম। ওরা দুজনে সুস্থ আছে। আমি ভগবানের কাছে কৃতজ্ঞ’। (ছবি-ইনস্টাগ্রাম)
বেশ কিছু মাস অন্তঃসত্ত্বা হওযার খবর লুকিয়েই রেখেছিলেন পূজা। তবে নিজের বেবি বাম্পের একগুচ্ছ ছবি পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে শেয়ার করেন নায়িকা। পূজার সাধ অনুষ্ঠানের ছবি তো রীতিমতো ভাইরাল হয় ইন্টারনেটে। (ছবি- ইনস্টাগ্রাম)
4/7বেশ কিছু মাস অন্তঃসত্ত্বা হওযার খবর লুকিয়েই রেখেছিলেন পূজা। তবে নিজের বেবি বাম্পের একগুচ্ছ ছবি পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে শেয়ার করেন নায়িকা। পূজার সাধ অনুষ্ঠানের ছবি তো রীতিমতো ভাইরাল হয় ইন্টারনেটে। (ছবি- ইনস্টাগ্রাম)
সম্প্রতি এক ইনস্টাগ্রাম ভিডিয়োয় পূজা জানিয়েছেন এপ্রিল মাসে জয়পুরে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর মুম্বইতে ফিরেও তাঁর শরীর ভালো যাচ্ছিল না। এরপর আচমকাই প্রেগন্যান্সি টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7সম্প্রতি এক ইনস্টাগ্রাম ভিডিয়োয় পূজা জানিয়েছেন এপ্রিল মাসে জয়পুরে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর মুম্বইতে ফিরেও তাঁর শরীর ভালো যাচ্ছিল না। এরপর আচমকাই প্রেগন্যান্সি টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। (ছবি-ইনস্টাগ্রাম)
১৫ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক, তথা অভিনেতা কুণাল বর্মার সঙ্গে সামাজিকভাবে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দেবের হইচই আনলিমিডেট নায়িকার। কিন্তু করোনার জেরে সেই অনুষ্ঠান বাতিল করতে হয়। ১৫ এপ্রিল ইনস্টাগ্রাম পোস্টে সেই কথা লিখে পুজা জানিয়েছিলেন গত মাসেই রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরে নিয়েছেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7১৫ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক, তথা অভিনেতা কুণাল বর্মার সঙ্গে সামাজিকভাবে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দেবের হইচই আনলিমিডেট নায়িকার। কিন্তু করোনার জেরে সেই অনুষ্ঠান বাতিল করতে হয়। ১৫ এপ্রিল ইনস্টাগ্রাম পোস্টে সেই কথা লিখে পুজা জানিয়েছিলেন গত মাসেই রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরে নিয়েছেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। সেইসময় ঠিক করে রেখেছিলেন ২০২০-তে বিয়ের অনুষ্ঠান সারবেন। টলিগঞ্জে শেষ হইচইয়ের ওয়েব সিরিজ 'পাপ'-এ দেখা গিয়েছে পূজাকে। গত বছর পুজোতেই মুক্তি পেয়েছিল পাপ। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। সেইসময় ঠিক করে রেখেছিলেন ২০২০-তে বিয়ের অনুষ্ঠান সারবেন। টলিগঞ্জে শেষ হইচইয়ের ওয়েব সিরিজ 'পাপ'-এ দেখা গিয়েছে পূজাকে। গত বছর পুজোতেই মুক্তি পেয়েছিল পাপ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি