বাংলা নিউজ > ছবিঘর > সিঙ্গাপুরে দীপাবলির আনন্দে মাতোয়ারা ঋতুপর্ণা, তবে মিস করছেন তিলোত্তমাকে

সিঙ্গাপুরে দীপাবলির আনন্দে মাতোয়ারা ঋতুপর্ণা, তবে মিস করছেন তিলোত্তমাকে

  • মার্চ মাসে লকডাউন শুরুর আগে থেকেই সিঙ্গাপুরের বাড়িতেই রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দুর্গাপুজো, লক্ষ্মীপুজোর পর কালীপুজোটাও ভিন দেশেই কাটল নায়িকার। 
সিঙ্গাপুরে পরিবার ও বন্ধুদের সঙ্গে আলোর উত্সবে মাতলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ কথা কারুরই অজানা নয় কর্মসূত্রে অভিনেত্রীর স্বামী দীর্ঘদিন সিঙ্গাপুর নিবাসী। পড়াশোনা সূত্রে ছেলে অঙ্কন ও মেয়ে ঋষণাও এখন সেখানেই থাকে। (নিজস্ব চিত্র) 
1/7সিঙ্গাপুরে পরিবার ও বন্ধুদের সঙ্গে আলোর উত্সবে মাতলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ কথা কারুরই অজানা নয় কর্মসূত্রে অভিনেত্রীর স্বামী দীর্ঘদিন সিঙ্গাপুর নিবাসী। পড়াশোনা সূত্রে ছেলে অঙ্কন ও মেয়ে ঋষণাও এখন সেখানেই থাকে। (নিজস্ব চিত্র) 
লকডাউন শুরু আগে থকেই সিঙ্গাপুরে স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তানের সঙ্গেই সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। দুর্গাপুজোর পর এবছর কালীপুজোটাও সিঙ্গাপুরেই কাটল অভিনেত্রীর। তবে বিদেশে থাকলে কী হবে, ঋতুপর্ণা মানেই ষোলআনা বাঙালিয়ানা। 
2/7লকডাউন শুরু আগে থকেই সিঙ্গাপুরে স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তানের সঙ্গেই সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা। দুর্গাপুজোর পর এবছর কালীপুজোটাও সিঙ্গাপুরেই কাটল অভিনেত্রীর। তবে বিদেশে থাকলে কী হবে, ঋতুপর্ণা মানেই ষোলআনা বাঙালিয়ানা। 
টেলিফোনে ঋতুপর্ণা জানালেন শুক্রবার ধনতেরাসের দিন বাড়িতে পুজো করেছেন তিনি। শনিবার দীপাবলির রাতে বন্ধুর বাড়ির লক্ষ্মীপুজোয় শামিল হন নায়িকা। 
3/7টেলিফোনে ঋতুপর্ণা জানালেন শুক্রবার ধনতেরাসের দিন বাড়িতে পুজো করেছেন তিনি। শনিবার দীপাবলির রাতে বন্ধুর বাড়ির লক্ষ্মীপুজোয় শামিল হন নায়িকা। 
এদিন লাল-কালো-হলুদ শাড়িতে সেজেছিলেন নায়িকা। খোলা চুল, কপালে বড় কালো টিপ সঙ্গে ছিমছাম সোনার গহনায় অপরূপা ঋতুপর্ণা। 
4/7এদিন লাল-কালো-হলুদ শাড়িতে সেজেছিলেন নায়িকা। খোলা চুল, কপালে বড় কালো টিপ সঙ্গে ছিমছাম সোনার গহনায় অপরূপা ঋতুপর্ণা। 
পুজোর জোগাড়েও হাত লাগালেন অভিনেত্রী। 
5/7পুজোর জোগাড়েও হাত লাগালেন অভিনেত্রী। 
বন্ধুদের সঙ্গে আড্ডায় ঋতুপর্ণা। তবে কলকাতার পুজোকে ভীষণ করছেন অভিনেত্রী। নিজেই জানালেন তাঁর কলকাতার বাড়িতে প্রত্যেকবার বড় করে দীপাবলি সেলিব্রেট হয়। অনেক বাজি ফাটানো হয়, এবার করোনা আবহে সবই শিকেয় উঠেছে। 
6/7বন্ধুদের সঙ্গে আড্ডায় ঋতুপর্ণা। তবে কলকাতার পুজোকে ভীষণ করছেন অভিনেত্রী। নিজেই জানালেন তাঁর কলকাতার বাড়িতে প্রত্যেকবার বড় করে দীপাবলি সেলিব্রেট হয়। অনেক বাজি ফাটানো হয়, এবার করোনা আবহে সবই শিকেয় উঠেছে। 
বন্ধুর বাড়ির পুজোয় অংশ নেওয়া আর নিজের বাড়ি আলোয় সাজিয়ে তোলা, এইভাবেই কাটল ঋতুপর্ণার দীপাবলি। 
7/7বন্ধুর বাড়ির পুজোয় অংশ নেওয়া আর নিজের বাড়ি আলোয় সাজিয়ে তোলা, এইভাবেই কাটল ঋতুপর্ণার দীপাবলি। 
অন্য গ্যালারিগুলি