বাংলা নিউজ > ছবিঘর > ভেজা গা বেয়ে চুইয়ে নামছে জল! স্বস্তিকা লিখলেন, ‘দয়া করে আমার প্রেমে পড়ে যেও না’

ভেজা গা বেয়ে চুইয়ে নামছে জল! স্বস্তিকা লিখলেন, ‘দয়া করে আমার প্রেমে পড়ে যেও না’

  • ফের একবার ক্যামেরার সামনে সাহসী অবতারে স্বস্তিকা মুখোপাধ্যায়।
টলিউডের সাহসী অভিনেত্রীদের তালিকায় প্রথমেই আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম। তা সে বোল্ড ফোটোশ্যুটের কারণে হোক, কিংবা আলটপকা মন্তব্যের জন্য। তিনি বারবার বুঝিয়েছেন, লোকের ভালো-খারাপ লাগায় তাঁর কিচ্ছু আসে যায় না। তিনি বাঁচেন নিজের শর্তে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5টলিউডের সাহসী অভিনেত্রীদের তালিকায় প্রথমেই আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম। তা সে বোল্ড ফোটোশ্যুটের কারণে হোক, কিংবা আলটপকা মন্তব্যের জন্য। তিনি বারবার বুঝিয়েছেন, লোকের ভালো-খারাপ লাগায় তাঁর কিচ্ছু আসে যায় না। তিনি বাঁচেন নিজের শর্তে। (ছবি-ইনস্টাগ্রাম)
বৃহস্পতিবার ইনস্টায় নিজের এই ফোটো শেয়ার করেছেন অভিনেত্রী। যেন সদ্য স্নান সেরে বেরিয়েছেন। স্নিগ্ধতার পাশাপাশি আবেদন খেলা করছে তাঁর চোখেমুখে। মণির সবুজ রং, গোলাপি পেলব ঠোঁট, নাকচাবি, গলার হার-- সব কিছুই যেন চোখ টানছে আরও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ছবি উপভোগ করেছেন নেট-নাগরিকরাও। ছবি জুড়ে লাইক আর কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5বৃহস্পতিবার ইনস্টায় নিজের এই ফোটো শেয়ার করেছেন অভিনেত্রী। যেন সদ্য স্নান সেরে বেরিয়েছেন। স্নিগ্ধতার পাশাপাশি আবেদন খেলা করছে তাঁর চোখেমুখে। মণির সবুজ রং, গোলাপি পেলব ঠোঁট, নাকচাবি, গলার হার-- সব কিছুই যেন চোখ টানছে আরও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ছবি উপভোগ করেছেন নেট-নাগরিকরাও। ছবি জুড়ে লাইক আর কমেন্টের বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে শেক্সপিয়রের জনপ্রিয় লেখাকে কোটেশন হিসেবে ব্যবহার করেছেন স্বস্তিকা। তবে সবচেয়ে যা নজর কেড়েছে তা হল অভিনেত্রীর ছবিতে কৌতূকাভিনেতা মীরের মন্তব্য। গুলজারের একটি শায়েরির চার লাইন লিখে মীরের মত, ‘না জেনেই তোর উদ্দেশে লিখে গিয়েছেন তিনি’। 
3/5ছবির ক্যাপশনে শেক্সপিয়রের জনপ্রিয় লেখাকে কোটেশন হিসেবে ব্যবহার করেছেন স্বস্তিকা। তবে সবচেয়ে যা নজর কেড়েছে তা হল অভিনেত্রীর ছবিতে কৌতূকাভিনেতা মীরের মন্তব্য। গুলজারের একটি শায়েরির চার লাইন লিখে মীরের মত, ‘না জেনেই তোর উদ্দেশে লিখে গিয়েছেন তিনি’। 
‘হইচই’তে ‘মোহমায়া’ ওয়েব সিরিজ প্রকাশ্যে আসার আগে ভাইরাল হওয়া এই ছবি নিয়েও কম জলঘোলা হয়নি। নীতি পুলিশরা অভিনেত্রীর ‘চরিত্র’ তুলেও খারাপ মন্তব্য করেছিলেন। কিন্তু সে সব কোনওদিনই পাত্তা দেন না অভিনেত্রী। 
4/5‘হইচই’তে ‘মোহমায়া’ ওয়েব সিরিজ প্রকাশ্যে আসার আগে ভাইরাল হওয়া এই ছবি নিয়েও কম জলঘোলা হয়নি। নীতি পুলিশরা অভিনেত্রীর ‘চরিত্র’ তুলেও খারাপ মন্তব্য করেছিলেন। কিন্তু সে সব কোনওদিনই পাত্তা দেন না অভিনেত্রী। 
প্রসঙ্গত, খুব শীঘ্রই নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ। 
5/5প্রসঙ্গত, খুব শীঘ্রই নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। ছবিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ। 
অন্য গ্যালারিগুলি