বাংলা নিউজ > ছবিঘর > গায়ে হলুদের সাজে তাক লাগালেন ‘কৃষ্ণকলি’, দিদির বিয়েতে মধ্যমণি তিয়াসা

গায়ে হলুদের সাজে তাক লাগালেন ‘কৃষ্ণকলি’, দিদির বিয়েতে মধ্যমণি তিয়াসা

  • বিয়ের মরসুম শহর জুরে। প্রিয়জনের বিয়ের জোয়ারে গা ভাসালেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা তিয়াসা রায়। 
তিয়াসা রায়, অর্থাত্ বাংলা টেলিভিশনের দর্শকদের প্রিয় শ্যামা বাস্তব জীবনে কতখানি সুন্দরী তা কারুই অজানা নয়।পর্দায় শ্যামলা মেয়ের চরিত্রে অভিনয় করলেও তিয়াসার গায়ের রঙ কিন্তু ভীষণ উজ্জ্বল। সম্প্রতি গায়ে হলুদের সাজে ধরা দিলেন শ্যামা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7তিয়াসা রায়, অর্থাত্ বাংলা টেলিভিশনের দর্শকদের প্রিয় শ্যামা বাস্তব জীবনে কতখানি সুন্দরী তা কারুই অজানা নয়।পর্দায় শ্যামলা মেয়ের চরিত্রে অভিনয় করলেও তিয়াসার গায়ের রঙ কিন্তু ভীষণ উজ্জ্বল। সম্প্রতি গায়ে হলুদের সাজে ধরা দিলেন শ্যামা। (ছবি-ইনস্টাগ্রাম) 
হলুদ সালোয়ার, সঙ্গে হলুদ ফুলের সাজে সেজেছেন তিয়াসা। যাকে বলে গায়ে হলুদের অনুষ্ঠানের আদর্শ সাজ। না, তিয়াসার গায়ে হলুদ নয়, তাঁর দিদির প্রাক-বিয়ের অনুষ্ঠানেই এমন সুন্দর সাজে ধরা দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7হলুদ সালোয়ার, সঙ্গে হলুদ ফুলের সাজে সেজেছেন তিয়াসা। যাকে বলে গায়ে হলুদের অনুষ্ঠানের আদর্শ সাজ। না, তিয়াসার গায়ে হলুদ নয়, তাঁর দিদির প্রাক-বিয়ের অনুষ্ঠানেই এমন সুন্দর সাজে ধরা দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
দিদির গালে ভালোবাসার চুমু… শ্যুটিংয়ের ব্যস্ততা সামলেও প্রিয়জনদের জন্য সময়বার করতে ভোলেন না তিয়াসা। (ছবি-ফেসবুক) 
3/7দিদির গালে ভালোবাসার চুমু… শ্যুটিংয়ের ব্যস্ততা সামলেও প্রিয়জনদের জন্য সময়বার করতে ভোলেন না তিয়াসা। (ছবি-ফেসবুক) 
আনমোনা তিয়াসা…. (ছবি-ফেসবুক)
4/7আনমোনা তিয়াসা…. (ছবি-ফেসবুক)
তিয়াসার রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। সকলেরই মত- ‘তোমাকে দুর্দান্ত দেখাচ্ছে’। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7তিয়াসার রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা। সকলেরই মত- ‘তোমাকে দুর্দান্ত দেখাচ্ছে’। (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্যামার মনের মানুষ নিখিল হলেও বাস্তব জীবনে তিয়াসা রায়ের জীবন জুড়ে রয়েছেন তাঁর স্বামী সুবানা রায়। অক্টোবরেই দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেলেছে এই জুটি। 
6/7শ্যামার মনের মানুষ নিখিল হলেও বাস্তব জীবনে তিয়াসা রায়ের জীবন জুড়ে রয়েছেন তাঁর স্বামী সুবানা রায়। অক্টোবরেই দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেলেছে এই জুটি। 
২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াসা। টেলিজগতের এই দম্পতির ভারি মিষ্টি সংসার। একজন যেমন কৃষ্ণকলির লিডিং লেডি হিসাবে জনপ্রিয়, সুবানও কিন্তু খলনায়ক হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন বহু সিরিয়ালে। 
7/7২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াসা। টেলিজগতের এই দম্পতির ভারি মিষ্টি সংসার। একজন যেমন কৃষ্ণকলির লিডিং লেডি হিসাবে জনপ্রিয়, সুবানও কিন্তু খলনায়ক হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন বহু সিরিয়ালে। 
অন্য গ্যালারিগুলি