রঙের উত্সবে মাতোয়ারা শ্রীলেখা মিত্র, দেখুন ছবি

  • আজ দোলপূর্ণিমা-দোলের আমেজে মেতে উঠেছে গোটা রাজ্য। বাদ নেই টলিগঞ্জের সেলেবরাও। রঙ বেরঙের আবিরে বসন্ত বরণে মাতলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।তবে শুধু রঙ মেখেই ক্ষান্ত নন তিনি। জানালেন, 'আমি ভাঙ খেতে চাই'।
বসন্তের রঙে রঙিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক)
1/7বসন্তের রঙে রঙিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি-ফেসবুক)
কপালে নীল-হলুদ আবিরের টিম, মাথায়া রামধনু রঙের ফুল গোঁজা। পরনে গোলাপি-হদুল হ্যান্ডলুমের শাড়িতে আবেদনময়ী শ্রীলেখা (ছবি-ফেসবুক)
2/7কপালে নীল-হলুদ আবিরের টিম, মাথায়া রামধনু রঙের ফুল গোঁজা। পরনে গোলাপি-হদুল হ্যান্ডলুমের শাড়িতে আবেদনময়ী শ্রীলেখা (ছবি-ফেসবুক)
বডিশেমিংয়ের বিরুদ্ধে বরবারই সরব শ্রীলেখা, তাই তো সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন- 'হ্যাঁ, হ্যাঁ মোটু লাগছে জানি...'। তাতে কুছ পরোয়া নেই শ্রীলেখার। (ছবি-ইনস্টাগ্রাম ও ফেসবুক)
3/7বডিশেমিংয়ের বিরুদ্ধে বরবারই সরব শ্রীলেখা, তাই তো সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন- 'হ্যাঁ, হ্যাঁ মোটু লাগছে জানি...'। তাতে কুছ পরোয়া নেই শ্রীলেখার। (ছবি-ইনস্টাগ্রাম ও ফেসবুক)
বন্ধুদের সঙ্গে বসন্তের জোয়ারে গা ভাসিয়েছেন অভিনেত্রী (ছবি-ফেসবুক)
4/7বন্ধুদের সঙ্গে বসন্তের জোয়ারে গা ভাসিয়েছেন অভিনেত্রী (ছবি-ফেসবুক)
রঙের উত্সব আর তাতে ভাঙ খাওয়ার ইচ্ছা হবে না তাও কী হয়!  দোলের দিন সকালে তাই ফেসবুকে শ্রীলেখা লিখলেন 'আমি ভাঙ খেতে চাই' (ছবি-ফেসবুক)
5/7রঙের উত্সব আর তাতে ভাঙ খাওয়ার ইচ্ছা হবে না তাও কী হয়! দোলের দিন সকালে তাই ফেসবুকে শ্রীলেখা লিখলেন 'আমি ভাঙ খেতে চাই' (ছবি-ফেসবুক)
রঙিন গ্রুপফি...(ছবি-ইনস্টাগ্রাম)
6/7রঙিন গ্রুপফি...(ছবি-ইনস্টাগ্রাম)
আজ দোল.. সব মলিনতা ভুলে আনন্দে মাতবার দিন.. (ছবি-ইনস্টাগ্রাম)
7/7আজ দোল.. সব মলিনতা ভুলে আনন্দে মাতবার দিন.. (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি