বাড়ি > ছবিঘর > লকডাউনে ঘরবন্দি তারকারা, তবুও কাদের চিন্তায় পথে নামলেন শ্রীলেখা মিত্র?

লকডাউনে ঘরবন্দি তারকারা, তবুও কাদের চিন্তায় পথে নামলেন শ্রীলেখা মিত্র?

  • করোনার জেরে দেশজুড়ে লকডাউন। এই কঠিন পরিস্থিতিতে পশুপ্রেমী শ্রীলেখার ঘুম উড়েছে পথকুকুরদের চিন্তায়। তাঁর এলাকার সারমেয়গুলো যাতে অভুক্ত না থাকে সে ব্যাপারে খেয়াল রাখছেন শ্রীলেখা।
মহামারী করোনার জেরে দেশজুড়ে লকডাউন। ঘরবন্দি আম জনতা থেকে তারকা সকলেই। বাড়িতেই কাটছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সময়। তবে নিজের সামাজিক দায়িত্ব সম্পর্কেও শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
1/6মহামারী করোনার জেরে দেশজুড়ে লকডাউন। ঘরবন্দি আম জনতা থেকে তারকা সকলেই। বাড়িতেই কাটছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সময়। তবে নিজের সামাজিক দায়িত্ব সম্পর্কেও শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীলেখা যে সারমেয়প্রেমী সেকথা সকলেরই জানা। আর এই কঠিন সময়ে রাস্তায় থাকা চারপেয়ে প্রাণীগুলোর কথা ভেবেই ঘুম উড়েছে অভিনেত্রীর (ছবি-ইনস্টাগ্রাম)
2/6শ্রীলেখা যে সারমেয়প্রেমী সেকথা সকলেরই জানা। আর এই কঠিন সময়ে রাস্তায় থাকা চারপেয়ে প্রাণীগুলোর কথা ভেবেই ঘুম উড়েছে অভিনেত্রীর (ছবি-ইনস্টাগ্রাম)
লকডাউনের জেরে পথকুকুরদের মিলছে না খাবার, তাই রাস্তায় বেরিয়ে তাদের খাবার খাওয়াচ্ছেন শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
3/6লকডাউনের জেরে পথকুকুরদের মিলছে না খাবার, তাই রাস্তায় বেরিয়ে তাদের খাবার খাওয়াচ্ছেন শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, 'আমার তরফে আমি চেষ্টা করছি, কিন্তু আপনারা কি চেষ্টা করছেন?' (ছবি-ইনস্টাগ্রাম)
4/6ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, 'আমার তরফে আমি চেষ্টা করছি, কিন্তু আপনারা কি চেষ্টা করছেন?' (ছবি-ইনস্টাগ্রাম)
পাশাপাশি কুকুরদের থেকে যে কোনওভাবেই করোনাভাইরাস ছড়িয়ে পড়ে না, সেকথাও নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে জানিয়েছেন শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
5/6পাশাপাশি কুকুরদের থেকে যে কোনওভাবেই করোনাভাইরাস ছড়িয়ে পড়ে না, সেকথাও নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে জানিয়েছেন শ্রীলেখা (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রীলেখার কথায়, 'এটাই আমার পুজো, ভালোবাসাই আমার ধর্ম'। লকডাউনের এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও রাস্তার কুকুর-বিড়ালদের কথা ভাবার জন্য দেশবাসীকে অনুরোধ করেছে। শ্রীলেখার এই প্রয়াসকে সত্যিই কুর্নিশ জানাতে হয় (ছবি-ইনস্টাগ্রাম)
6/6শ্রীলেখার কথায়, 'এটাই আমার পুজো, ভালোবাসাই আমার ধর্ম'। লকডাউনের এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও রাস্তার কুকুর-বিড়ালদের কথা ভাবার জন্য দেশবাসীকে অনুরোধ করেছে। শ্রীলেখার এই প্রয়াসকে সত্যিই কুর্নিশ জানাতে হয় (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি