বাংলা নিউজ > ছবিঘর > নীল মনোকিনিতে বোল্ড স্বস্তিকা, সুইমিং পুলে নায়িকার জলকেলি উষ্ণতার পারদ চড়াচ্ছে

নীল মনোকিনিতে বোল্ড স্বস্তিকা, সুইমিং পুলে নায়িকার জলকেলি উষ্ণতার পারদ চড়াচ্ছে

  • বয়স ৪০-এর কোঠায়। এখনো তিনি বোল্ড স্বস্তিকা। দেখুন ছবি..
বয়স শুধুই একটা সংখ্যা সেটা বারেবারে প্রমাণ করে দেন স্বস্তিকা মুখোপাধ্য়ায়। কেরালার এক রিসর্টে সবুজ জলে নীল মনোকিনিতে উষ্ণতা ছাড়াচ্ছেন চল্লিশের কোটা পার করা নায়িকা। 
1/6বয়স শুধুই একটা সংখ্যা সেটা বারেবারে প্রমাণ করে দেন স্বস্তিকা মুখোপাধ্য়ায়। কেরালার এক রিসর্টে সবুজ জলে নীল মনোকিনিতে উষ্ণতা ছাড়াচ্ছেন চল্লিশের কোটা পার করা নায়িকা। 
ছুটিতে কেরালায় একটি বিলাসবহুল রিজর্টে উঠেছেন অভিনেত্রী। সেখানেই সুইমিং পুলের জলে নীল রঙের প্রিন্টেট মনোকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা যায় স্বস্তিকাকে। এক বান্ধবীর সঙ্গে পুলের জলে পোজ দিয়ে ছবি দিতে দেখা যায় অভিনেত্রীকে। 
2/6ছুটিতে কেরালায় একটি বিলাসবহুল রিজর্টে উঠেছেন অভিনেত্রী। সেখানেই সুইমিং পুলের জলে নীল রঙের প্রিন্টেট মনোকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা যায় স্বস্তিকাকে। এক বান্ধবীর সঙ্গে পুলের জলে পোজ দিয়ে ছবি দিতে দেখা যায় অভিনেত্রীকে। 
বিলাসবহুল রিজর্টের অন্দরের একাধিক ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে আসে অভিনেত্রীর। 
3/6বিলাসবহুল রিজর্টের অন্দরের একাধিক ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে আসে অভিনেত্রীর। 
সেখান থেকে বঙ্গতনয়া সাজে একগুচ্ছ সেল্ফি পোস্ট করেন স্বস্তিকা। 
4/6সেখান থেকে বঙ্গতনয়া সাজে একগুচ্ছ সেল্ফি পোস্ট করেন স্বস্তিকা। 
কানে ফুল গুজে ‘সান কিসড’ মুডে ছবি তুলে পোস্ট করেন তিনি। 
5/6কানে ফুল গুজে ‘সান কিসড’ মুডে ছবি তুলে পোস্ট করেন তিনি। 
সবুজে ঘেরা রিসর্টের অন্দরের ছবি। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আমি ডুব দিলে, তুমিও দেবে, সকলেই দেবে। তারপর ধীরে ধীরে জলের মধ্যে থিতিয়ে যাব’।
6/6সবুজে ঘেরা রিসর্টের অন্দরের ছবি। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আমি ডুব দিলে, তুমিও দেবে, সকলেই দেবে। তারপর ধীরে ধীরে জলের মধ্যে থিতিয়ে যাব’।
অন্য গ্যালারিগুলি